পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 22, 2022, 7:29 AM IST

ETV Bharat / bharat

Rajasthan Gang Rape Case: নাবালিকাকে ধর্ষণ করে দেহ ব্যবসায় নামানোর অভিযোগ পরিবারের সদস্যদের বিরুদ্ধে

ভয়াবহ ঘটনার সাক্ষী রাজস্থান । অভিযোগ নাবালিকাকে প্রথমে একাধিকবার ধর্ষণ করেছে পরিবারের সদস্যরা । পরে কলকাতায় নিয়ে এসে দেহ ব্যবসায় নামতে বাধ্য করেছে (Minor allegedly raped by her family members ) ।

Rajasthan Gang Rape Case
ভয়াবহ ঘটনার সাক্ষী রাজস্থান

ধোলপুর (রাজস্থান), 22 ডিসেম্বর:নাবালিকাকে একাধিকবার 'ধর্ষণ' পরে দেহ ব্যবসায় নামানোর অভিযোগ পরিবারের সদস্যদের বিরুদ্ধে (Minor allegedly raped by her family members )। নানা বাধা অতিক্রম করে শেষমেশ থানায় অভিযোগ দায়ের নির্যাতিতার । ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ (Police is investigating the matter) । ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে রাজস্থানের ধোলপুরে। পাশাপাশি নাম জড়িয়েছে কলকাতারও ।

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতার বয়স 16 বছর । বছর দুয়েক আগে তার বাবাকে পুলিশ গ্রেফতার করে । সে সময় নির্যাতিতা তার দিদির বাড়ি চলে যায় । অভিযোগ এরপরই তার উপর শুরু হয় নির্যাতন । নাবালিকার দাবি, প্রথম থেকেই জামাইবাবু তার সঙ্গে দুর্ব্যবহার করত । কদিন পর থেকে তাকে নিয়মিত ধর্ষণ করতে থাকে । পরিবারের আরও এক সদস্যও একইভাবে নির্যাতন চালাত বলে অভিযোগ । সম্পূর্ণ ঘটনাটি জানার পরও নির্যাতিতার দিদি কোনও ব্যবস্থা নেননি বলে মনে করছেন তদন্তকারী অধিকারিকরা ।

আরও পড়ুন: ভোল বদলে নতুন রূপে আলোকময় বোড়ালের টিবি হাসপাতাল

এরপর পরিবারের সদস্যরা কলকাতায় চলে যান শ্রমিকের কাজ করতে । নতুন জায়গায় এসে অত্যাচারের পরিমাণ বেড়ে যায় বলে দাবি নির্যাতিতার । পাশাপাশি তাকে নিষিদ্ধপল্লিতেও নিয়ে যাওয়া হয় । এভাবেই কেটে যায় বেশ কয়েকমাস । এদিকে এর মধ্যে জেল থেকে ছাড়া পান নির্যাতিতার বাবা । ছোট মেয়ে কোথায় আছে জানতে যোগাযোগ করেন বড় মেয়ের সঙ্গে । সেখান থেকে জানতে পারেন ছোট মেয়ে এখন কলকাতায় । অন্যদিকে, বাবা জেল থেকে ছাড়া পেয়েছেন শুনে বাড়ি ফেরার চেষ্টা করেন নির্যাতিতাও । অনেক বাধা পেরিয়ে শেষমেশ ধোলপুরে এসে পৌঁছয় সে । বাবার পরামর্শে থানায় অভিযোগ দায়ের করে সে ।

ABOUT THE AUTHOR

...view details