পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 10, 2021, 11:18 AM IST

ETV Bharat / bharat

চিকেন খেয়ে বার্ড ফ্লু ছড়ানোর চক্রান্ত করছে বিক্ষোভকারী কৃষকরা, অভিযোগ বিজেপি বিধায়কের

বিজেপি বিধায়ক অভিযোগ করেন, আন্দোলনকারীদের ভিড়ে সন্ত্রাসবাদী, দুষ্কৃতী লুকিয়ে থাকতে পারে । এই সব লোকেরা দেশকে ধ্বংস করতে চায় বলে অভিযোগ করেন তিনি ।

Protesting farmers conspiring to spread bird flu by consuming chicken biryani BJP MLA
কৃষকদের বিরুদ্ধে বার্ড ফ্লু ছড়ানোর অভিযোগ বিজেপি বিধায়কের

কোটা, 10 জানুয়ারি: দিল্লির সীমানায় আন্দোলনকারী কৃষকদের বিরুদ্ধে "বার্ড ফ্লু" ছড়ানোর চক্রান্তের অভিযোগ করলেন রাজস্থানের বিজেপি বিধায়ক মদন দিলওয়ার। শনিবার একটি ভিডিও বার্তায় তিনি বলেন, “আন্দোলনের জায়গায় মুরগির মাংস খেয়ে বার্ড ফ্লু ছড়ানোর চক্রান্ত চলছে।”

26 নভেম্বর থেকে দিল্লির সীমানায় নতুন কৃষি আইন প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ দেখাচ্ছেন লক্ষ লক্ষ কৃষক। সেই আন্দোলনকেই কটাক্ষ করেছেন রাজস্থানের এই বিধায়ক । তিনি বলেন, “তথাকথিত এই কৃষকরা দেশের কথা ভাবে না। সুস্বাদু খাবারের আড়ালে বনভোজন এবং বিলাসিতার মজা নিচ্ছেন তাঁরা।”

তিনি এও অভিযোগ করেছেন, এই কৃষকরা কোনও আন্দোলনে অংশ নেয়নি । উলটে চিকেন বিরিয়ানি এবং ড্রাই ফ্রুটের মজা নিচ্ছেন । তাঁর কথায়, এটা বার্ড ফ্লু ছড়ানোর চক্রান্ত।

এখানেই থামেননি বিজেপি বিধায়ক । তিনি অভিযোগ করেন, আন্দোলনকারীদের ভিড়ে সন্ত্রাসবাদী, দুষ্কৃতী লুকিয়ে থাকতে পারে । এই সব লোকেরা দেশকে ধ্বংস করতে চায় বলে অভিযোগ করেন। তিনি আরও বলেন, সরকার যদি এদের না সরায় তবে বার্ড ফ্লু দেশের পক্ষে একটি বড় সমস্যা হয়ে দেখা দেবে ।

ABOUT THE AUTHOR

...view details