পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat Horoscope for 1st March : সম্পর্কের উন্নতি হবে মিথুন রাশির জাতক-জাতিকাদের, বাকিদের ভাগ্যে কী রয়েছে ?

By

Published : Mar 1, 2022, 12:01 AM IST

পরিবারের সঙ্গে ভাল দিন কাটবেন কেউ ৷ কর্মক্ষেত্রে উন্নতি লাভ হবে কারও ৷ নতুন কাজ শুরু করবেন কেউ ৷

ETV Bharat Horoscope for 1st March
রাশিফল

মেষ রাশি

মেষ- আপনার কর্মজগতের কাজের চাপে আপনি সারাদিন ব্যস্ত থাকবেন কিন্তু নিজের উপর অতিরিক্ত চাপ ফেলবেন না ৷ এতে আপনার শারীরিক অবস্থার অবনতি ঘটবে। এই সময়টা নতুন কোনও পরিকল্পনা গ্রহণ করা এবং তাকে বাস্তব রূপদান করার জন্য আদর্শ কারণ আপনার বুদ্ধিমত্তা প্রকাশের ইচ্ছা আজকের দিনে প্রবল। আপনার ব্যবসার সম্প্রসারণ ঘটানোর জন্য আপনি সবকিছু করতে প্রস্তুত। আপনার প্রত্যাশামতোই ক্লায়েন্টদের সঙ্গে মিটিংগুলি হবে। যদি আপনি আপনার উপার্জন বৃদ্ধি করতে ইচ্ছুক থাকেন তাহলে আপনাকে পুরনো যোগাযোগের নম্বরগুলিতে নতুন করে সম্পর্ক স্থাপন করতে হবে।

বৃষ রাশি

বৃষ- আপনার নক্ষত্রগত অবস্থান আজ আপনাকে আত্মবিশ্বাসী করে তুলবে এবং আপনি আপনার চিন্তাভাবনাগুলিকে নির্ভুলভাবে প্রকাশ করতে পারবেন। আপনার প্রিয় মানুষটির জন্য আজ আপনি সমস্ত আবেগ ঢেলে দেবেন। টাকা-পয়সার বিষয়টি নির্ভর করবে আপনার দীর্ঘমেয়াদি লক্ষ্য এবং উচ্চাশাকে কেন্দ্র করে। আপনি যে কাজ করছেন তার অর্থনৈতিক বিষয়গুলির সঙ্গে আপনি যুক্ত হতে পারেন। আপনার ইচ্ছা হতে পারে সম্পূর্ণ স্বাধীনতা মুক্ত থাকার এবং আপনার যা ইচ্ছে সেটাই করার।

মিথুন রাশি

মিথুন- ভালবাসা ও সম্পর্কের জন্য একটি শুভদিন। প্রবল কর্মব্যস্ত দিনের মানসিক চাপ ও উদ্বেগ আপনি হয়ত আপনার প্রিয়তমের স্নেহময় সান্নিধ্যে কাটিয়ে উঠবেন। আর্থিক দিকে সমস্যা হতে পারে কেননা আপনি কিছু বাধার সম্মুখীন হতে পারেন। আপনার অর্থ উপার্জনের ক্ষমতা প্রখর থাকলেও আপনি নেতিবাচকতার দিকে ঝুঁকতে পারেন। পেশাগত ক্ষেত্রে আপনার মনে হবে আপনি বাধ্যবাধকতা থেকে কাজ করছেন। কিন্তু আপনাকে এর থেকে বেরিয়ে আসতে হবে কেননা আপনাকে আপনার প্রিয়জনকে দেখাতে হবে যে আপনি কাজের প্রতি কতটা নিষ্ঠাবান।

