পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 7, 2022, 12:02 AM IST

ETV Bharat / bharat

ETV Bharat Horoscope for 7th April : আজকের নক্ষত্রের অবস্থান কোন রাশির ভাগ্যপরীক্ষা করতে উৎসাহিত করবে

আর্থিক দিক থেকে লাভবান হবেন কেউ ৷ পরিবারের সঙ্গে ভাল দিন কাটবে কারও তার সঙ্গে বিবাহের যোগ রয়েছে কারও ৷ আর কী রয়েছে আপনার ভাগ্যে তা জানতে চোখ রাখুন ইটিভি ভারত রাশিফলে (Etv Bharat Horoscope for 7th April) ৷

Horoscope
রাশিফল

মেষ

মেষ : হৃদয়ঘটিত বিষয়ে কল্পনাশক্তিকে কাজে লাগান। প্রিয়তমের কাছে অনুভূতির কথা প্রকাশ করার জন্য শব্দচর্চায় শান দিন। রোমান্টিক কিছু প্রকাশ করার সময়ে সৃজনশীল হন। আপনার আর্থিক পরিস্থিতি নিয়ে আপনি খুশি থাকবেন। আপনি হয়তো দীর্ঘমেয়াদী আর্থিক সম্ভাবনার কথাও ভাববেন। আর্থিক ক্ষেত্রে আপনি সঠিক সিদ্ধনাতগুলি নিতে পারবেন। আজকের নাক্ষত্রিক শক্তি আপনাকে মনোযোগী থাকতে ও কাজে মনোনিবেশ করতে সাহায্য করবে।

বৃষ

বৃষ : আজকে ভুল বোঝাবুঝি হওয়ার সম্ভাবনা আছে। ভালবাসার মানুষের সঙ্গে তিক্ত কথা বিনিময় হতে পারে। আপনি হয়তো আপনার প্রিয়তমের সঙ্গে সময় কাটাতে চাইবেন না। কিন্তু উপেক্ষা করলে পরে সমস্যা তৈরি হতে পারে। আপনার ব্যক্তিত্ব বিকশিত করার দিকে আপনি মন দেবেন এবং হয়ত আপনি এমন জিনিসের পিছনে অর্থ ব্যয় করতে চাইবেন যাতে আপনাকে ভাল দেখায়। আপনি হয়তো সৃজনশীল জিনিস, সৌন্দর্যায়ন ও সাজগোজের পিছনে খরচ করবেন। সব মিলিয়ে আপনার মেজাজ আজকে একই রকম যাবে না।

মিথুন

মিথুন : আজকে দিনের বেলা আপনি হয়তো গুরুতর অর্থ খরচের সম্মুখীন হবেন। আপনাই এমন জিনিসের পেছনে অর্থ ব্যয় করবেন যা আপনার জন্য আবশ্যক নয়। আপনাকে অপ্রয়োজনীয় জিনিসের পিছনে টাকা খরচ করতে বারণ করা হচ্ছে। সকালের দিকে আপনার সিদ্ধান্ত নিতে অসুবিধা হবে। মনোনিবেশ করতে না পারার কারণে প্রথম ভাগে কাজে সমস্যা হবে। কিছুক্ষণ পরে, বিকেলের দিকে আপনি কাজে মন লাগাতে পারবেন।

কর্কট

কর্কট : যদিও আজকের দিনে নানা চ্যালেঞ্জ আসবে, আপনি প্রত্যেকবারই সেগুলির মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত থাকবেন। আপনার বুদ্ধি থাকবে প্রখর ও ম্যারাথনে অংশ নেওয়া প্রতিযোগীর গতিতে মাথা দৌড়বে। আপনার শুধু চাই অল্প আত্মবিশ্বাস। মোদ্দা কথা হল, একবার যদি আপনি মনকে মুক্ত করে দেন, তাহলে আপনাকে কেউ থামাতে পারবে না। আপনার বাড়ির অন্দরসজ্জা নিয়ে আপনি পরীক্ষানিরীক্ষা করতে পারেন। আজকের নক্ষত্রের অবস্থান আপনাকে ভাগ্যপরীক্ষা করতে উৎসাহিত করবে।

সিংহ

সিংহ : প্রচুর ভুল করা একমাত্র ফিরে তাকালেই মজাদার মনে হতে পারে। যাই হোক, প্রবল বাস্তববাদিতাই দুনিয়াকে নষ্ট করছে। কাজেই আজকে বরং একটি সহজ ও আরামদায়ক দিন কাটান। আজকে যা খুশি হতে পারে, আর চুলের পরিচর্যা করা খুবই ভাল চিন্তা, অনেকদিনের মধ্যে এরকম ভাল চিন্তা আপনার মাথায় আসেনি। আজকের এই অসাধারণ দিনের সম্পূর্ণ সদ্ব্যবহার করার সবথেকে ভাল উপায় হল মাথা ও শরীরকে ঠিক দিকে চালিত করা।

কন্যা

কন্যা : আজকে আপনি সবাইকে সুরক্ষা দিতে চাইবেন ও সবার থেকে সরে সরে থাকবেন ঠিক মায়ের মতো। গভীর হৃদয়ঘটিত বিষয় খুব দ্রুত বাস্তবে পরিণত হবে। আজকে খুবই ঘটনাবহুল দিন, শেষাবধি আলসেমি পরাজিত হবে। প্রিয়তমকে পাত্তা না দিলে আপনার ভাল হবে না। আজকে মধ্যাহ্নের পরে আপনার মনোনিবেশ করার ক্ষমতা কমতে পারে। কাজেই ব্যক্তিগত ও পেশাগত জীবন সম্বন্ধে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন।

