পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat Horoscope for 9th Nov: দামী জিনিস কেনার আগে জেনে নিন শুভ সময় ...

By

Published : Nov 9, 2022, 12:02 AM IST

আর্থিক দিক থেকে লাভবান হবেন কেউ ৷ পরিবারের সঙ্গে ভালো দিন কাটবে কারও তার সঙ্গে বিবাহের যোগ রয়েছে কারও ৷ আর কী রয়েছে আপনার ভাগ্যে তা জানতে চোখ রাখুন ইটিভি ভারত রাশিফলে (Etv Bharat Horoscope for 9th Nov) ৷

ETV Bharat Horoscope
রাশিফল

মেষ

মেষ: আপনি আপনার মতামত এবং পরিকল্পনা দ্বারা আপনার প্রিয়জনকে মুগ্ধ করতে পারেন যা সর্বসম্মত সিদ্ধান্তের পথ সুগম করতে পারে। আর্থিক বিষয়গুলিও যত্ন সহকারে মূল্যায়ন করুন। তবেই ইতিবাচক পরিবর্তন হবে, ভাগ্য আপনার পক্ষে যেতে পারে। অফিসে মনোরম পরিবেশের কারণে কাজের উৎপাদনশীলতা বৃদ্ধি পাবে ৷ কঠোর পরিশ্রম করলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষরা মুগ্ধ হবেন আপনার কাজে। আপনার বেতন বৃদ্ধির বিষয়ে আলোচনা শুরু করার জন্য আজ ভালো দিন।

বৃষ

বৃষ: আজ কেনাকাটার জন্য আদর্শ দিন ৷ বাড়ির জন্য বহু মূল্যবাণ কিছু কেনার সম্ভাবনা আছে। দিনের প্রথমার্ধ থেকে দ্বিতীয়ার্ধে পরিবর্তন বুঝতে পারবেন। দ্বিতীয়ার্ধে, আপনি আরও দৃঢ়তার সঙ্গে কার্য সম্পাদন করবেন। অন্যকে বোঝানোর আপনার ক্ষমতা, দ্বিতীয়ার্ধে আরও শক্তিশালী হবে। অর্থের বিষয়ে আপনি আরও সৃজনশীল চিন্তা করতে সক্ষম হবেন।

মিথুন

মিথুন: পারিবারিক ক্রিয়াকলাপ এবং সামাজিক কর্মসূচিগুলি সংগঠিত করার দিকে আপনার একটি ঝোঁক আছে। আজ আপনি এরকমই কোনও কর্মসূচি সংগঠিত করবেন। বিকালে আপনার বাড়ি সংস্কার করার পরিকল্পনা করতে পারেন। যদিও দিনের দ্বিতীয় অংশটি কঠিন হতে পারে ৷ দিনের প্রথমার্ধটি ইতিবাচক হলেও, দ্বিতীয়ার্ধে আবেগজনিত ওঠা-নামার মুখোমুখি হতে পারেন। আজ কোনও কিছু না কেনা ভালো ৷

কর্কট

কর্কট: ভালোবাসার মানুষের সংস্পর্শে মানসিক চাপ কেটে যাবে। আপনার সঙ্গীর সঙ্গে যোগাযোগ রাখুন এবং তাদের স্বাস্থ্যের যত্ন নিন। সঠিক ক্ষেত্রে বিনিয়োগ করুন ৷ যা কাঙ্ক্ষিত আর্থিক লক্ষ্যমাত্রা বাড়াতে সহায়তা করতে পারে। আপনার দক্ষতা বাড়ানোর জন্য উপযুক্ত সময়টি আসতে চলেছে। কাজের ক্ষেত্রে প্রযুক্তিগত সমাধানগুলি পাওয়া সহজ হতে পারে। তবে, আপনি যদি স্বাস্থ্যের সমস্যার মুখোমুখি হন তবে বাড়িতে বিশ্রাম করুন ৷

সিংহ

সিংহ: সহজেই প্রিয়জনকে মুগ্ধ করতে সক্ষম হবেন । আপনার খোলামেলা, দিলদরিয়া এবং দানশীল মনোভাব সঙ্গীকে আপনার প্রতি আকৃষ্ট করতে পারে। ভাগ্য আপনার প্রতি সুপ্রসন্ন, যা কিছু লাভজনক বলে মনে হবে, সেগুলি থেকে রোজগারের সম্ভাবনা আছে। সময়ের সর্বোত্তম ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার সিনিয়র, সহকর্মী এবং ক্লায়েন্টদের সঙ্গে কথোপকথনের সময় লোক দেখানো আচরণ করবেন না।

কন্যা

কন্যা: ভুল করলে প্রিয়জনের কাছে ক্ষমা চাইতে শিখুন। আপনার স্ত্রী এবং পরিবারের সদস্যরা সহায়তা করতে পারেন। দিনের প্রথমার্ধ খুব একটা ভালো নাও হতে পারে ৷ খরচের আগে বাজেট পর্যালোচনা করুন ৷ জিনিসগুলিকে আরও অনুকূলভাবে পুনরায় কাজে লাগানোর চেষ্টা করুন। আপনি প্রচুর সময় নষ্ট করেছেন যা আপনার হাতে থাকা বাকি কাজগুলি শেষ করার ক্ষেত্রে অযাচিত চাপ সৃষ্টি করতে পারে।

