পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 8, 2022, 12:01 AM IST

ETV Bharat / bharat

ETV Bharat Horoscope for 8th April : প্রিয়জনদের সঙ্গে কাদের সময় কাটবে দারুণ, জেনে নিন রাশিফলে

আর্থিক দিক থেকে লাভবান হবেন কেউ ৷ পরিবারের সঙ্গে ভাল দিন কাটবে কারও তার সঙ্গে বিবাহের যোগ রয়েছে কারও ৷ আর কী রয়েছে আপনার ভাগ্যে তা জানতে চোখ রাখুন ইটিভি ভারত রাশিফলে (Etv Bharat Horoscope for 8th April) ৷

Horoscope
রাশিফল

মেষ

মেষ : প্রিয়তমের সঙ্গে অর্থপূর্ণ কথোপ-কথন আপনাদের সম্পর্ককে আরও গুরুত্বপূর্ণ ও গভীড় স্তরে নিয়ে যাবে। আপনার মানসিক অবস্থা সামলানোর ফলে আপনার অভ্যন্তরীণ ভারসাম্য ও শান্তি খুঁজে পেতে সাহায্য হবে। আজকে কাজের থেকে পরিকল্পনার দিকে বেশি মনোযোগ দেবেন, যা একদিক থেকে ভাল কেননা তাতে আপনি কোনও কিছুতে পয়সা খরচ করার কথা ভাবার সময় পাবেন না। আজকে আপনি কিছু গুরুত্বপূর্ণ কোড ক্র্যাক করতে পারবেন ও অনেক অসাধ্য কাজ সহজেই সম্পন্ন করবেন।

বৃষ

বৃষ : আপনার আর্থিক ভবিষ্যত নিয়ে আপনি বিভ্রান্ত থাকবেন এবং উপার্জন সংক্রান্ত অনেক দিক নিয়ে ভাবনা-চিন্তা করা শুরু করবেন। অনুমানমূলক ভাবনাচিন্তার জন্য আজকের দিনটি ভাল না, বাস্তববাদী হন। আজকে আপনার বাকপটুত্ব লক্ষণীয় হবে। সাম্প্রতিক কাজগুলিকে হয়তো আপনি পিছিয়ে দেবেন। আপনি নিজের মতামত এমনভাবে লোকের সামনে রাখবেন, যাতে তা সহজেই গ্রহণযোগ্য হয়। আপনি সহকর্মীদের সঙ্গে নম্র ব্যবহার করবেন ও কাজে খুবই সক্রিয় থাকবেন।

মিথুন

মিথুন : আপনার দক্ষ পদক্ষেপ আপনার ভালবাসার মানুষের মনে সীমাহীন প্রেম জাগিয়ে তুলবে। আজকে সন্ধ্যায় আপনি সঙ্গীড় সঙ্গে মোমের আলোয় রোমান্টিক সান্ধ্যভোজ উপভোগ করবেন। আপনি হয়তো কোনও রোমান্টিক উপন্যাস থেকে সুন্দর উদ্ধৃতি পড়ে শোনাবেন। আপনার লেখা বা বক্তৃতা থেকে উপার্জন শুরু করার এটি আদর্শ সময়। আপনার কর্মতৎপর স্বভাবের কারণে আজকে একসঙ্গে একাধিক কাজ সামলাবেন। একসঙ্গে অনেক কাজ করার অভিজ্ঞতা আজকে খুব কাজের নাও হতে পারে।

