পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 31, 2022, 5:30 AM IST

Updated : Dec 31, 2022, 6:30 AM IST

ETV Bharat / bharat

ETV Bharat Horoscope for 31st Dec: বছরের শেষ দিনে ব্যবসায় মুনাফা অর্জনে কিস্তিমাত কাদের, জানুন রাশিফলে

আর্থিক দিক থেকে লাভবান হবেন কেউ ৷ পরিবারের সঙ্গে ভালো দিন কাটবে কারও ৷ তার সঙ্গে বিবাহের যোগ রয়েছে কারও ৷ আর কী রয়েছে আপনার ভাগ্যে জানতে চোখ রাখুন ইটিভি ভারত রাশিফলে (Etv Bharat Horoscope for 31st DEC) ৷

ETV Bharat Horoscope
রাশিফল

মেষ

মেষ: আপনার কঠোর পরিশ্রমের জন্য আজ আপনি সমাদৃত হবেন । যাইহোক, কিছু মন্তব্য শোনার জন্য নিজেকে প্রস্তুত এবং দৃঢ় রাখুন । ফালতু কাজে নিজের গুরুত্বপূর্ণ সময় নষ্ট করবেন । আপনি কর্মক্ষেত্রে কাজ করার আগ্রহ হারিয়ে ফেলতে পারেন । আপনাকে হয় কাজে মনোনিবেশ করতে হবে অথবা আপনি কোনও গুরুত্বপূর্ণ জিনিস ভুলে যতে পারেন । লাঞ্চের পর আপনার মনে হবে কিছু কাজ সহজ হয়েছে এবং আপনি কিছুটা স্বস্তি পাবেন । স্বাস্থ্যের বিষয়ে বলা যায়, দিনটি শুভ ।

বৃষ

বৃষ: যদি গার্হস্থ্য বিষয়ে অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হন, তবে সেগুলোকে আজ বাছাই করা হবে । যে কোনও কাজ আজ প্রথম শুরু করলে তার সাফল্য পাওয়ার সম্ভাবনা সর্বাধিক । অংশীদারী কারবার লাভজনক হবে । বৃহত্তর প্রতিষ্ঠানগুলোর সিদ্ধান্ত এবং সুকৌশলী জোট আপনাদের কর্পোরেট জগতের খ্যাতি বৃদ্ধি করবে ৷ পেশাদারী সম্পর্ক দৃঢ় হবে । ছোটখাটো বিষয়ে আপনি তিতিবিরক্ত হয়ে উঠবেন আজ । একই সময়ে অনেকগুলো কাজ না করাই ভালো ।

মিথুন

মিথুন: অর্থাগম নিয়ে আপনি খুবই খুশি থাকবেন ৷ কাজেই সন্ধ্যাবেলা হয়ত আপনি উদ্যোগ নিয়ে আপনার বন্ধুবান্ধবদের ফোন করবেন । যে কোনও পেশাগত পরিবর্তন মেনে নিতে আপনি প্রস্তুত থাকবেন । ভবিষ্যতে এই পরিবর্তনগুলি থেকে আপনি অনেক উপকার পাবেন । আপনার প্রতিদ্বন্দ্বীরা হয়ত এই পরিবর্তনের গুরত্ব বুঝতে পারবেন না, কিন্তু পরিবর্তনগুলি আঁকড়ে ধরার জন্য এটিই সঠিক সময়, যা কিনা আপনার লক্ষ্য অর্জনে আপনাকে সাহায্য করবে ।

কর্কট

কর্কট: এই শুভ দিনে ভাগ্য আপনার সহায় থাকবে । এই পর্যায়ে আপনি হয়ত চাকরি থেকে ব্যবসার দিকে ঘুরে যাবেন ৷ কেননা নক্ষত্রের অবস্থান এই পরিবর্তন সমর্থন করে । নিস্ফল আলোচনায় আপনার বেশিরভাগ সময় ব্যয় হবে । যাই হোক, মধ্যাহ্নভোজনের পরে সব কিছু আপনার অনুকূলে হওয়া শুরু করবে । তাড়াহুড়ো করা ঠিক হবে না । ভালো মন্দ দুই দিকই আপনার খতিয়ে দেখা উচিত । আপনার শক্তিশালী সহজাত বোধের জন্য আপনি সয়ামদৃত হবেন ।

সিংহ

সিংহ: আপনার আর্থিক অবস্থান নিয়ে আপনি একটু চিন্তিত থাকবেন । যদিও, দিন এগোনোর সঙ্গে সঙ্গে আপনার মানসিকতার পরিবর্তন দেখা যাবে । আর্থিক বিষয় নিয়ে আপনি আগের থেকে বেশি আত্মবিশ্বাসী হবেন । আপনার পরিশ্রম ও নিয়মানুবর্তিতার ফল উপভোগ করবেন । সামাজিক ও আর্থিক ক্ষেত্রে লক্ষণীয় সাফল্য পাবেন । আপনি এই সুযোগের সদ্ব্যবহার করতে চাইবেন । ছোট পেশাগত সফর বিশেষ উপকার করবে ।

কন্যা

কন্যা: প্রেমজ জীবনে আজ সৌভাগ্য আসবে । আপনার উপরে থাকা অতিরিক্ত দায়িত্ব কমবে এবং আপনার জীবনসঙ্গীর ভালো থাকা নিয়ে সচেতন হওয়া উচিত । পেশাগত জীবনের ক্ষেত্রে, সম্প্রতিকালে আপনি একটি হতাশাব্যঞ্জক সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন । যে-কোনও ক্ষেত্রেই সাফল্য আপনার জীবনে আসবে । আপনার বাস্তববাদী মানসিকতা আপনাকে সহজেই অফিসের সমস্যা মেটাতে সাহায্য করবে । সহকর্মীদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখা বুদ্ধিমান বিষয় । একটি অপরিকল্পিত অফিসের ট্রিপ আপনার সময়পঞ্জিকে কিছুটা বিরক্ত করতে পারে ।

