পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 25, 2022, 12:02 AM IST

ETV Bharat / bharat

Etv Bharat Horoscope For 25th January : কুম্ভ রাশির জাতক-জাতিকাদের আজ সব গ্রহই অনুকূলে, আপনার ভাগ্য কী বলছে ?

আর্থিক দিক থেকে লাভবান হবেন কেউ ৷ পরিবারের সঙ্গে ভাল দিন কাটবে কারও ৷ বিবাহের যোগ রয়েছে কারও (Etv Bharat Horoscope For 25th January) ৷

horoscope
রাশিফল

মেষ রাশি

মেষ : আজ আপনি হয়ত আপনার প্রিয়তমাকে মুগ্ধ করতে চাইবেন ৷ সম্পর্ক জোরালো করার মূল চাবিকাঠি হল সঙ্গীর ওপর বিশ্বাস রাখা । কোন কাজকে অগ্রাধিকার দিতে হবে, তা নিয়ে হয়তো আপনি একটু বিভ্রান্ত থাকবেন । আপনি যদি কঠোর পরিশ্রম করেন, তাহলে আপনাকে নিজের স্বাস্থ্যের দিকেও নজর রাখতে হবে । বিনিয়োগ করার জন্য আজকে ভাল দিন হলেও জমিজমা, পণ্য বা শেয়ারে বিনিয়োগ করার জন্য ভাল দিন নয়; কাজেই এগুলো থেকে দূরে থাকুন ।

বৃষ রাশি

বৃষ : আশা অনুযায়ী ফল না পেলে, আপনার হতাশ বোধ করার প্রবণতা আছে । তাও আপনাকে পরিশ্রম করতে হবে এবং আজকে যেসব কাজ হাতে নিয়েছেন, তা শেষ করতে হবে । কাজ এবং কাজের চাপের জন্য আপনি হয়ত খুবই ক্লান্ত থাকবেন আজ । আপনার খরচের দৃষ্টিভঙ্গিতে বিশাল পরিবর্তন আসার সম্ভাবনা আছে । দৈনন্দিন বিষয়ের পিছনে অর্থ খরচ করার ব্যাপারে আপনি এখন আরও বেশি সতর্ক এবং বুদ্ধিমান হবেন । আজকে প্রযুক্তিগত কাজের চাপ বিশাল থাকবে ।

মিথুন রাশি

মিথুন : আজকে খেলাধুলা এবং বহির্মুখী কার্যকলাপে আপনার প্রচুর উৎসাহ থাকবে । আপনার মতে, বৈচিত্র্য জীবনকে আকর্ষক করে তোলে । আজ কর্মকর্তা ও সহকর্মীদের সঙ্গে আপনি ভাল সম্পর্ক স্থাপন করবেন । তাৎক্ষণিক অন্তর্বর্তী লক্ষ্যগুলিতে সাফল্য পাওয়ার সময় আপনার উদ্যম প্রবল বেশি থাকবে এবং মহাজাগতিক অবস্থান অন্যদের আপনার দিকে আকর্ষিত করতে সাহায্য করবে । সংক্ষেপে বলতে গেলে, আপনি খুবই উৎসাহপূর্ণ থাকবেন আজ ।

কর্কট রাশি

কর্কট : আজকে, সম্ভবত আপনি একটি গুরুত্বপূর্ণ মাইলফলকে পৌঁছবেন । মনে রাখবেন যে, আপনার সাফল্য কিছু লোককে ঈর্ষান্বিত করে তুলবে, তাদের মধ্যে কেউ কেউ হয়ত আপনার ক্ষতিও করতে চাইবে । আপনার কাছে দুটি বিকল্প আছে, হয় তাদেরকে তাদের সমস্যা এবং দুর্ভাগ্য থেকে বেরিয়ে আসতে সাহায্য করুন, অথবা যুদ্ধের জন্য প্রস্তুত হন । আজকের দিনটি সামলাতে সমস্যা হতে পারে । আপনাকে গুরুত্বপূর্ণ বিষয়গুলির দিকে মনোযোগ দিতে বলা হচ্ছে ।

সিংহ রাশি

সিংহ : আপনার আর্থিক অবস্থার দিকে যদি আপনি নজর না দেন, তাহলে আপনার খরচ অত্যধিক বেড়ে যাবে । আপনি দামি সুগন্ধি এবং পোশাকের পিছনে অর্থ ব্যয় করতে চাইবেন আজ । আপনি বিপরীত লিঙ্গের ব্যক্তিদের আকর্ষণ করতে পারবেন । জাঁক দেখানোর থেকে নিজেকে বিরত রাখুন। বিনীত হয়ে সবার সঙ্গে নম্র আচরণ করুন । আপনার প্রেমজীবন হয়তো কম প্রাধান্য পাবে, কেননা এখন পেশাগত উন্নতি আপনার কাছে সবথেকে গুরুত্বপূর্ণ ।

কন্যা রাশি

কন্যা : যুক্তি এবং আবেগ, আজকে আপনার সম্পর্কের উপর প্রভাব ফেলবে । আবেগের দিক থেকে আপনি একটু বিভ্রান্ত থাকবেন এবং আপনার অনুভূতি ও আপনার থেকে যা প্রত্যাশা করা হয় তা নিয়ে দোলাচলে পড়বেন । যদিও শেষ অবধি, আপনি আপনার মনের কথাকেই বেশি গুরুত্ব দেবেন, অন্যের মতামতের উপরে অতটা নির্ভর করবেন না । আজকে আপনার কঠিন সমস্যার সমাধান খুঁজতে সমস্যা হতে পারে । আপনি তা করতে সফল হবেন ঠিকই, কিন্তু আপনার সমস্ত শক্তি ক্ষয় হয়ে যাবে ।