কর্কট রাশি

কর্কট- আপনার পেশাগত পরিতৃপ্তির কথা আপনি আপনার প্রণয়ীর সঙ্গে ভাগ করে নেবেন। তিনি হয়ত আপনাকে সবকিছু নতুন দৃষ্টিভঙ্গি থেকে দেখতে সাহায্য করবেন। আপনার প্রিয়জনের মতামত বোঝা ও সমর্থন করার জন্য নমনীয় ও উদারমনা হতে শিখুন। আর্থিক বিষয়ে কিছু চ্যালেঞ্জের ইঙ্গিত আছে কিন্তু আজকে সেগুলি প্রধান সমস্যা হয়ে উঠবে না। আপনি আত্মবিশ্বাসের সঙ্গে সেগুলির সম্মুখীন হবেন। পেশাগত বিষয়গুলি আপনার অনুকূলে যাবে কেননা আপনি সঠিক কিছু সিদ্ধান্ত নেবেন। এই মনোভাব ধরে রাখুন এটিই আপনাকে সাফল্যের সঙ্গে আপনার লক্ষ্যের দিকে এগিয়ে নিয়ে যাবে।

সিংহ রাশি

সিংহ- নতুন উপায়ে ভালবাসা প্রকাশ করে আপনার মনের মানুষটিকে মুগ্ধ করতে পারবেন। আপনি বাইরের কোনও উদ্দীপনার দ্বারা প্রভাবিত হতে পারেন যা আপনার প্রিয়তমকে মোহিত করতে প্ররোচিত করবে। আর্থিক ক্ষেত্রে আপনি যৌথ উদ্যোগ শুরু করতে চাইবেন। এছাড়া আপনি এরকম একটি প্রস্তাবও পাবেন। এতে সায় দিন কেননা এতে আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। কর্মক্ষেত্রে আপনি প্রচুর কাজের তলায় চাপা পড়ে থাকবেন। পরিকল্পনা করে ও প্রাধান্য অনুযায়ী কাজগুলিকে সাজালে কাজের ভার কমতে পারে।

কন্যা রাশি

কন্যা- আপনার মজার ও দুঃসাহসিক স্বভাব আপনার প্রিয়তমকে আকর্ষণ করবে। আপনার প্রতিভা প্রশংসিত হবে ও আপনি রোম্যান্সকে অন্য মাত্রায় নিয়ে যাবেন ফলে খুশির সময় আসতে চলেছে। টাকা-পয়সার ক্ষেত্রে আপনি মার্কেট ট্রেন্ড নিয়ে গবেষণা করে সময়ের সদব্যবহার করবেন। দীর্ঘমেয়াদি লাভের কথা মাথায় রেখে আপনাকে বিনিয়োগের পরিকল্পনা করতে হবে। কর্মক্ষেত্রে আপনি কিছু অ্যাডভেঞ্চারের মেজাজে থাকবেন। যা আপনাকে প্রাত্যহিক রুটিন থেকে বহু প্রতীক্ষিত বিরতি নিতে প্ররোচিত করবে।

তুলা রাশি

তুলা- আপনার ব্যক্তিগত জীবনের সমস্যা আপনাকে আজ অফিসে কাজে মনোনিবেশ ঘটাতে দেবে না। আপনার কর্ম আর ব্যক্তিগত জীবন পৃথক রাখুন এবং দু'দিকেই সমান মনোযোগ দিন ঠিক যতটা তাদের প্রাপ্য। আপনি নতুন নতুন ধারণা এবং পথ উদ্ভাবন করতে পারেন। এই কাজগুলি করার ক্ষেত্রে কোনও ভুল নেই তাই যাই হোক না কেন একটি সঠিক দিন বেছে নিয়ে তবেই নতুন কিছু করা উচিত কারণ আজকের দিনটি মোটেও শুভ নয়।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক- আজ আপনি আপনার অর্থনৈতিক পরিস্থিতি নিয়ে চিন্তা করার কোনও সুযোগ পাবেন না কারণ আজ আপনাকে বিভিন্ন বিষয় নিয়ে ব্যস্ত থাকতে হবে। অনলাইনে নিজের ব্যাঙ্ক আমানত চেক করার মতো সময়ও আপনি পাবেন না। আপনার পেশাগত জীবন মসৃণভাবেই এগোবে। আপনাকে দিনের শুরুতে প্রচুর দায়িত্ব নিতে হবে কিন্তু সন্ধের মধ্যেই আপনি অধিকাংশ কাজ সম্পন্ন করে ফেলবেন। আপনি কিছু ত্রুটি দেখতে পেতে পারেন এবং সতর্ক হয়ে যাবেন।