তুলা

তুলা: আপনার পরিবারের সমস্যাগুলির বিষয়ে অধিক সচেতন হওয়ার জন্য আপনাকে উপদেশ দেওয়া হচ্ছে । আপনি একটি একাত্মবোধের অনুভূতি অনুভব করবেন । আপনি নিজের ভালোবাসার মানুষের জন্য দায়িত্ববান হতে পেরে খুশি হবেন । বহুদিন যাবৎ একটি অর্থনৈতিক সমস্যা আপনাকে ভোগাচ্ছে যে বিষয়টির উপর আজ আপনি মনোনিবশ করবেন । আজ হয়ত আপনাকে অনেকগুলি মিটিংয়ের আয়োজন করতে হতে পারে । আপনার প্রচেষ্টা পুরস্কৃত হবে এবং শীঘ্রই আপনি লাভ করতে সক্ষম হবেন ।

বৃশ্চিক

বৃশ্চিক: আপনার অর্থনৈতিক পরিস্থিতির উন্নতি ঘটবে আশা করা যায় । উত্তরাধিকার সূত্রে অপ্রত্যাশিতভাবে কোনও সম্পদ লাভ করবেন । যদি কোনও ক্ষেত্রে, এরকম মনে হয়, টাকা নিয়ে আপনি কি করবেন তা বুঝতে পারছেন না, তখন আপনার অবশ্যই মনে রাখা দরকার যে দীর্ঘমেয়াদী আর্থিক লগ্নির পরিকল্পনা সবসময়ই লাভজনক । স্বাস্থ্যের দিকটি গড়পড়তা যাবে । অতিরিক্ত কর্ম চাপে আপনার কাছে কষ্টকর হয়ে উঠবে ।

ধনু

ধনু: আপনি বেশ কিছু ক্ষেত্রে আজ সাফল্য লাভ করলেও শারীরিক সমস্যা আপনাকে আপনার পূর্বস্থিরকৃত কাজের তালিকা বদলে ফেলতে বাধ্য করবে । অসুস্থতার ফলে আপনার দক্ষতা কমে যাবে । সুস্থ জীবনযাপন বজায় রাখার চেষ্টা করুন । এর ফলে অনেক বেশি কাজ করতেও পারবেন । কর্মক্ষেত্রে, দিনটি মাঝারি । আপনার মতামত পাঁচ জনের সঙ্গে ভাগ করে নেওয়ার একটা সুযোগ পেতে পারেন । নিজের প্রস্তাব পেশের সময় কৌশল অবলম্বন করলে, লাভবান হবেন যেহেতু আপনি কাউকে মনঃক্ষুণ্ণ করতে চান না।

মকর

মকর: আজ পরিবারে কোনও ধর্মীয় মঙ্গলানুষ্ঠান হতে পারে । আজ কোনও গুরুত্বপূর্ণ কাজের বিষয় আলোচনা করা যাবে না । দীর্ঘদিনের সময়োত্তীর্ণ প্রকল্পের কাজ আজ শেষ হবে । আপনি সেরা অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে একটি কার্যকরী আচরণের দ্বারা ব্যবসায়িক লেনদেন করতে প্রস্তুত । ব্যবসায় অংশীদারী কারবার আপনাকে লাভের মুখ দেখাবে । আপনাকে এই সুযোগের সম্পূর্ণরূপে ব্যবহার করার উপদেশ দেওয়া হচ্ছে । আজ আপনি কুশলী উপায়ে সঠিকভাবে পরিস্থিতি আয়ত্তে আনতে পারবেন ।

কুম্ভ

কুম্ভ: আপনার পরিবার এবং প্রেমের সম্পর্ক ভালো রাখার প্রচেষ্টা করবেন । আপনার আবেগের স্থিরতা আপনার ব্যক্তিগত সম্পর্ককে বর্ধিত করবে । আপনার অসাধারণ মানসিক স্থিতি আপনার আজ কর্মকৃতিত্বকে সমৃদ্ধ করবে । দুপুরের আগে কিছু অর্থনৈতিক লাভ ঘটবে যে কারণে লাঞ্চ বাদ যেতে পারে । আপনি প্রবল উদ্দীপনায় আজকের দিনটি শুরু করবেন এবং শেষ পর্যন্ত তা বজায় থাকবে।

মীন

মীন: আপনার কেরিয়ারে আজ আপনার সমস্ত চিন্থাভাবনা কেন্দ্রীভূত থাকার কারণে প্রেমের ক্ষেত্রটি অবহেলিত হতে পারে। সেইসঙ্গে আপনি উদ্বিগ্নও থাকতে পারেন। যাইহোক, আপনার প্রণয়ীর সঙ্গে কথা বলে আপনার কিছুটা আশা জাগতে পারে।কৌশলী পরিস্থিতিতে নিজের আবেগ নিয়ন্ত্রণ করুন। কিছু ঘটনা আপনাকে বিপর্যস্ত করবে। তাই নিজেকে শান্ত করুন।গ্রহনক্ষত্রের অবস্থানে, স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি অতিশয় শুভ।

Last Updated : Dec 31, 2022, 6:30 AM IST

ABOUT THE AUTHOR

...view details