পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

ETV Bharat Horoscope for 31 January: প্রেমজীবন চাঙ্গা হওয়ার সম্ভাবনা মেষ রাশির, আপনার ভাগ্য কী বলছে ?

কেউ কঠোর পরিশ্রম করেও অনেক দেরিতে ফল পান আবার অনেকে সহজেই উন্নতির শিখরে পৌঁছে যান ৷ শুভকাজ শুরুর আগে আপনার রাশিতে গ্রহের অবস্থান ও আর কী রয়েছে আপনার ভাগ্যে জানতে চোখ রাখুন ইটিভি ভারত রাশিফলে (ETV Bharat Horoscope for 31 January) ৷

By

Published : Jan 31, 2023, 12:02 AM IST

Horoscope
রাশিফল

মেষ রাশি

প্রিয়তমের সঙ্গে উত্তেজনাপূর্ণ উপহারগুলি বিনিময় করা আপনার প্রেমের জীবনকে চাঙ্গা করে তুলতে পারে আজ । আপনার ভাগ্যে আজ রোমাঞ্চকর একটি রাত দেখা যাচ্ছে । আপনার বিশাল অভিজ্ঞতার কারণে যুক্তিসঙ্গতভাবে যথেষ্ট উপার্জনের সম্ভাবনা থাকায় অর্থনৈতিক বিষয়গুলি একটি শুভ মোড় নিতে পারে । মেধার সাহায্যে আপনি কিছু বাড়তি লাভ করতে পারেন আজ । কাজের জায়গায় কিছু দ্রুত আয়ের ইঙ্গিত দেখা যায় । যদিও এটি স্পষ্ট নয়, তবে অবশ্যই আপনার পিএমআর শীটে ব্রাউনি পয়েন্ট যুক্ত করবে ৷

বৃষ রাশি

আপনি কল্পনাপ্রবণ হয়ে উঠতে পারেন এবং আপনার প্রিয়তমকে খুশি করার জন্য অন্য রকম কিছু পরিকল্পনা করতে পারেন আজ । প্রিয়জনের মন ভুলিয়ে হয়তো আপনারা আরও কাছাকাছি চলে আসবেন আজ । আপনি হয়তো একটু বেশি জাঁকজমক এবং আশাতীত বেশি খরচ করতে পারেন শুধুমাত্র নিজের প্রাধান্য দেখানোর জন্য । কর্মক্ষেত্রে প্রযুক্তিগত সমস্যাগুলি সমাধান করার উপযুক্ত দিন । সামনে আসা সমস্যার মোকাবিলা করার জন্য আপনাকে হয়তো নিজের অনমনীয় প্রকৃতি ত্যাগ করতে হবে ।

মিথুন রাশি

আপনি আজ স্ত্রী/স্বামী এবং বাবা-মার সঙ্গে একটি অবিস্মরণীয় সময় কাটাতে পারেন । কিছু অপ্রচলিত উপহার দিয়ে সবাইকে খুশি করার জন্য এটি সেরা দিন । আর্থিক ক্ষেত্রে, আপনি অপ্রয়োজনীয় জিনিসের জন্য ব্যয় করে অমিতব্যয়ী হয়ে উঠবেন । ভ্রমণ, ক্ষণিকের আনন্দ এবং অপ্রত্যাশিত ঘটনা সম্পর্কিত ব্যয় হতে পারে । কাজের জায়গায় সহজ দিন কাটবে না কারণ প্রযুক্তিগত দিক থেকে একটা ভাইরাসের সমস্যা আপনাকে নাজেহাল করে দেবে । সময়সীমা পূরণে ব্যর্থতা আপনাকে হতাশ করতে পারে ৷