তুলা

তুলা: একটি বাহ্যিক আভা আপনার দৃষ্টিভঙ্গিতে ইতিবাচকতা আনতে পারে। এটি আপনার জীবনযাত্রাকে নতুন করে সাজাতে সহায়তা করতে পারে। দিনের প্রথম দিক আর্থিক লাভ নিয়ে আসবে। তবে, নিশ্চিত হয়ে নিন যে সেগুলি সম্পর্কে আপনি খুব বেশি আবেগপ্রবণ না হন, যদিও তারা আপনার অবচেতন মনে প্রভাব ফেলতে পারে। জুনিয়ররা কাজের পাশপাশি অফিসে শৃঙ্খলা থাকুন। যাইহোক, যদি কোনও সমস্যা হয় তবে আপনার তদারকির প্রয়োজন হতে পারে।

বৃশ্চিক

বৃশ্চিক: প্রেম জীবন কম গুরুত্ব পাবে। ধৈর্য ধারণ করা এবং কোনওকিছুতে তাড়াহুড়ো না করা ভালো। আর্থিকভাবে এমন সময়ও আসতে পারে যখন আপনি ঋণ পরিশোধ এবং রুটিন ব্যয় সম্পর্কে গভীর চিন্তায় মগ্ন থাকবেন। অফিসে কর্মরতরা দ্রুত মুলতুবি থাকা কার্যভার শেষ করতে সংকল্পবদ্ধ হবেন। আপনি আত্মবিশ্বাসে ঝলমল করবেন ৷ আপনার দৃষ্টিভঙ্গি সিনিয়র এবং সহকর্মীদের কাছে তুলে ধরতে কোনও বিলম্ব করবেন না। আপনি আজ একটি গুরুত্বপূর্ণ প্রকল্প সম্পূর্ণ করবেন।

ধনু

ধনু: ভালোবাসায় এমনই মগ্ন থাকবেন যে সারাদিন কাজের জায়গায় কাটানোর পরে নিজের প্রিয়জনকে কাছে পেতে উন্মুখ হয়ে থাকবেন। আপনার চিন্তাভাবনা এবং অনুভূতি আপনার সঙ্গীর সঙ্গে ভাগ করে নিতে দ্বিধা করবেন না। অতিরিক্ত নগদ টাকাপয়সা আপনাকে স্বাচ্ছন্দ্য বোধ করাতে পারে তবে আপনি অতিরিক্ত অর্থ ব্যয় করতে পারেন। কাজের জায়গায়, আপনি সম্ভবত ডেটা এন্ট্রি সম্পর্কিত সমস্যাগুলির মোকাবেলা করবেন। প্রতিষ্ঠানের বাইরে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় হতে পারে।

মকর

মকর: আপনার প্রিয়জনের সঙ্গে আপনার আনন্দময় সময় কাটবে। সঙ্গীকে আপনার বন্ধুদের সঙ্গে পরিচয় করান ৷ তাদের দলে যোগদানের জন্য বিশেষ বোধ করান। দিনের প্রথম দিকে, আপনি অর্থ সংক্রান্ত বিষয়ে হিসাবি হয়ে উঠতে পারেন। তবে, ভবিষ্যতের পরিকল্পনা কেবলমাত্র ক্ষণস্থায়ী সুখ আনতে পারে। আপনি কর্মক্ষেত্রে খুবই সন্তুষ্ট হতে পারেন কারণ আপনি সুখে আছেন। অফিসে আত্মবিশ্বাসের ভরপুর থাকবেন ৷ আপনি আপনার সতীর্থদের জন্য একটি উদাহরণ স্থাপন করতে পারেন।

কুম্ভ

কুম্ভ: সারাদিন কাজের পরে আপনি হয়তো প্রেমের মেজাজে নাও থাকতে পারেন। আপনার সঙ্গীর সঙ্গে ভারসাম্য বজায় রাখতে শিখুন। আর্থিকভাবে, আপনি হয়তো বিভিন্ন দিক, স্বাচ্ছন্দ্য এবং বিলাসিতা সম্পর্কে ভাবেন না, তবে এই চিন্তাভাবনাগুলি কেবল অসঙ্গতিপূর্ণ হতে পারে। কর্মক্ষেত্রে আপনার মস্তিষ্ক কম্পিউটারের চেয়ে দ্রুত কাজ করছে ৷ নতুন সফটওয়্যার শেখার জন্য এটি আপনার জন্য সঠিক সময়। আপনি দূরে কোথাও বেড়াতে যেতে বা দূরের কাউকে ফোন করে মজায় সময় কাটাতে পারেন।

মীন

মীন: চেষ্টা করুন এবং বাকিটা ভাগ্যের উপর ছেড়ে দিন! আপনার প্রেমের জীবনকে চাঙ্গা করে তুলতে নিজের আবেগগুলিকে ব্যক্ত করুন। প্রত্যাশার পাশাপাশি অপ্রত্যাশিত উৎস থেকে আয় হওয়ায় আজ আপনি অর্থনৈতিক দিক থেকে ভাগ্যবান। আপনার আর্থিক স্থিতিশীলতা সম্পর্কে আপনি গুরুত্ব সহকারে ভাবতে পারেন বলে ভাগ্য আপনার স্বপক্ষে যেতে পারে। যদিও পেশাগত বিষয়গুলি একই রকম নাও হতে পারে কারণ আপনি হয়তো ধীরে কাজ করবেন। মিটিংয়ে এর সময়সীমা খুবই গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারে। আপনার কাজকে অগ্রাধিকার দেওয়া এবং আপনার কাজগুলি সম্পন্ন করার ক্ষেত্রে সতর্ক থাকতে শিখুন।

ABOUT THE AUTHOR

...view details