পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat Horoscope for 27th Nov: পদোন্নতি ও বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে কাদের, জানুন রাশিফলে

By

Published : Nov 27, 2022, 12:01 AM IST

আর্থিক দিক থেকে লাভবান হবেন কেউ ৷ পরিবারের সঙ্গে ভালো দিন কাটবে কারও তার সঙ্গে বিবাহের যোগ রয়েছে কারও ৷ আর কী রয়েছে আপনার ভাগ্যে তা জানতে চোখ রাখুন ইটিভি ভারত রাশিফলে (Etv Bharat Horoscope for 27th Nov) ৷

ETV Bharat Horoscope for 27th Nov
রাশিফল

মেষ

মেষ: আজ আপনি কাজ ও পরিবারের মধ্যে ভারসাম্য আনতে চাইবেন ৷ কর্মক্ষেত্রে ব্যস্ত দিন কাটানোর পর আপনি হয়ত মোনোপলি নিয়ে বসবেন ও আপনার সন্তানকে অর্থ সম্পর্কে দূরদর্শী ধারণা দেবেন । অফিসে বেশি সময় কাজ করার ফলে, আপনি প্রেমের জন্য বেশি সময় পাচ্ছেন না। আপনার স্বাস্থ্য ভালো থাকবে আজ ৷

বৃষ

বৃষ : আজ প্রেম আপনার দরজায় এসে কড়া নাড়বে। আপনার রসিকতাবোধ খুবই প্রখর থাকবে। দিনের দ্বিতীয় ভাগে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। অর্থভাণ্ডারে একটু টান পড়বে, এর ফলে আপনি আপনার আর্থিক অবস্থান নিয়ে একটু অস্বস্তিতে পড়বেন ও নতুন সুযোগ খুঁজতে বাধ্য হবেন। আপনার মন আজ বেশি অস্থির থাকবে ৷

মিথুন

মিথুন: আজ দিনটি খুশি ও আনন্দে ভরা থাকবে। আপনার প্রেম জীবন খুব ভালো কাটবে। লোকজন আপনাকে দেখে ঈর্ষাণ্বিত হতে পারেন ৷ তুচ্ছ মন্তব্যে বিব্রত না হওয়ার চেষ্টা করুন। আজ আপনাকে সজাগ থাকতে হবে, নতুবা রুটিন কাজে আপনার অনেক সময় নষ্ট হবে। আরও চ্যালেঞ্জিং কাজ হাতে নেওয়ার জন্য আপনার অনুপ্রেরণার প্রয়োজন হবে ৷ দৈনন্দিন কার্যকলাপ আপনাকে কখনোই সেই প্রেরণা দেবে না।

কর্কট

কর্কট : আজ আপনি প্রবল উৎসাহী ও উদ্যোমী থাকবেন। কাজের জায়গায় সাধারণ জ্ঞানের থেকে আবেগ বেশি গুরুত্ব পাবে। দিন এগোনোর সঙ্গে সঙ্গে পরিস্থিত আরও ভালো হবে। আপনি যে ঋণ নিয়েছেন তা পরিশোধ করার কথা ভাবতে পারেন। ধীরে ধীরে আপনি আপনার রোজকার একঘেয়ে কাজ উপভোগ করতে শিখবেন। স্বাস্থ্যের দিক থেকে আজ দিনটি গড়পড়তা যাবে। কিন্তু বাইরে কোথাও না খাওয়ার চেষ্টা করুন, হজমের সমস্যা হতে পারে।

সিংহ

সিংহ: ব্যবসায়িক সফরের জন্য শুভ সময়। ধর্মীয় ও শিক্ষার সাধনা যথেষ্ট পুরস্কৃত হবে। দিনের পরের দিকে কিছু সমস্যা সমাধান করতে আপনি মনোযোগ সঠিক দিকে চালনা করবেন। আজ আপনাকে মানসিক পরিশ্রম করতে হবে। ভালোবাসার মানুষের সঙ্গে মতান্তর হতে পারে, কাজেই আপনাকে মানিয়ে নিতে হবে। সমঝোতাই খুশির মূল চাবিকাঠি।

কন্যা

কন্যা: সহকর্মীদের সাহায্য করার ফলে আপনি প্রচুর সুনাম কুড়োবেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আপনার কাজে খুব খুশি হবেন। বন্ধুদের সঙ্গে অন্তরঙ্গ কথাবার্তা হবে। ভালোবাসার মানুষের সান্নিধ্য উপভোগ করুন। ব্যক্তিগত ক্ষেত্রে একটি শান্ত ও অসাধারণ দিন কাটবে আজ। মোটের ওপর, আপনি কাজের ক্ষেত্রেও অনেক বেশি সুশৃঙ্খল ভাবে এগোবেন। যদিও অর্থ উপার্জনের ক্ষেত্রে তাড়াহুড়ো না করা ভালো। স্বাস্থ্যও আজ ভালো থাকবে ৷