তুলা রাশি

তুলা : যারা ব্যবসার ক্ষেত্রে জড়িত আছেন, তাদের জন্য এই সময়টি ভাল যাবে । আপনি যে কাজেই হাতে নেন না কেন, আপনাকে কাজ ও পরিবারের মধ্যে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করতে হবে। আপনার প্রিয়জনের কাছ থেকে সমর্থন ও উৎসাহ এবং সমাদর পাবেন এবং তাতে সন্ধ্যাটি আরও বিশেষ হয়ে উঠবে। আজকে আপনি আপনার জন্মরাশির প্রতি সত্য থাকবেন ও সেই অনুযায়ী আর্থিক সিদ্ধান্ত নেবেন । আপনি বেশি খরচ বা কম খরচ কোনওটাই করবেন না ।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক : রাশিগুলি এই ইঙ্গিত দিচ্ছে যে, আপনার হয়ত আজকে কিছু অপ্রত্যাশিত খরচ হবে। কিন্তু সম্ভবত এই খরচগুলি পরিবার এবং বন্ধুদের পিছনে হবে। প্রতিটি পয়সার হিসাব রাখুন । আজকে কোনওরকম টাকা-পয়সার লেনদেনই নিরাপদ হবে না । প্রেম জীবনের ক্ষেত্রে আপনি হয়তো বেশি সমালোচনা করবেন এবং বর্তমান সম্পর্কটি জটিল হয়ে উঠবে। বিশ্বাসই আনন্দের মূল চাবিকাঠি। সম্পর্ককে মজবুত করার জন্য আপনাকে উপায় খুঁজে বের করতে হবে ।

ধনু রাশি

ধনু : আজকে খুবই কর্মব্যস্ত দিন, কেননা প্রচুর কাজের চাপের জন্য আপনাকে সমানে দৌড়াদৌড়ি করতে হবে । ব্যবসায়ীদের, নানা কারণে মুনাফা বাড়বে, যার মধ্যে আপনার জনসংযোগ কৌশল অন্যতম । সব মিলিয়ে, আর্থিক ক্ষেত্রে আজকে একটি অনুকূল দিন । আপনার সহকর্মীরা আজকে সঠিকভাবে কাজ করবেন, ফলে নিয়মিত অফিসের কাজগুলি দ্রুত শেষ করতে আপনার সাহায্য হবে । অনেকদিন ধরে জমে থাকা কোনও সিদ্ধান্ত নিতে উপরওয়ালারা আপানাকে সাহায্য করবেন ।

মকর রাশি

মকর : আপনি স্মৃতিকাতর হয়ে পড়বেন, হারিয়ে যাওয়া মুহুর্তগুলোকে উপভোগ করবেন এবং পরে পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করার বা যোগাযোগ করার আকাঙ্ক্ষা অনুভব করবেন । যদিও, আপনার কাছের প্রিয় ব্যক্তিদের প্রত্যাশা, আপনার বোঝা বলে মনে হবে । আপনার পেশা বা ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য, আপনাকে অর্থ বিনিয়োগ করার পরামর্শ দেওয়া হচ্ছে । আপনি কাজ ও আপনার তহবিলের মধ্যে ভারসাম্য রক্ষা করার চেষ্টা করবেন। আপনি যে পর্যাপ্ত রিটার্ন পাচ্ছেন, তা নিশ্চিত করবেন । কর্মক্ষেত্রে, নতুন পদ্ধতি শেখার বা প্রয়োগ করার সুযোগ আপনি পেতে পারেন ।

কুম্ভ রাশি

কুম্ভ : আজকে আপনি কিছু ভাল খবর পাবেন । যা কিছু চোখের আড়ালে তৈরি হচ্ছিল, তা বাইরে বেরিয়ে আসবে এবং আপনি কাঙ্খিত ফলাফল দেখতে পাবেন । আপনি সাহসী এবং ধৈর্যশীল হওয়ায় সহজেই কঠিন থেকে কঠিনতর চ্যালেঞ্জও সামলাতে পারেন । শেয়ারবাজার এবং ফিন্যান্সের সঙ্গে জড়িত ব্যক্তিদের জন্য আজকে ভাল দিন । আজকে আপনার উদ্যমের মাত্রা একবারও কমবে না । মনে হচ্ছে যে, সকল নক্ষত্ররাই আপনার অনুকূলে আছে ।

মীন রাশি

মীন : আজকের দিনে, আপনাকে প্রচুর সামাজিকতা করতে হবে । বেশ কিছুদিন যে সকল কাছের প্রিয় ব্যক্তিদের সঙ্গে আপনার দেখা হয়নি, তাদের সঙ্গে হয়তো আজ যোগাযোগ হবে । নতুন যোগাযোগ এবং বন্ধুত্বও হতে পারে। আজকে একটি মনোরম এবং আনন্দমুখর , কাজেই তার সম্পূর্ণ সদ্ব্যবহার করুন। যেহেতু আপনি পেশার উন্নতিকে সবথেকে বেশি গুরুত্ব দেবেন, আপনার প্রেম জীবন একটু কম প্রাধান্য পেতে পারে । আজকে যেহেতু আপনার অন্তরাত্মার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন, আপনাকে ধ্যান করে নিজেকে সুসংহত করতে হবে।

ABOUT THE AUTHOR

...view details