কর্কট

কর্কট : আজকে আপনি দীর্ঘ মেয়াদী আর্থিক ভবিষ্যত নিয়ে চিন্তিত থাকবেন না, বরং আপনি টাকা দিয়ে কেনা যায় এরকম ক্ষণস্থায়ী আনন্দ পাওয়ায় মজে থাকবেন। আরররথিক বিষয়টিকে আপনি উদাসীন ভঙ্গিতে দেখবেন। গুরুত্বহীন কাজের পিছনে সময় নষ্ট করার আপনার পেশার জন্য ক্ষতিকারক প্রমাণীত হতে পারে ও আপনার উন্নতির রাস্তায় বাধা হয়ে দাঁড়াতে পারে। এর ফলে নিরাশা বা মেজাজ ওঠানামার সমস্যা দেখা দিতে পারে। পরিকল্পনা করা ও কাজ গুছিয়ে নেওয়াকে প্রাধান্য দিন। বাড়তে থাকা কাজের চাপ আপনি হয়ত সহ্য করতে পারবেন না এবং সন্ধ্যার মধ্যে ক্লান্ত হয়ে পড়বেন।

সিংহ

সিংহ : আজকে আপনার দৃষ্টিভঙ্গি সতেজ ও প্রফুল্ল। আপনার প্রিয়তম এই দৃষ্টিভঙ্গির প্রশংসা করবেন। আপনি যদি বন্ধুর থেকে ব্যক্তিগত কোনও ঋণ নিতে চান, অকপট হন ও সবকিছু খোলাখুলি জানান। আপনার প্রয়োজনীয় বিষয়গুলির মেটানোর ক্ষেত্রে নক্ষত্রেরা আপনার অনুকূলে রয়েছে। যদিও কর্মক্ষেত্রে হয়তো কিছু জটিল সমস্যার সম্মুখীন হতে হবে। পিছিয়ে আসবেন না, হালও ছেড়ে দেবেন না। আপনার ধৈর্য ও মনোযগের পরীক্ষা হচ্ছে। আপনি হয়ত এই চ্যালেঞ্জিং পরিস্থিতি পার করে আসবেন।

কন্যা

কন্যা : চাকরির জায়গায় অনেক কিছু হওয়ার ফলে আপবাকে হয়তো প্রিয়তমের সঙ্গে সাক্ষাৎ বাতিল করতে হবে। চিন্তা করবেন না, প্রেমে ধৈর্য একটি বড় ব্যাপার। পেশাদারী বৃত্তের লোকজনদের সঙ্গে ভাল সম্পর্ক ও যোগাযোগ থাকলে তা আপনাকে উন্নতি করতে সাহায্য করবে। ব্যবসায়িক উদ্যোগে কাজ করা ও তার আর্থিক দিকটি প্রস্তুত করার জন্যও এটি ভাল সময়। অফিসে আপনার অসাধারণ সময় কাটবে। আপনার করা কাজ দেখেই বোঝা যাবে সেটি আপনি করেছেন।

তুলা

তুলা : আজকে আপনার মনে শুধু রোমান্টিক চিন্তাই ঘুরবে। সুন্দর পরিবেশ, মৃদু সঙ্গীত, সুস্বাদু খাবার ও প্রিয়তমের সঙ্গে কাটানো সময় আপনার মন ভাল করে তুলবে। আজকে হয়ত আপনার জন্য অন্যতম সেরা দিন, কেননা সঠিক বেতন কত হবে তা বলা পুরোপুরি আপনার হাতেই। বেতন না বাড়লেও নিরাপদ চাকরি থেকে পাওয়া সন্তুষ্টির কারণে আপনি হাসিখুশি থাকবেন। ফলে আপনি আপনার কর্মব্যস্ত জীবন থেকে বিরতি নেবেন ও পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন।

বৃশ্চিক

বৃশ্চিক : আপনি হয়তো আপনার প্রিয় মানুষটির থেকে দূরে থাকবেন ও তার আকাঙ্খা সঠিকভাবে বোঝার জন্য ভিডিও চ্যাট করতে চাইবেন। আপনি এতই চনমনে মেজাজে থাকবেন যে মুখে হাসি নিয়ে ভালবাসার মানুষের মন জয় করে নিতে চাইবেন। বিনিয়োগের দিক থেকে দিনটি ভাল নয়, কাজেই নতুন কিছু শুরু করার চেষ্টা করবেন না। শান্ত থাকুন ও মনে মনে চিন্তা করুন যে কী কী উপায় ও পদ্ধতিতে আর্থিক অবস্থা ভাল করে তোলা যায়।

