পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

ETV Bharat Horoscope for 19th April : ভুল বোঝাবুঝি এড়াতে কর্মক্ষেত্রে কথা বলুন বুঝে শুনে, ইঙ্গিত রাশিফলে

আর্থিক দিক থেকে লাভবান হবেন কেউ ৷ পরিবারের সঙ্গে ভাল দিন কাটবে কারও তার সঙ্গে বিবাহের যোগ রয়েছে কারও ৷ আর কী রয়েছে আপনার ভাগ্যে তা জানতে চোখ রাখুন ইটিভি ভারত রাশিফলে (Etv Bharat Horoscope for 19th April) ৷

By

Published : Apr 19, 2022, 12:05 AM IST

Horoscope
রাশিফল

মেষ

মেষ : আজকে আপনার সিদ্ধান্ত নিতে অসুবিধা হবে, যে সমস্যা এমনিতে আপনার হয় না। এর ফলে, আপনি ফাটকা খেলায় যোগ দিতে চাইবেন, আপনি যদি আপনার সব অর্থ এতে লাগিয়ে না দেন, তাহলে তা খুব খারাপ হবে না। এছাড়াও, হৃদয়ঘটিত বিষয়ে আপনাকে খুবই সতর্ক থাকতে হবে। কিন্তু সন্ধ্যেবেলা নাগাদ পরিস্থিতি সামলে যেতে পারে। আপনি যদি যৌথভাবে অর্থ বিনিয়োগ করে থাকেন, তাহলে আপনি অর্থের বৃদ্ধি দেখতে পাবেন।

বৃষ

বৃষ : আজ আপনার কাজ ও আলোচনার সময় ঝোঁকের বশে কিছু করে ফেলতে পারেন। চাপ ও ধকলের প্রভাব নিজের চিন্তাভাবনায় পড়তে দেবেন না, বরং হাতে পড়ে থাকা কাজগুলির দিকে নজর দিন। যদি মনে হয় সবকিছু নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে, বিশ্রাম নিন, এমন গান শুনুন যা আপনার মনকে শান্তি দেবে।

মিথুন

মিথুন : আপনার সংবেদনশীল প্রকৃতি বর্তমানে সম্মুখীন হওয়া অনেক সমস্যার কারণ হতে পারে। সুতরাং যেকোনও পরিস্থিতিতে প্রতিক্রিয়া জানানোর সময় নিজের অনুভূতিগুলি সংযত রাখার চেষ্টা করুন। আজ সাংসারিক ব্যাপারে নিজেকে জড়িত রাখবেন এবং পরিবারের সঙ্গে সময় কাটাবেন। সব মিলিয়ে এটি একটি প্রগতিমূলক দিন।

কর্কট

কর্কট : আজকের দিনটা সামলানো বেশ কঠিন হতে চলেছে। আপনি নতুন নতুন উদ্যোগে ঝাঁপিয়ে পড়তে চাইবেন। তবে এই বিষয়ে খুব বেশী তাড়াহুড়ো বা দুশ্চিন্তা করার দরকার নেই। হাতে পড়ে থাকা কাজ শেষ হবে। ব্যবসায়িক লেনদেন ও চুক্তি সুসম্পন্ন হবে। ব্যবসা বা সাংসারিক কারণে অন্য স্থানে যেতে হতে পারে।

সিংহ

সিংহ : ঐকান্তিক প্রাণশক্তি আর অকপট মনোভাব, একসঙ্গে মেশালেই পাওয়া যাবে সিংহ রাশির মানুষ, এটাই তাদের বিশেষত্ব। আপনার মধ্যেও এই বিশেষত্ব আছে, তাই আজ যদি উল্লেখযোগ্য কোনও ঘটনা ঘটে তাতে অবাক হওয়ার কিছু নেই। সেটা বিবাহ সংক্রান্ত বিষয় হতে পারে আবার কেরিয়ারের সাফল্যও হতে পারে। যাই হোক না কেন, আজ আপনার সামাজিক অবস্থান বিশেষভাবে উন্নত হতে চলেছে।

