পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 25, 2022, 12:02 AM IST

ETV Bharat / bharat

ETV Bharat Horoscope for 25th Oct: গ্রহের অবস্থান অনুযায়ী আর্থিক লাভের মুখ দেখবেন কারা ? জানুন রাশিফলে

আর্থিক দিক থেকে লাভবান হবেন কেউ ৷ পরিবারের সঙ্গে ভালো দিন কাটবে কারও তার সঙ্গে বিবাহের যোগ রয়েছে কারও ৷ আর কী রয়েছে আপনার ভাগ্যে তা জানতে চোখ রাখুন ইটিভি ভারত রাশিফলে (Etv Bharat Horoscope for 25th Oot) ৷

Horoscope
রাশিফল

মেষ

মেষ: জীবনে নতুন কেউ হয়তো আপনাকে হাসিতে ভরিয়ে দেবে ৷ যদিও, মনে রাখবেন জীবন শুধুই আনন্দ এবং মনিরত্নয় ভরা নয়। মন থেকে স্পষ্টভাবে কথা বললে অনেক বেশি প্রভাব পড়ে। আজকে সেই সব কাজ করার দিন, যা আপনাকে পরে গর্বিত করবে। আপনি সম্ভবত কর্মক্ষেত্রে অনেকটাই শক্তি বিনিয়োগ করেছেন। আজকে, আপনাকে কাজ সম্পন্ন করতে আরও বেশি শক্তি ব্যয় করতে হবে।

বৃষ

বৃষ: খুবই বিরক্ত মেজাজ নিয়ে আজকে আপনি ঘুম থেকে উঠবেন। আজকের দিনটি অবিরাম চিন্তা এবং বিশ্রীর মুহূর্তে ভরা থাকবে। দৃঢ়চেতা থাকুন এবং মনে রাখবেন যে, রাত পেরিয়ে একসময় ভোর আসে। গড়ের নিয়ম বলে যে, আপনার সন্ধ্যা থেকে বেশি উপভোগ্য হবে। কর্মক্ষেত্রে ব্যস্ত দিন কাটানোর ফলে আপনি পরে বিনোদনমূলক কার্যকলাপ করতে চাইবেন। আজকে আপনি অনেক যৌক্তিক দৃষ্টিভঙ্গি দিয়ে জীবনকে দেখবেন।

মিথুন

মিথুন: অন্যের কাছে আপনি নিজের প্রস্তাব রাখবেন এবং আপনার কাছের কোনও মানুষের কাছে আবেগ ব্যাখ্যা করবেন। আপনি তাদের থেকে ইতিবাচক প্রতিক্রিয়া আশা করতে পারেন। সততা এবং আন্তরিকতার জন্য আপনাকে গ্রহণ করা হবে।

কর্কট

কর্কট: অন্যদের সাহায্য করবেন এবং আনন্দে থাকবেন। নিজের চারপাশের অন্যান্যদের উদ্বুদ্ধ এবং অনুপ্রাণিত করবেন। আপনার প্রিয়জনের সঙ্গে কাছাকাছি থাকা আপনার দিনটি আলোকিত করে তুলবে। এই বিশেষ মানুষটি আপনার জন্য সৌভাগ্যশালী প্রমাণিত হতে পারে।

সিংহ

সিংহ: একদল ছন্নছাড়া লক্ষ্মীছাড়া হিসাবে আপনারা যে বন্ধুত্বের শপথ নিয়েছিলেন তা আজও সত্যি । আপনার সবচেয়ে কাছের বন্ধু তারাই যারা সুখে দুঃখে, বিপদে আপদে সবসময় আপনার পাশে থাকে। কাছের মানুষদের সামনে টাকাপয়সা কখনই কোনও ব্যাপার নয় আপনার কাছে।

কন্যা

কন্যা: আপনি ব্যবসার প্রতিভা নিয়ে জন্মেছেন। আপনার সাজানোর দক্ষতা নিখুঁত। আপনার ব্যবসায় উন্নতি করার জন্য অন্যদেরকে উদ্বুদ্ধ করতে আপনার সমস্ত সৃজনশীলতা, উদ্ভাবনী বুদ্ধি, এবং ক্ষমতা ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি হয়তো নিজেকে সম্পূর্ণভাবে নিজেকে প্রকাশ করতে পারবেন এবং আপনার বিচারের সম্পূর্ণ ব্যবহার করতে পারবেন।

তুলা

তুলা: আজকের দিনটায় আপনি সুন্দর দেখাতে ও ভালো বোধ করতে চান। নিজের কথাবার্তা ও ব্যক্তিত্বের মাধ্যমে আজ সামাজিক অনুষ্ঠানে অনেকের দৃষ্টি আকর্ষণ করতে পারবেন। আপনার সামাজিক মর্যাদাও আজ বৃদ্ধি পাবে। প্রেমের সম্পর্ক আজ বিশেষ দিকে মোড় নেবে।

বৃশ্চিক

বৃশ্চিক: আর্থিক অবস্থা আপনাকে পীড়া দেবে। তবে জীবনের আরও অনেক ভালো দিক থাকে। দিতে দেরি করা অর্থের আজ ব্যবস্থা হতে পারে। কাজের জায়গায় আপনার দাবী করা প্রতারণাগুলির কারণে মোটা পুরস্কার পাওয়ার সুযোগ আছে।

ধনু

ধনু: আপনার সঙ্গে আজ এমন একজনের দেখা হবে যিনি আপনাকে পছন্দ করেন। কারও মনের কেন্দ্রে থাকা উপভোগ করুন। বন্ধুদের সঙ্গে ঘোরাফেরা এবং তাদের সান্নিধ্য উপভোগ করবেন।

মকর

মকর: আপনি আজকে যাই কিছু করবেন তা আপনার পরিবারের সদস্যদের আশা পূরণ করার ইচ্ছা থেকে করবেন। আপনাদের মধ্যে যারা পড়াশোনা করছেন, তাদের বাকি থাকা প্রজেক্টগুলি শেষ পর্যন্ত সম্পূর্ণ হবে । আপনি নতুন অ্যাসাইনমেন্ট নেওয়ার ব্যাপারে চেষ্টা করবেন।

কুম্ভ

কুম্ভ: ভগবান তাকেই সাহায্য করেন যারা নিজেদের সাহায্য করে। আপনারও এই অভিজ্ঞতা বহুবার হয়েছে যখন আপনার প্রচেষ্টা সফল হয়েছে। যদিও আপনার সহকর্মীরা আপনার কাজের ব্যাপারে নেতিবাচক মন্তব্য করবেন । আপনার বসের কিন্তু আপনাকে নিয়ে কোনও অভিযোগ থাকবে না।

মীন

মীন: আজ আপনি প্রতিযোগিতায় জিতে যাবেন। লুকিয়ে থাকা শত্রুদের ব্যাপারে আপনার সতর্ক থাকা উচিত । কারণ তারা হয়তো আপনার ব্যাপারে দুর্নাম করতে পারে। আপনার উন্নতিতে বাধা দেওয়ার আগে তাদের সঙ্গে যোগাযোগ করা এবং বন্ধুত্বের চেষ্টা করা ভালো ।

ABOUT THE AUTHOR

...view details