পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

Accident in Samriddhi Expressway: সমৃদ্ধি এক্সপ্রেসওয়েতে ফের দুর্ঘটনা, গাড়ি উলটে মৃত 3 মহিলা ও 2 শিশু

মহারাষ্ট্রের (Maharashtra Accident) সমৃদ্ধি এক্সপ্রেসওয়েতে (Accident in Samriddhi Expressway) ফের দুর্ঘটনা ঘটল ৷ অত্যধিক গতির একটি গাড়ি উলটে মৃত্যু হল 3 মহিলা ও 2 শিশুর ৷

By

Published : Mar 12, 2023, 1:05 PM IST

Accident in Samriddhi Expressway ETV Bharat
সমৃদ্ধি এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনা

বুলধানা (মহারাষ্ট্র), 12 মার্চ:সম্প্রতি উদ্বোধন হওয়া মহারাষ্ট্রের (Maharashtra Accident) সমৃদ্ধি হাইওয়েতে বড়সড় দুর্ঘটনা (Accident in Samriddhi Expressway)৷ মৃত্যু হল পাঁচ জনের ৷ তাঁদের মধ্যে তিনজন মহিলা ও দুজন শিশু ৷ নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায় দ্রুতগতিতে ছুটে চলা একটি গাড়ি ৷ তাতে নয়জন যাত্রী ছিলেন ৷ রবিবার সকাল 7.30টা থেকে আটটার মধ্যে এই দুর্ঘটনা ঘটে । গাড়িটি ঔরঙ্গাবাদ থেকে শেগাঁও যাচ্ছিল ।

দুর্ঘটনাপ্রবণ সমৃদ্ধি এক্সপ্রেসওয়ে: দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও চারজন । দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ ও অ্যাম্বুলেন্স । আহতরা বর্তমানে মেহকার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে । দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত হয়েছে । সদ্য উদ্বোধন হওয়া সমৃদ্ধি এক্সপ্রেসওয়ে দুর্ঘটনাপ্রবণ হয়ে পড়ছে বলে স্থানীয় জনসাধারণের অভিযোগ । অনেকেই বলছেন যে, এই এক্সপ্রেসওয়েতে বেশিরভাগ যানবাহনই গতিসীমা মানছে না (Car overturns on Samriddhi Expressway)।

ডিসেম্বরে উদ্বোধন করেন মোদি: গত বছরের ডিসেম্বরে মুম্বই-নাগপুর সমৃদ্ধি এক্সপ্রেসওয়ে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । এই মহাসড়কটি নাগপুরকে শিরডির সঙ্গে সংযুক্ত করে ৷ এটি সম্প্রসারণের বাকি কাজ আগামী ছয় মাসের মধ্যে শেষ হবে । 'হিন্দু হৃদয়সম্রাট বালাসাহেব ঠাকরে মহারাষ্ট্র সমৃদ্ধি মহামার্গ' একটি ছয় লেনের অ্যাক্সেস-নিয়ন্ত্রিত হাইওয়ে । মুম্বই-পুনে এক্সপ্রেসওয়ের পরে এটি রাজ্যের দ্বিতীয় এক্সপ্রেসওয়ে ।

আরও পড়ুন:গাড়ির সংঘর্ষের পর চার্চের দেওয়ালে ধাক্কা বাসের, আহত 16

জানুয়ারিতে মুম্বই-আমেদাবাদ হাইওয়েতে দুর্ঘটনা: এর আগে জানুয়ারিতে একটি দুর্ঘটনায় মহারাষ্ট্রের পালঘর জেলার ডাহানু এলাকায় চারজনের মৃত্যু হয় ৷ মুম্বই-আমেদাবাদ হাইওয়েতে একটি বাসের সঙ্গে একটি গাড়ির সংঘর্ষে ওই দুর্ঘটনা ঘটে ৷ পালঘর পুলিশ জানিয়েছে, ভোর 5টা নাগাদ মুম্বই-আমেদাবাদ হাইওয়ের মহালক্ষ্মী সেতুতে দুর্ঘটনাটি ঘটে । গুজরাত থেকে মুম্বই যাওয়ার পথে গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা বিলাসবহুল বাসটিকে ধাক্কা মারে । এতে গাড়িতে থাকা চারজনেরই ঘটনাস্থলে মৃত্যু হয় ৷

ABOUT THE AUTHOR

...view details