পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 21, 2022, 9:06 AM IST

ETV Bharat / bharat

Top News: সকাল 9টা

রাজ্য, দেশ, বিদেশ, খেলাধুলো ও বিনোদন জগতের বাছাই করা সেরা দশটি খবর দেখে নিন একনজরে (Top News at 9am) ৷

Top News at 9 am
টপ নিউজ সকাল 9টা

1.Horrific Murder in Nalnda: স্ত্রীর পরকিয়া ! যুবককে 'খুন করে 6 টুকরো করল' ব্যক্তি

দিল্লির শ্রদ্ধার স্মৃতি ফিরল আবারও । আবারও ভয়াবহ পরিণতি প্রেমের । আবারও ধারালো অস্ত্রের ঘায়ে টুকরো টুকরো শরীর। ঘটনাস্থল বিহারের নালন্দা (Shraddha Walker incident repeated in Bihar) ।

2.FIFA World Cup 2022: প্রথম ম্য়াচে আয়োজক দেশকে হারিয়ে ইতিহাসে ইকুয়েডর

কার্যত ইতিহাস গড়ে ফেলল ইকুয়েডর। বিশ্বকাপের ইতিহাসে এর আগে কোনও আয়োজক দেশ প্রথম ম্যাচে হারেনি। তবে কাতারে সেটাই হল। কাতারকে প্রথম ম্যাচে 2-0 গোলে হারাল ভ্যালেন্সিয়ার ইকুয়েডর (Ecuador Scripted History by Beating Qatar)।

3.West Bengal Weather Update: আগামিকাল থেকে ঠান্ডা বাড়বে বঙ্গে

কলকাতায় এখনই না হলেও জেলার তাপমাত্রা নামবে । দক্ষিণবঙ্গে আগামী পাঁচদিন শুষ্ক আবহাওয়া বজায় থাকবে । বৃষ্টির কোনও সম্ভাবনা নেই (West Bengal Weather Update) ।

4.Kolkata Market Price: আজকের বাজারদর

বাজারে বেরোনোর আগে একবার চোখ বুলিয়ে নিন বাজারদরে(Kolkata Market Price)৷ জেনে নিন কিসের দাম কমল আর কিসের বাড়ল ৷

5.Jagadish on Nisith: আপনারা একটা চোরকে ভোট দিয়েছেন, নিশীথকে কটাক্ষ তৃণমূল বিধায়কের

আপনারা একটা চোরকে ভোট দিয়েছেন । যে চোর আপনাদের বাড়িতে চুরি করে, দোকানের মাল চুরি করে । তার নাম নিশীথ প্রামাণিক(Jagadish on Nisith)। এটা আমাদের কোচবিহারের লজ্জা । ভারতবর্ষের লজ্জা । চুরির মামলায় কেন্দ্রীয় স্বরাষ্ট্র দফতরের প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিককে গ্রেফতারের দাবিতে রবিবার সিতাইয়ে এক সভায় বক্তব্য রাখতে গিয়ে এই ভাষাতেই কটাক্ষ করলেন তৃণমূল বিধায়ক জগদীশ চন্দ্র বর্মা বসুনিয়া(Jagadish Chandra Barma Basunia Criticise Nisith Pramanik and Suvendu Adhikari)। এদিন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকেও কটাক্ষ করেন তিনি ৷

6.Body Found: শ্বশুরবাড়ির এলাকায় মাঠ থেকে দেহ উদ্ধার ব্যক্তির

বাঘমুন্ডি ব্লকের তুন্তুরি সুইসা অঞ্চলের দেউলি গ্রামের একটি মাঠ থেকে এক ব্যক্তির দেহ উদ্ধার হল (Body Found) ৷ ওই ব্যক্তির নাম হরিশ চন্দ্র পরামানিক (40) ৷ বাড়ি ঝাড়খণ্ডের কাদলা গ্রামে । জানা গিয়েছে, দেউলি গ্রামে তিনি তাঁর শ্বশুরবাড়ি এসেছিলেন ৷ শনিবার দুপুরে বাড়ি থেকে বের হন হরিশ । এরপর রবিবার স্থানীয়রা তাঁর দেহ দেখতে পান ৷ পুলিশ ঘটনার তদন্ত শুরু করছে ৷ ঠিক কী কারণে তাঁর মৃত্যু হল তা খতিয়ে দেখা হচ্ছে ।

7.FIFA World Cup 2022: আলোকমালায় ভাসল কাতার ! জমজমাট উদ্বোধন ফুটবলের মহাযজ্ঞের

শুরু হয়ে গিয়েছে ফুটবল উৎসব । গোল বলকে ঘিরে স্বপ্ন দেখবেন আপামর বিশ্ববাসী । ইতিহাস গড়ার স্বপ্নে বুঁদ থাকবেন ভিন্ন ধর্ম, ভিন্ন জাতি, ভিন্ন ভাষার ফুটবলপ্রেমীরা । একমাস সবাইকে এক সুতোয় গাঁথবে ফুটবল । এদিন সেই বার্তাই দিল আল বায়াত স্টেডিয়ামের উদ্বোধনী অনুষ্ঠান ।

8.Aindrila Sharma: শেষযাত্রায় ঐন্দ্রিলা ! অভিনেত্রীকে চোখের জলে বিদায় জানালেন সহকর্মীরা

ঐন্দ্রিলাকে শেষ শ্রদ্ধা জানাতে তাঁর বাড়িতে এবং টেকনিশিয়ান স্টুডিয়োতে হাজির ছিলেন অরূপ বিশ্বাস, স্বরূপ বিশ্বাস, রাজ চক্রবর্তী, ভরত কল, রাহুল চক্রবর্তী, জয়জিত বন্দ্যোপাধ্যায়, দিগন্ত বাগচি, সপ্তর্ষি রায়, জ্যাক, ঊষসী সেনগুপ্ত, সায়ন বন্দ্যোপাধ্যায়, চাঁদনি সাহা, শ্রীতমা ভট্টাচার্য-সহ টলিউডের বহু প্রতিনিধি । অভিনেত্রীকে শেষ শ্রদ্ধা জানাতে তাঁর টলিগঞ্জের বাড়িতে আসেন এলাকার বহু মানুষ । শেষবারের মতো অভিনেত্রীকে দেখতে এদিন উপচে পড়া ভিড় । বহরমপুর থেকে হাজির হন ঐন্দ্রিলার স্কুলের বন্ধুরাও (Celebraties mourn on Aindrila Sharma death) ।

9.News Today: আজ দিনভর

আজ দিনভর রাজ্যে, দেশ-বিদেশে কোথায় কী রয়েছে ? দেখে নিন এক ঝলকে (News Today) ৷

10.ETV Bharat Horoscope for 21th Nov: গ্রহের অবস্থান অনুযায়ী আর্থিক লাভের মুখ দেখবেন কারা ? জানুন রাশিফলে

আর্থিক দিক থেকে লাভবান হবেন কেউ ৷ পরিবারের সঙ্গে ভালো দিন কাটবে কারও তার সঙ্গে বিবাহের যোগ রয়েছে কারও ৷ আর কী রয়েছে আপনার ভাগ্যে তা জানতে চোখ রাখুন ইটিভি ভারত রাশিফলে (Etv Bharat Horoscope for 21th Nov) ৷

ABOUT THE AUTHOR

...view details