পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 26, 2022, 12:06 AM IST

ETV Bharat / bharat

ETV Bharat Horoscope for 26th March : মাথা ঠান্ডা না রাখলে বিপদে পড়তে পারেন, দেখে নিন রাশিফল

আর্থিক দিক থেকে লাভবান হবেন কেউ ৷ পরিবারের সঙ্গে ভাল দিন কাটবে কারও তার সঙ্গে বিবাহের যোগ রয়েছে কারও ৷ আর কী রয়েছে আপনার ভাগ্যে তা জানতে চোখ রাখুন ইটিভি ভারত রাশিফলে (Etv Bharat Horoscope for 26th March) ৷

Horoscope
রাশিফল

মেষ

মেষ : আজ আপনি আবেগপ্রবণ থাকবেন, যার ফলে কিছু অপ্রত্যাশিত ঘটনা ঘটতে পারে। অতিরিক্ত উৎসাহের সঙ্গে আপনি পড়ে থাকা কাজ শেষ করতে পারেন এবং বাকি সময়ে ভবিষ্যতের পরিকল্পনা নিয়েও চিন্তা করতে পারেন। নিজের অতীত ভুলগুলি নিয়েও ভাবতে পারেন ও সেগুলি শোধরানোর চেষ্টা করতে পারেন।

বৃষ

বৃষ : আজকে আপনি উৎসাহ ও প্রাণশক্তিতে ভরপুর থাকবেন। আপনার মজা করতে আর নিজের সঙ্গে সঙ্গে বাকিদের মনোরঞ্জন করারও ইচ্ছে হবে। পুরোনো বন্ধুদের সঙ্গে হয়তো দেখা হয়ে যাবে আর এই মুহুর্তগুলি আপনি প্রাণভরে উপভোগ করবেন। তবে, খোলা রাস্তায় গাড়ি নিয়ে চলার সম্ভাবনাও থাকছে।

মিথুন

মিথুন : মতপার্থক্য আপনাদের সম্পর্কের ব্যবধান আরও বাড়িয়ে তুলবে। বাদানুবাদের ক্ষেত্রে আপনার প্রিয়তমের মতামতকে সম্মান করতে শিখুন। যদিও, দায়িত্ব ভাগ করে নিলে পরিস্থিতি আগের থেকে ভাল হবে। আর্থিক ক্ষেত্রে, জনসাধারণের সামনে ভাল ভাবমূর্তি তুলে ধরার জন্য আপনি কোনও ব্যবসা বা অন্য কোনও কার্যকলাপে বিনিয়োগ করবেন। অফিসে অন্যের মনোযোগ আকর্ষণ করার স্বভাব ব্যর্থ হবে। জনগণের সঙ্গে আলাপচারিতার জন্য এটি ভাল দিন। যদিও, পেশাগত দিক থেকে আজকে আপনার একটি গড়পড়তা দিন কাটবে।

কর্কট

কর্কট : প্রেম ও স্পম্পর্কের ক্ষেত্রে আপনাকে আরও বেশি ক্ষমাশীল হতে হবে ও মানিয়ে চলতে হবে। সম্পর্কে শান্তি ও ঐক্যমত বজায় রাখার মূল চাবিকাঠি হল সমঝোতা। আর্থিক ক্ষেত্রে, আপনাকে সহকর্মীদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখতে হবে, কেননা তারা ভাল আর্থিক পরিকল্পনার পরামর্শ দিতে পারে। কোনো ঋণের জন্য আবেদন করলে তা বাস্তবায়িত হতে পারে। পেশার দিকে, আপনার মনোযোগ বজায় থাকবে, যার ফলে কাজের গতি বেড়ে যাবে। সংক্ষেপে বলতে গেলে, পরিকল্পনা, কার্যসম্পাদন ও সহজাত বোধ, কৌশলী পন্থা গ্রহণ করার পিছনে এর সবকটিরই গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে।