ধনু রাশি

ধনু- আপনার প্রেম জীবনের সাম্প্রতিক কিছু সাধারণ সমস্যা থেকে আপনি দূরে সরে থাকতে পারেন। এটা সম্ভব হয়েছে শুধু আপনাদের দু'জনের আন্তরিক প্রচেষ্টার জন্য। আপনি নিজেকে অনেক পরিণত করে তুলেছেন। আপনি আনন্দিত অনুভব করবেন যদি এই পরিবর্তনের সঙ্গে আপনি এগিয়ে চলেন। আপনাকে সময়ের মধ্যে একটি গুরুত্বপূর্ণ প্রোজেক্ট শেষ করতে বাধ্য করা হতে পারে। যদিও আপনি প্রথমদিকে একটু দোলাচলে থাকবেন কিন্তু কাজটি আপরি সুচারুভাবে সম্পন্ন করবেন।

মকর রাশি

মকর- আপনি উদ্দীপনার সঙ্গে কর্ম করবেন। যাইহোক, অফিসে অতিরিক্ত সময়ের কাজ আপনাকে অবসন্ন করে তুলবে। আপনি আপনার সহকর্মীদের উপর চাপ সৃষ্টি করতে পারেন আরও বেশি কাজ করার জন্য এবং তারা এটা পছন্দ নাও করতে পারে। সাধারণভাবে কাজ করতে দিলে অনায়াসেই ভাল ফলফল পাওয়া যাবে। যদি আপনি ঘরোয়া বিষয়ে চিন্তিত থাকেন সেখানে আপনার পরিবারের সদস্যরা আপনার পাশে নৈতিক এবং অর্থনৈতিক সাহায্যের হাত বাড়িয়ে দেবে। যদি নিজের মোট সম্পদ বৃদ্ধির চেষ্টা করেন তাহলে আপনার নেটওয়ার্ক সেই রাস্তা খুলে দিতে পারে।

কুম্ভ রাশি

কুম্ভ- অর্থনৈতিক সমস্যা তখনই মিটতে পারে যদি আপনি নিজেকে শান্ত এবং স্থিতধী রাখেন। দিনের দ্বিতীয়ার্ধ নির্দেশ করে যে আপনার গ্রুপের অন্যান্য লোকজনের কাছ থেকে যে পরামর্শ পাবেন সেগুলি খুবই কার্যকরী। আজ আপনার নক্ষত্রের অবস্থান আপনার অনুকূলে থাকবে না। যাইহোক, দিনের সময় যত এগোবে তত আপনি অনুভব করতে পারবেন যে নক্ষত্রগত অবস্থান ক্রমাগত পরিবর্তিত হচ্ছে এবং ভাগ্য আপনাকে সহায়তা করবে। সকালে আপনি তুচ্ছাতিতুচ্ছ বিষয়ে অনেক বেশি সময় ব্যয় করবেন কিন্তু সন্ধেবেলা সবকিছু শোধবোধ হয়ে যাবে।

মীন রাশি

মীন- আজ আপনার স্বামী/স্ত্রীর সঙ্গে অনেক ভালভাবে বোঝাপড়া মিটবে। আপনার মুখে হাসি ফুটবে কারণ অফিসে আপনার কাজ সবার দ্বারা সমাদৃত হবে। আপনার বস আপনার কাজে খুব খুশি হবেন এবং তার ফলে আপনি কিছুটা স্বস্তিবোধ করবেন। আপনার মনে হবে যে আপনি সঠিক রাস্তাতেই রয়েছেন। যাইহোক আপনার অর্থনৈতিক রেখাচিত্র আজকে হয়তো উল্লেখযোগ্যভাবে কমে যাবে।

ABOUT THE AUTHOR

...view details