কন্যা

কন্যা : দলপতি হিসাবে আপনি অত্যন্ত সফল এবং আপনার দল পরিচালনার দক্ষতা আজ বিশেষ প্রশংসা পাবে। বহু অপেক্ষার পর আজ প্রোমোশন পাওয়া যেতে পারে, সেইসঙ্গে অতিরিক্ত অর্থকড়ি আসারও সম্ভাবনা থাকবে। এই সবই আপনি অর্জন করতে চলেছেন কাজ ও সংসার সামলানোর মধ্যে সঠিক সামঞ্জস্য বজায় রাখার মাধ্যমে।

তুলা

তুলা : খাল কেটে কুমির আনা কথাটা জানেন তো? আজকে আপনি ঠিক এটাই করতে চলেছেন, অবশ্য অনিচ্ছাকৃতভাবে। বিশেষ করে যদি উত্তপ্ত বাদানুবাদে জড়িয়ে পড়েন, নিজের দোষেই সমস্যায় পড়তে পারেন। আইনি বিবাদের সম্ভাবনাও থাকছে।

বৃশ্চিক

বৃশ্চিক : আপনার চরিত্র আজ আপনার আত্মবিশ্বাসের কারণ হবে। এমন কাজ হাতে নেওয়ার চেষ্টা করুন যার জন্য অসীম প্রচেষ্টার দরকার, আপনি সফল হতে পারবেন। আপনার কর্মশক্তি ও প্রফুল্ল স্বভাব অন্যদের মধ্যেও ছড়িয়ে যাবে আর সকলকে হতবাক করে দেবে।

ধনু

ধনু : দু'জন ভিন্ন ব্যক্তির আলাদা মতামত থাকতেই পারে, কিন্তু তার জন্য বিশ্রি ঝগড়ায় জড়ানোর দরকার পড়ে না। যেকোনও রকম দুর্ঘটনার বিষয়ে সাবধান থাকবেন। সন্ধ্যাটা প্রিয়জনদের নিয়ে কাটাবেন। সেইসঙ্গে সঙ্গী/সঙ্গিনীর সঙ্গে এক মনোরম নৈশভোজের প্রত্যাশাও রাখতে পারেন।

মকর

মকর : আজ আপনার আবেগ এতই কম থাকবে যে প্রেম ও রোমান্সের ক্ষেত্রে আজকের দিনটি ঘটনাবিহীন কাটবে। আপনার প্রণয়ী হয়তো আপনাকে মুগ্ধ করার চেষ্টা করবেন, কিন্তু আপনাকে সন্তুষ্ট করতে ব্যর্থ হবেন। ব্যবসায়ীরা নেটওয়ার্কিং-এর মাধ্যমে তাদের বৃত্ত বড় করবেন। ফলদায়ক উদ্দেশ্যর জন্য ভাল সম্পর্ক স্থাপন করার বিষয়টি আপনার মনোযোগ পাবে এবং আজকের দিনটি আপনি সেই লক্ষ্যেই কাটাবেন। কর্মক্ষেত্রে কথার বুঝেশুনে কথা বলতে শিখুন, কেননা যাই বলবেন তা থেকেই ভুল বোঝাবুঝি সৃষ্টি হতে পারে। জমে থাকা কাজগুলি করুন, যাতে নির্ধারিত সময়ের মধ্যে শেষ করার যায়।

কুম্ভ

কুম্ভ : ক্যালেন্ডারে এই দিনটিকে চিহ্নিত করে রাখুন, কারণ এটা আপনার জীবনের একটি গুরুত্বপূর্ণ দিন হতে চলেছে। হাতে কিছু টাকা আসবে এবং আপনার শিক্ষা বা ব্যবসার জন্য যথাযথ আর্থিক সুরাহা পাওয়া যাবে।

মীন

মীন : আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে দিনটা একা একা না কাটিয়ে বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে কাটাতে। সেটা করলে আপনার দিনটা আনন্দময় ও উত্তেজনায় ভরপুর হতে পারবে। প্রিয়জনদের সঙ্গে মনে রাখার মত সময় উপভোগ করতে পারবেন আর তাদের সঙ্গে ছোটোখাটো একটা পার্টির ব্যবস্থাও করে ফেলতে পারেন।

ABOUT THE AUTHOR

...view details