পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

ETV Bharat Horoscope for 19th Nov: গ্রহের অবস্থানের কারণে স্বাস্থ্য খারাপ যাবে কোন কোন রাশির, দেখে নিন

আর্থিক দিক থেকে লাভবান হবেন কেউ ৷ পরিবারের সঙ্গে ভালো দিন কাটবে কারও তার সঙ্গে বিবাহের যোগ রয়েছে কারও ৷ আর কী রয়েছে আপনার ভাগ্যে তা জানতে চোখ রাখুন ইটিভি ভারত রাশিফলে (Etv Bharat Horoscope for 19th Nov) ৷

By

Published : Nov 19, 2022, 12:02 AM IST

ETV Bharat Horoscope
ETV Bharat

মেষ

মেষ: খুবই গড়পড়তা দিন। কাজ যেরকম এগোনোর এগোবে, উন্নতিও হবে। আজ খুব সাধারণ দিন। গুনগুন করুন, ছবি আঁকুন। নিজের স্বপ্নের বাড়ি বানানোর পরিকল্পনা করুন। আপনার প্রেম জীবন আজ খুব ভালো নাও যেতে পারে। আপনি হয়ত কম আবেগপ্রবণ ও বেশি বাস্তববাদী হবেন ৷ যা আপনার প্রিয়তমের কাছে অন্যরকম মনে হবে। এই আচরণ আপনাদের সম্পর্কে প্রভাব ফেলবে।

বৃষ

বৃষ: আজ শুরু করা যেকোনও কাজেই আপনার সফল হওয়ার সম্ভাবনা আছে। আর্থিক লেনদেন সন্তোষজনক ও লাভজনক হতে পারে। দিনটি আপনার প্রত্যাশা অনুযায়ী উত্তেজনাপূর্ণ নাও হতে পারে। ক্লান্তিকর দিনের শেষে সুন্দর সন্ধ্যা পেতে চলেছেন।

মিথুন

মিথুন: বিনোদন ও বিলাসিতা করে সময় কাটাতে পারেন আজ। আপনি সাংসারিক বিষয় ও সন্তানদের প্রয়োজন সম্পর্কে আরও মনোযোগী হবেন। বিকালের পরে নিজের খাদ্যাভ্যাস ও অন্যান্য স্বাস্থ্য বিষয়ক সমস্যা নিয়ে চিন্তা করবেন। তবে, এই চিন্তাগুলি সাময়িক ৷ শিঘ্রই কেটে যাবে ৷

কর্কট

কর্কট: আজ আপনি আর্থিক বিষয়ে দ্বিধাগ্রস্ত থাকবেন। আপনার মাথা ও মন বিবাদমান থাকবে ৷ আপনাকে নতুন ভাবনাচিন্তা করতে হবে। কিন্তু আপনি আজ সক্রিয় ও একাগ্রচিত্ত থাকবেন। কাজেই কিছু বিষয় নিয়ে আপনি হয়ত গবেষণা ও বিকাশমূলক কাজ করতে চাইবেন। গভীরভাবে গবেষণা করার ফলে আপনি হয়ত অনেক নতুন তথ্য আবিষ্কার করবেন। ভবিষ্যতের ব্যবহারের জন্য এই তথ্যগুলি গুছিয়ে রেখে দিন।

সিংহ

সিংহ: আজ শুভ ও অনুকূল দিন আপনার জন্য অপেক্ষা করছে। বাড়ির ভালোর জন্য কিছু পরিবর্তন ঘটাতে পারবেন। বাড়ির জন্য নতুন কিছু জিনিসপত্রও কিনবেন। আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা আছে। অল্পবয়সীরা প্রেমে পড়তে পারেন।

কন্যা

কন্যা: আজ নিজের প্রিয়জনের সঙ্গে অকপট আলোচনা করার সুযোগ পাবেন। হাতে থাকা কাজগুলি সম্পূর্ণ করবেন। ধর্মীয় স্থানে যাওয়ার ইচ্ছা হতে পারে। তবে, সিদ্ধান্ত নেওয়ার আগে পরামর্শ নিন এবং আয়ের বিকল্পগুলি নিয়ে ভাবুন।