তুলা

তুলা: আমরা সবাই সেই সব গল্পের মতো, যার শেষে একটা টুইস্ট আছে ৷ ধৈর্য ধরে থাকুন, পেশার ক্ষেত্রে আপনি হয়ত সেরকমই একটি আঁকাবাঁকা রাস্তা ধরে চলেছেন। আপনার জন্য সবকিছুর মূল হল কঠোর পরিশ্রম। কিন্তু প্রত্যয় ও আত্মবিশ্বাসকেও কিছুটা জায়গা ছাড়ুন। আপনি সম্ভবত বন্ধু ও পছন্দের মানুষের সান্নিধ্যে দিনটি শেষ করবেন।

বৃশ্চিক

বৃশ্চিক: কর্মক্ষেত্রে অনেক না পাওয়া প্রশ্নের উত্তর আজ পাবেন ৷ পেশা নিয়ে আপনার যে বিভ্রান্তি, তা নিয়ে জীবনসঙ্গীর সঙ্গে আলোচনা করুন ৷ সাহায্য করতে পারলে তিনি খুশি হবেন। আপনাকে মনখোলা ও নমনীয় হতে হবে। আপনি যে শুধু উদ্বেগ কাটিয়ে উঠতে পারবেন তা নয়, আপনার রোম্যান্টিক সম্পর্কও মজবুত হবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ভালো । কর্মক্ষেত্রে যদিও আপনাকে একটু কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হবে ৷

ধনু

ধনু: হস্তশিল্প নিয়ে আপনি মুগ্ধ ও এটিকেই আপনার ব্যবসা করতে চান। আপনি সাংসারিক ও প্রিয়জনদের প্রতি মনোযোগ দেন। আবেগ ও ঘনিষ্ঠতা রোম্যান্স বাড়িয়ে তুলবে ৷ কোনও কিছুকে গুরুত্ব না দেওয়ার মনোভাব সম্পর্কের ক্ষেত্রে খুব একটা সাহায্য করবে না। স্বাস্থ্য ও সুস্থতার দিক থেকে দিনটি আপনার জন্য খুবই ভালো। আজ আপনার আত্মবিশ্বাসও তুঙ্গে থাকবে।

মকর

মকর: আপনি যাই করেন, তাতেই মনপ্রাণ ঢেলে দেন। এই একনিষ্ঠতার মাধ্যমে সফল হবেন । যদিও এতে আপনি নিজের সব শক্তি নিঃশেষ করে ফেলেন, কাজেই আপনাকে কাজ ভাগ করে নেওয়া শিখতে হবে। এর ফলে যে শুধু আপনার কাঁধের বোঝাই হালকা হবে তা নয়, কাজের মানও উন্নত হবে ৷ দিন এগোনোর সঙ্গে সঙ্গে আপনি আর্থিক বিষয়েও অনেক বেশি বাস্তববাদী হবেন।

কুম্ভ

কুম্ভ: সতর্ক থাকুন! আপনার বসের রাগ হয়ত আপনার ওপরেই প্রকাশ পাবে। আপনি আরও হতাশ হবেন, কেননা আপনার সহকর্মীরা হয়ত আপনাকে পুরোপুরি মন থেকে সমর্থন করবেন না। কিন্তু সন্ধ্যাবেলাটি আপনি পুরোপুরি নিজের পছন্দ অনুযায়ী কাটাতে পারবেন। ভালো খাবার খান, নাচে-গানে আরাম করুন। আপনাকে ভালো ও খারাপ দুই সময়েই ধীর-স্থির থাকতে শিখতে হবে, বিশেষত আর্থিক বিষয়ের ক্ষেত্রে। আজ যদিও টাকার দিক থেকে গড়পড়তা দিন, কিন্তু সামনে ভালো সময় আসতে চলেছে।

মীন

মীন: আপনার ভালো সময় আসতে চলেছে, তা পদোন্নতি বা বেতনবৃদ্ধি হতে পারে। সব মিলিয়ে আপনি খুশি থাকবেন ও হয়ত কাজের মান উন্নত করার চেষ্টা করবেন। অন্যের থেকে প্রশংসা পেলে আপনার মনোবল বৃদ্ধি পাবে। দিনের শুরুর দিকে আপনি পেশাগত লক্ষ্য পূরণের দিকে ছুটবেন। আর্থিক বিষয়ের দিকে আপনি মনোযোগ দিতে পারবেন না।

ABOUT THE AUTHOR

...view details