পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

Abhishek Banerjee in Tripura : ত্রিপুরায় মিলল না সভার অনুমতি, বিপ্লব দেব সরকারকে আক্রমণ অভিষেকের

ত্রিপুরায় পৌঁছে ফের বিপ্লব দেব সরকারকে কড়া ভাষায় আক্রমণ অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের (Abhishek Banerjee criticises Biplab dev government in Tripura)

By

Published : Jan 2, 2022, 4:41 PM IST

Abhishek Banerjee in Tripura
ত্রিপুরায় মিলল না সভার অনুমতি, বিপ্লব দেব সরকারকে আক্রমণ অভিষেকের

আগরতলা, 2 জানুয়ারি: ত্রিপুরায় শেষ মুহূর্তে বাতিল হয়ে গেল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের সভা ৷ রবিবার বড়মুড়া ইকো পার্কে এক সভায় আদিবাসী সম্প্রদায়ের পক্ষ থেকে অভিষেককে সংবর্ধনা দেওয়ার কথা ছিল ৷ কিন্তু এদিন তেলিয়ামুড়া পুলিশের তরফ থেকে পশ্চিমবঙ্গের ডিরেক্টর অফ সিকিউরিটিকে একটি চিঠি দিয়ে জানানো হয়েছে, এদিন ওই স্থানে রাজ্যের মন্ত্রী মেবার কুমার জামাতিয়ার পূর্ব নির্ধারিত কর্মসূচি রয়েছে ৷ তাই অভিষেকের সভা করতে দেওয়া সম্ভব নয় ৷ বিপ্লব দেব সরকারের এই সিদ্ধান্তের নিন্দা করেছে তৃণমূল ৷ ভয় পেয়ে তারা এরকম করছে বলে প্রতিক্রিয়া তৃণমূলের ৷

রবিবারই 2 দিনের সফরে ত্রিপুরা পৌঁছেছেন অভিষেক বন্দ্য়োপাধ্যায় ৷ "ত্রিপুরায় বিপ্লব দেবের সরকারের শেষের শুরু হয়ে গিয়েছে ৷" নতুন বছরের শুরুতেই ত্রিপুরা সফরে গিয়ে বিপ্লব দেব সরকারকে এই ভাষাতেই আক্রমণ করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee criticises Biplab dev government in Tripura) । এদিন আগরতলার চতুর্দশ মন্দির পরিদর্শনের পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি আরও বলেন, "ত্রিপুরায় বিজেপি'র শেষের শুরু হয়ে গিয়েছে । মাত্র তিন মাসেই এই রাজ্যে তৃণমূল 23 শতাংশ ভোট পেয়েছে । রাজ্যের প্রধান বিরোধী দল হয়ে উঠেছি আমরা । যাঁরা নিজেদের হিন্দু ধর্মের ধারক-বাহক বলে মনে করেন, তারা আমাকে বাধা দেওয়ার জন্য মন্দির চত্বরে ডিজে বাজাচ্ছে । একটাই কথা বলব, পিপীলিকার পাখা গজায় মরিবার তরে । এখন আমাদের কাছে ২০২৩-এর নির্বাচনের প্রস্তুতির জন্য এক বছর সময় আছে এবং আমরা নিশ্চিত করব যে বিপ্লব দেবের গুন্ডা শাসনের মডেল আর এ রাজ্যে চলবে না। বিজেপির বিরোধীদের দলীয় কার্যালয় ভেঙে, বিরোধীদের আক্রমণ করে আর তৃণমূল কে দমিয়ে রাখতে পারবে না ।"

ত্রিপুরায় মিলল না অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের সভার অনুমতি

আরও পড়ুন : করোনার বাড়বাড়ন্তে ‘নবান্ন মেড’ তত্ত্ব এনে রাজ্যকে নিশানা শুভেন্দুর

বিজেপিকে খোঁচা দিয়ে এদিন অভিষেকের কটাক্ষ, "বিপ্লব দেবের দুয়ারে গুন্ডা মডেল আর কাজ করবে না । সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস জনসাধারণের কাছে সুশাসনের প্রতিশ্রুতি দিয়েছে এবং আমরা সেই প্রতিশ্রুতি পালন করব । ত্রিপুরার অবস্থা দেখুন, নেই উপযুক্ত হাসপাতাল, নেই কলেজ, নেই উপযুক্ত রাস্তা । ত্রিপুরার বিপ্লব দেব সরকার সুপ্রিম কোর্টের নির্দেশ পর্যন্ত মানছে না । সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস ক্ষমতায় এলে, রাজ্যে শিক্ষা ও শাসনের উন্নতি হবে । মানুষের পাশে আছি আমরা । লড়াই করে বিজেপিকে হারাব ।"

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details