কর্কট রাশি

প্রিয়জনকে খুশি করতে আপনি অতি দামী জিনিস কিনে নিজের আবেগের ঘনত্ব বোঝাবেন আজ । আপনি যদি ব্যক্তিকে খুশি করার জন্য অর্থ ব্যয় করেন তবে প্রচেষ্টাতে সাফল্য আসতে পারে । উপহার বিনিময় করার জন্য এটি অত্যন্ত অনুকূল দিন । আপনি ব্যয় করে কারও মন জয় করতে পারেন ৷ কাজের জায়গায়, আপনার অনুসন্ধানের প্রবণতা আপনাকে প্রযুক্তিগত সমস্যা সমাধানের জন্য একটি গোপন মিশনে নিয়ে যেতে পারে । আপনি আপনার সিনিয়রদের সামনে আপনার মতামত রাখতে সফল হতে পারেন ।

সিংহ রাশি

প্রিয়জনের সঙ্গে সময় কাটানো আজ আপনাকে সীমাহীন আনন্দ এনে দিতে পারে । টেক্সট বা কলগুলি আজ সঙ্গীর সঙ্গে সংযোগ স্থাপনে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে। নিজের উপার্জন বাড়ানোর জন্য আপনার শক্তিগুলিকে সঠিক দিকে চালিত করুন । দ্রুত অর্থ উপার্জনের জন্য ইন্টারনেট ব্রাউজ করা এড়িয়ে চলুন । কর্মমুখী দিনটি আপনার মনকে পেশাদার মেজাজে পূর্ণ রাখবে কর্মজীবনে বৃদ্ধি আপনাকে কর্পোরেট সিঁড়িতে আরোহণ করতে সহায়তা করতে পারে । আপনি নতুন কৌশল, প্রকল্প বা উদ্দেশ্য সম্পর্কিত নতুন ধারণা সম্পর্কে শিখতে পারেন ।

কন্যা রাশি

আপনার প্রিয়তমের প্রতি আপনার ভালোবাসা প্রকাশ করার জন্য উপহারগুলি সেরা টোকেন হতে পারে । আপনি যদি দীর্ঘমেয়াদী প্রতিশ্রুতি রাখতে করতে চান তবে তাদের পছন্দ এবং অপছন্দগুলির একটি হিসেব রাখুন । ভাগ্য আপনার আর্থিক বিষয়ে অনুকূল হতে পারে কারণ ব্যালান্স শিট বজায় রাখার দিকে ইতিবাচক দৃষ্টিভঙ্গি আপনাকে সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করতে পারে । কর্মক্ষেত্রে আপনার কর্মফলের উপর নির্ভর করতে হতে পারে যা আপনার ভাগ্য নির্ধারণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে । আপনার সক্ষমতায় বিশ্বাস করা আপনাকে দীর্ঘমেয়াদে পছন্দসই ফলাফল পেতে সহায়তা করতে পারে ।

তুলা রাশি

সঙ্গীর সঙ্গে মানসম্পন্ন সময় কাটানোর সঙ্গে সঙ্গে প্রেমজীবন প্রস্ফুটিত হতে পারে । কল এবং টেক্সটের মাধ্যমে ইন্টারঅ্যাক্ট করতে পারায় দূরত্ব কোনও বাধা হতে পারে না । দীর্ঘমেয়াদী লাভ দৃশ্যমান না হওয়ায় আর্থিক বিষয়গুলির জন্য দিনটি তেমন ভালো না । তবে আগ্রাসী বিনিয়োগ থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া যেতে পারে । কাজের জায়গায়, আপনি সিনিয়রদের কাছ থেকে প্রাপ্ত নির্দেশিকা নিয়ে এগিয়ে যেতে পারেন । এটি আপনাকে দ্রুত এবং আরও বুদ্ধিমানভাবে কাজ করতে সাহায্য করতে পারে ।

বৃশ্চিক রাশি

আপনার প্রিয়জনের কাছ থেকে নৈতিক সমর্থন এবং ইতিবাচক মনোভাব পেয়ে আপনার মনে হয় বিশ্বটি থাকার জন্য আরও ভাল জায়গা । আজ স্বামী/স্ত্রী আপনার কথায় মনোযোগ দিতে পারেন যেহেতু আপনি তাদেরকে আরও জোর দিয়ে বলছেন । কর্মব্যস্ত দিন দেখা যাচ্ছে আজ । আপনি পুরো দিন কাজ করার মেজাজে নাও থাকতে পারেন । তবে, ব্যক্তিগত এবং পেশাদার জীবনের মধ্যে একটি নিখুঁত ভারসাম্য বজায় রাখা আপনাকে এই চাপ পরিস্থিতি থেকে মুক্তি দিতে পারে ।