তুলা

তুলা : আপনি যে যৌথ অ্যাকাউন্টটি খোলার কথা ভাবছিলেন? আজকে সেই সিদ্ধান্ত নেওয়ার জন্য সেরা দিন। এই শুভ দিনের সদ্ব্যবহার করুন ও আপনার পেশার ভবিষ্যত সম্বন্ধে জেনে-বুঝে পরিকল্পনা করুন। আদর্শ জীবনসঙ্গীর সঙ্গে সমণ্বয়পূর্ণ সন্ধ্যা কাটার সম্ভাবনা আছে। দিনের দ্বিতীয় অর্ধে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। যদি আর্থিক অবস্থার উন্নতি করার জন্য কোনও নতুন কাজ/ব্যবসা শুরু করার কথা ভাবেন, তাহলে গ্রহের ভাল অবসথানের জন্য অপেক্ষা করুন।

বৃশ্চিক

বৃশ্চিক : আজকে আপনি কাজের প্রতি আপনার অঙ্গীকার ও পরিবারের প্রতি একনিষ্ঠতা দেখাবেন। কর্মক্ষেত্রে, সঠিক কাজটি সঠিক লোকের কাছেই এসেছে, আপনার কাছে। আপনাকে সেইসব রুটিন কাজগুলি সেরে ফেলতে বলা হচ্ছে যাতে বেশি বুদ্ধি খরচ হয় না। নতুন নতুন আপডেটের খবর রাখুন। কঠিন কাজ বুঝতে আপনার সহকর্মীরা আপনাকে সাহায্য করবে। প্রেমের ক্ষেত্রে আজকে একটি চ্যালেঞ্জিং দিন আপনার জন্য অপেক্ষা করছে।

ধনু

ধনু : গুপ্ত বিষয়ের পর্দা সরে যাবে ও যে রহস্য আপনাকে বিগত কিছুদিন ধরে হতবাক ও বিব্রত করে রেখেছিল তা উন্মোচিত হবে, যা যা আপনার বোঝা প্রয়োজন তা আপনার সামনে খুলে যাবে। আজকে যে সব যোগাযোগ আপনার হবে তা ভবিষ্যতে আপনার জন্য লাভজনক হবে। দিনের প্রথম ভাগে গুরুত্বপূর্ণ কাজগুলি করে নিন। দিনের প্রথম ভাগে আপনি জীবনের সব দিকেই ভাল করে কাজ করতে পারবেন।

মকর

মকর : আজকে আপনি যাই দেখবেন ও করবেন তার পেছনেই যুক্তি ও কারণ খুঁজবেন। কাজের চাপে আজ আপনি চিন্তিত ও ক্লান্ত থাকবেন, কিন্তু ভবিষ্যতে আরও ভাল কিছু পাওয়ার আশা আপনাকে কাজ করে যেতে অনুপ্রাণিত করবে, সে যত চাপই আসুক না কেন। প্রেম জীবনে চ্যালেঞ্জের মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত থাকুন। আপনার ভালবাসার মানুষ যদি আপনার কোনও নেতিবাচক দিক সম্বন্ধে সচেতন করে দেন, তাহলে রেগে যাবেন না। কাজের জায়গায় ও বাড়িতে সবার প্রতি সহানুভূতিশীল থাকুন।

কুম্ভ

কুম্ভ : নিজেকে সাজিয়েগুছিয়ে নিন; লোককে মুগ্ধ করার সময়! শুধু তাই নয়, আপনাকে বুদ্ধিতেও শান দিয়ে রাখতে হবে কেননা কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। তাড়াহুড়ো করে লাভ নেই, কেননা এই সিদ্ধান্তগুলির প্রভাব অনেকদিন থাকবে। মধ্যাহ্ন অবধি আপনি উদ্যম প্রাণশক্তিতে ভরপুর থাকবেন। যদিও দিন এগোনোর সঙ্গে সঙ্গে আপনার মনে হবে অন্য ও সৃজনশীল কিছু করলে ভাল হতো। সন্ধ্যার দিকে হাঁটতে যান বা বাড়িতে হালকা কিছু ব্যয়াম করে নিজেকে চনমনে করে তুলুন।

মীন

মীন : আজ আপনি শুধুই পেশার ক্ষেত্রে লক্ষ্যগুলি অর্জন করার দিকে মন দেবেন। অনেকদিন ধরে যে যৌথ উদ্যোগের আকাঙ্খা আপনি করছেন তা আজকে বাস্তব হবে। ব্যবসায়িক কারণে সফরের সম্ভাবনা আছে। সাংসারিক ক্ষেত্রে সব ভাল কাটবে। যদিও আপনার স্বাস্থ্য ভালই থাকবে, ফলহীন কাজের পেছনে শক্তি খরচ করবেন না। কর্মক্ষেত্রে কিছু গোঁয়ার লোকজন আপনার সঙ্গে সহমত হবেন না। বিব্রত হবেন না, তাদের উপেক্ষা করুন।

ABOUT THE AUTHOR

...view details