তুলা

তুলা: আজ আর্থিক বিষয় নিয়ে আপনি খুবই সতর্ক থাকবেন। জিনিসপত্র কেনার সময় আপনি অর্থ খরচ করা নিয়ে খুবই সতর্ক থাকবেন ৷ আপনার বাজেটের মধ্যে থেকেই জিনিসপত্র কিনতে চাইবেন ৷ অন্যদিকে আপনি যখন ভালোবাসার মানুষের সঙ্গে ঘুরতে গিয়ে বিলাসবহুল ভাবে অর্থ ব্যয় করবেন। আজ আপনি নানা ব্যপার বিশ্লেষণ করতে চাইবেন ৷ আপনার মন ভালো থাকবে।

বৃশ্চিক

বৃশ্চিক: সমালোচনাকে আপনার উন্নতির কাজে লাগান ৷ কি বলা হচ্ছে তার দিকে মনোযোগ দিন, কে বলছে তার দিকে নয়। আজ দিনটি আপনার প্রেম জীবনের জন্য ভালো হবে। যদিও আলোচনার ব্যাপ্তি নিয়ে সতর্ক থাকুন। আপনি ও আপনার প্রিয়তম খুবই আন্তরিক থাকবেন ৷ ঐক্যমত্য বজায় থাকবে। আপনি দ্রুত আপনার রুটিন কাজগুলোকে শেষ করতে পারবেন।

ধনু

ধনু: আজ একটি নিষ্পত্তিমূলক দিন । যে পরিস্থিতি আপনাকে কোণঠাসা করে ফেলেছে, তার কারণে আপনি তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নিতে বাধ্য হবেন। কিন্তু পরিস্থিতি পর্যালোচনা করুন এবং আপনার কাজের দীর্ঘমেয়াদী পরিণাম আগে থেকে মূল্যায়ন করুন। মেজাজের দিক থেকে আপনি আজ বাস্তববাদী থাকবেন। এর ফলে, আপনার নানা ধরনের সমস্যার সমাধান করতে সাহায্য হবে। উদ্যমী হওয়ায় কাজ সময়ের মধ্যে শেষ করতে পারবেন। আজ কাজের ক্ষেত্রে, ভাবনা-চিন্তার থেকে হাতে-কলমে কাজ বেশি করবেন।

মকর

মকর: আপনার অসাধারণ পেশাদারী দক্ষতা প্রমাণ করার সময় এসে গেছে। নির্ধারিত লক্ষ্য অর্জনের জন্য আপনি সাধ্যের বাইরে কাজ করবেন ৷ আজ আপনার সফল হওয়ার সম্ভাবনা প্রবল। আপনি ইতিবাচক মেজাজে থাকবেন ৷ তা নানা ভাবে আপনাকে সাহায্য করবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি বেশ ভালো হবে। যদিও, আপনার এমনিতে পরিশ্রম করা স্বভাব; আজ আপনি খুব বেশি প্ররশ্রম করতে চাইবেন না।

কুম্ভ

কুম্ভ: আজ আপনি যতটা কাজ করবেন তার থেকে অনেক বেশি আনন্দ করবেন। সকালে আপনি আপনার পরিকল্পনাগুলি বাস্তবায়িত করার জন্য পরিশ্রম করবেন। সন্ধ্যাবেলা,ভালোবাসার মানুষের সঙ্গে অসাধারণ সময় কাটানোর জন্য প্রস্তুত থাকুন । সবসময় মনে রাখবেন আপনি ততটাই পাবেন, যতটা দেবেন। সেইসব সহকর্মীদের থেকে সাবধানে থাকুন যারা আপনার দক্ষতা নিয়ে ঈর্ষাণ্বিত।

মীন

মীন: আজ আপনার জন্য খুব একটি খুবই ফলদায়ক দিন। আপনি সাফল্যের দিকে এগিয়ে যাবেন ৷ লক্ষ্য অর্জনের জন্য উদ্যম ও উৎসাহে ভরপুর থাকবেন। ওপরওয়ালাদের সঙ্গে সাক্ষাৎ থেকে কিছু প্রত্যাশিত ফল পাবেন। সমালোচনাগুলিকে গঠনমূলক কাজে লাগান। যদিও আপনি অর্থ খরচ করার দিকে মন দেবেন, উপার্জন খুব বেশি হওয়ার সম্ভাবনা নেই। অফিসে আপনি হয়ত লোকজনদের মতামত ও বিশ্বাসের সঙ্গে সহমত হবেন।

ABOUT THE AUTHOR

...view details