ধনু রাশি

মানিয়ে নেওয়ার ইচ্ছা আজ আপনার প্রিয়জনের মন কেড়ে নেবে । আপনি একটি প্রতিশ্রুতিবদ্ধ সম্পর্কের দিকে অগ্রসর হতে চলেছেন যেহেতু আপনার সঙ্গী সমস্ত ক্ষেত্রে আপনাকে সমর্থন করছে । আর্থিকভাবে আপনি যথেষ্ট পরিমাণে সঞ্চয় করতে সক্ষম হতে পারেন । তবে নিশ্চিত হন যে আপনি বুদ্ধিমত্তার সঙ্গে ব্যয় করেছেন । কোনও ঋণের জন্য আবেদন করতে পারেন আজ কারণ সেটি অনুমোদিত হয়ে যাবে । কাজের জায়গায়, একটি দুর্দান্ত দিন আপনার জন্য অপেক্ষা করছে । আপনাকে ধৈর্য ধরতে এবং নিজ সিদ্ধান্তে অনড় হতে হবে কারণ কোনও একটি সমস্যাকর পরিস্থিতি আপনার মাথা খারাপ করে দেবে ।

মকর রাশি

আপনার সম্পর্কের বন্ধন আরও দৃঢ় করতে সক্ষম হবেন । লম্বা সময়ের বাজেটের পরিকল্পনা করার জন্য আজকের দিনটি ভালো । যদিও নক্ষত্রের অবস্থান জমিজমায় বিনিয়োগ করার জন্য অনুকূলে নেই । অবসর কাটানোর কার্যকলাপের পিছনে অর্থ খরচ হবে । অফিসিয়াল মিটিং বিচক্ষণতার সঙ্গে সামলাতে বলা হচ্ছে । সিদ্ধান্ত নিতে পারা আপনার বিশেষ একটি গুণ । আপনি হয়ত নতুন কোনও পেশাগত দক্ষতা লাভ করবেন, যে কারণে আপনি উচ্চাকাঙ্খী কোনও প্রকল্প শুরু করতে চাইবেন ।

কুম্ভ রাশি

সৌভাগ্যক্রমে আপনি পরিবারের লোকজন বা প্রিয়তমের সঙ্গে ভালো সময় কাটাবেন । আপনার সাংসারিক জীবনযাত্রায় আপনি অনেক পরিবর্তন আনবেন । সত্যিকারের ভালোবাসা ও অঙ্গীকারের অর্থ বুঝতে আপনার সঙ্গী আপনাকে সাহায্য করবে । আজ হয়ত আপনি ঘর সাজানোর জন্য হস্তশিল্পের জিনিস কিনবেন । বন্ধু ও আত্মীয়দের সঙ্গে বাড়িতে সিনেমা দেখার আয়োজন করতে পারেন বা তাদেরকে দুপুরে বা রাতে খেতে ডাকতে পারেন । গুণগত মানকেই আপনি প্রাধান্য দেবেন আজ ।

মীন রাশি

আজকে হয়ত আপনি কৌতুহলী হয়ে উঠবেন ও তথ্যের বদলে কী ও কেন নিয়ে আলোচনা করবেন । প্রিয় মানুষটির সঙ্গে বুদ্ধিদীপ্ত আলোচনা আপনার জ্ঞানের পিপাসা মেটাবে আজ । আপনি হয়ত কোনও আকর্ষণীয় পরিহাস এবং উত্তেজক মন্তব্য দিয়ে আলোচনাটি শেষ করবেন । কোনও প্রকল্প বা কাজের পিছনে অর্থ খরচ করা যুক্তিযুক্ত হবে । আপনার সৃজনশীলতা উচ্চতার শিখরে থাকবে এবং আপনার বাকপটুত্ব চরম হবে, কাজেই আর্থিকভাবে উপকারী কিছু করার এটাই ভালো সময় ।

ABOUT THE AUTHOR

...view details