সিংহ

সিংহ : আপনার প্রেমের জীবনে সমন্বয় বজায় রাখার জন্য আপনাকে লোকের সঙ্গে যোগাযোগের দক্ষতার উন্নতি করতে হবে। আপনি আপনার প্রিয়তমের আবেগের অপরিচিত দিক আবিষ্কার করবেন এবং ফলে সবকিছু আরও ভাল এগোবে। আর্থিক দিক থেকে ভাগ্য ভাল হবে, কেননা কোনও একজন সাহায্যকারী আপনাকে আয় বাড়ানোর সঠিক রাস্তা দেখিয়ে দেবে। কাজের জায়গায় কর্মব্যস্ত সক্রিয় দিনের জন্য আপনি প্রস্তুত থাকবেন। পরিস্থিতিতে মানিয়ে নেওয়ার ও শেখার নতুন সুযোগগুলি, সৃজনশীল চিন্তাভাবনা কাজে লাগিয়ে ভাল ফল পেতে আপনাকে সাহায্য করবে।

কন্যা

কন্যা : একটি একমুখী লক্ষ্য আপনাকে নিয়তির দিকে এগিয়ে নিয়ে যাবে । আপনার ম্যানেজমেন্ট দক্ষতা নিখুঁত হবে আর সাফল্যের খিদে আপনাকে কাজ করিয়ে নেবে । দ্রুত সিদ্ধান্ত গ্রহণ এবং উন্নত বিশ্লেষণী ক্ষমতার সাহায্যে ম্যানেজারের কাজে আপনি বিশেষ দক্ষতা অর্জন করবেন ।

তুলা

তুলা : ব্যবসায় আপনার সাফল্য ও বৃদ্ধি অনেকের হিংসার কারণ হবে । ব্যবসার প্রতিদ্বন্দ্বীরা আপনার বিশ্বাসযোগ্যতা নষ্ট করার বহু চেষ্টা করবে । সামনা-সামনি তাদের মোকাবিলা করার থেকে বুদ্ধি সঙ্গে বিষয়টি সামলান ।

বৃশ্চিক

বৃশ্চিক : আপনি একটা দ্বিধার মধ্যে আছেন এবং বুঝতে পারছেন না কোন পথে এগিয়ে চলা উচিত । জীবনের কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের ক্ষেত্রে সময় দেওয়া উচিত আর আপনি এখন সেটাই করছেন । তবে, সমস্যা ও বিভ্রান্তি এড়াতে ব্যক্তিগত ও কাজের জীবন আলাদা রাখুন । সিদ্ধান্ত নেওয়ার জন্য দরকার হলে আরও সময় নিন, কিন্তু তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না ।

ধনু

ধনু : টিমমেট ও সহকর্মীদের সঙ্গে আপনার ব্যবহার কঠোর ও নিয়ন্ত্রিত হতে চলেছে। তবে, আপনার নিখুঁত কাজের অভ্যাস তাদের হতবাক করবে। আপনার কড়া আচরণ ব্যক্তিগত জীবনে কোনও প্রভাব ফেলবে না। সাফল্যকে মাথায় চড়তে দেবেন না।

মকর

মকর : সাধারণত আপনি মাথা ঠান্ডা রাখতে পারেন না, বিশেষ করে পরিস্থিতি যদি খুব চাপের হয়। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে আজ আপনি বেশ ভালভাবেই আত্মসংযম বজায় রেখে কাজ করে যেতে পারবেন। সাংসারিক জীবন ভালই থাকবে এবং তার ফলে আপনি কর্মজীবনে বেশী মনোযোগ দিয়ে নিজের দক্ষতা বাড়াতে পারবেন।

কুম্ভ

কুম্ভ : ভাই-বোনদের সঙ্গে আনন্দ-মজা করার মত সময় আর কিছুই হয় না। সাধারণত, আপনি নিজেই নিজের রুটিন ও কাজকর্মের পরিকল্পনা বানান, কিন্তু আজকের দিনটা একটু আলাদা। আজকে আপনার পরিকল্পনা তৈরি করবেন আপনার ভাই-বোনেরা আর আপনি তা মেনে নেবেন। এমন স্বতঃস্ফূর্ততা আপনার জীবনে প্রথমবার অনুভব করবেন আর এই পরিবর্তন আপনি বেশ উপভোগও করবেন।

মীন

মীন : আজকের দিনটা ভালই যাবে। ভাগ্য আপনার সঙ্গে থাকায় সময়ের মধ্যে সব কাজ শেষ করতে পারবেন। অনেকদিন ধরে পরিকল্পনা করে আসা ফ্যামিলি রি-ইউনিয়ন হওয়ার সম্ভাবনাও থাকবে, তবে এই পরিস্থিতিতে সেটা ভার্চুয়ালি করতে হতে পারে।

ABOUT THE AUTHOR

...view details