ধনু

ধনু : ভালবাসার মানুষটিকে নিজের যাদুতে মুগ্ধ করে আপনি দিন শেষ করবেন। অন্যদের জন্য অর্থ খরচের মেজাজে থাকবেন। অসাধারণ উপহার দিয়ে সঙ্গীকে অবাক করে দিন। এটি আপনার চিরাচরিত স্বভাবের সঙ্গে মেলে না। প্রচণ্ড ব্যস্ত দিন সামলানোর জন্য আপনার বেশি উদ্যমের প্রয়োজন হবে, কাজেই কাজে বেরোনোর আগে শক্তি সঞ্চয় করে নিন। সফটওয়্যার ডিজাইন করা বা প্রোগ্রাম কোড লেখা থেকে বিরত থাকুন।

মকর

মকর : আপনার প্রেমের জীবনে চাপ সামলানোর মূল উপায় হতে পারে উপলব্ধি করা। নিশ্চিত হোন যে আপনি আপনার প্রিয়জনকে খুশি করার জন্য স্বাস্থ্যকর বিকল্পগুলি পছন্দ করেছেন যেমন হাসি, ভালবাসা এবং বাঁচা। ব্যয় বাড়তে পারে কারণ আপনি আজ প্রয়োজনীয় এবং অপ্রয়োজনীয় মধ্যে পার্থক্য করতে সক্ষম নাও হতে পারেন। কর্মক্ষেত্রে কঠোর প্রতিযোগিতা হতে পারে। কোনও সহকর্মী ঝগড়া করার জন্য মুখিয়ে থাকতে পারে। সজাগ থাকুন এবং আপনার মেজাজকে নিয়ন্ত্রণ করুন নাহলে দেওয়ালে পিঠ ঠেকে যেতে পারে।

কুম্ভ

কুম্ভ : দিনটি একটি ইতিবাচক ভাবে শুরু নাও হতে পারে, তবে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে দেখা করতে এবং একসঙ্গে শান্ত সন্ধ্যা করার পরিকল্পনা করতে পারলে পরিস্থিতি পরিবর্তন হতে পারে। আপনি সুন্দর মুহূর্তগুলি ভাগ করে নিতে পারেন যা আপনাকে একে অপরের নিকটবর্তী করতে পারে। আপনার সম্পত্তির মূল্য বিশ্লেষণ করার জন্য দিনটি ভাল হতে পারে। আপনি সম্ভবত ভাল কেনা বেচা বাণিজ্য করতে পারবেন। খামখেয়ালি মেজাজকে নিয়ন্ত্রণ করতে পারলে দিনটা অনেক বেশী আনন্দে কাটাতে পারবেন। আপনি কৌশলে একাধিক কাজ পরিচালনা করতে সক্ষম হতে পারেন।

মীন

মীন : পরিবারের সঙ্গে গুরুত্বপূর্ণ সময় কাটাতে আপনি কাজের পরে ছুটে ছুটে বাড়ি ফিরবেন। আপনি হাসি মজায় বা একটি দুর্দান্ত খাবার রান্না করে আপনার প্রিয়জনকে খুশি করতে পারেন। বাড়ির সাজসজ্জার ব্যয়, পরিবার এবং বন্ধুদের জন্য খরচ হতে পারে। আজকের আপনার উপার্জনের সম্ভাবনা ভাল না। কাজের জায়গায় আপনি কর্মব্যস্ত দিন কাটাবেন। নিজস্ব মতামতের অভাব আপনাকে বৈঠকের সময় সহকর্মীদের মতে মত দিতে বাধ্য করবে।

ABOUT THE AUTHOR

...view details