পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 18, 2022, 12:02 AM IST

ETV Bharat / bharat

ETV Bharat Horoscope for 18th November: আজ সম্পর্কের সমীকরণ কেমন, জানুন রাশিফলে

আর্থিক দিক থেকে লাভবান হবেন কেউ ৷ পরিবারের সঙ্গে ভালো দিন কাটবে কারও, তার সঙ্গে বিবাহের যোগ রয়েছে কারও ৷ আর কী রয়েছে আপনার ভাগ্যে ? তা জানতে চোখ রাখুন ইটিভি ভারত রাশিফলে (Etv Bharat Horoscope for 18th Nov) ৷

ETV Bharat Horoscope
রাশিফল

মেষ

মেষ: নিজের কাজ ও সম্পর্ক নিয়ে উত্তেজিত থাকবেন আজ । কর্মক্ষেত্রে, অন্যদের নিজের দলে যোগ দেওয়ার বিষয়ে প্রভাবিত করতে পারেন। তবে, যেকোনও কাজ করার আগে সতর্ক হয়ে ও চিন্তাভাবনা করে করা ভালো ৷ কারণ অনেক সময় প্রত্যাশার বিপরীত ফল হয় ৷ এক্ষেত্রে সেইরকম ঘটনা ঘটলে তার দায় আপনাকেই বহন করতে হবে।

বৃষ

বৃষ: পারিবারিক সমস্যা আজ আপনাকে ব্যস্ত রাখবে। আপনার মেজাজ ও পরিণত মানসিকতা আপনাকে মানসিক সমস্যার সঙ্গে মোকাবিলা করতে সাহায্য করবে। আপনার কর্মশক্তি ও উৎসাহ আংশিক ভাবে প্রত্যাশিত ফল দেবে। আজ রাত্রে প্রেমের গভীর প্রকাশ অনুভব করার সম্ভাবনা আছে, তবে বেশীরভাগ হবে ভাষার মাধ্যমে হবে।

মিথুন

মিথুন: আজ আপনি একটি দীর্ঘস্থায়ী প্রেমের সম্পর্ক শুরু করবেন। সেইসঙ্গে সারাদিন আনন্দ-উৎসাহে কাটবে। বিকালে আপনার অপচ্ছন্দের মানুষজনকে সফলভাবে এড়িয়ে যেতে পারবেন। সহিষ্ণুতা অভ্যাসের এটাই সঠিক পথ।

কর্কট

কর্কট : আপনি উজ্জ্বল ভবিষ্যৎ সম্পর্কে পরিকল্পনা করবেন। যেকোনও পদক্ষেপ নেওয়ার আগে সতর্ক হবেন। বড় আকারের আর্থিক ক্ষতি থেকে রক্ষা পেতে দালাল ও এজেন্টদের থেকে সাবধান। আগে থাকতে সতর্ক হলে কোনও ক্ষতি হবে না।

সিংহ

সিংহ : নতুন প্রোজেক্ট হাতে নেওয়া ও নতুন চুক্তি স্বাক্ষর করার জন্য এটি সঠিক সময়। আপনার ব্যবসায়িক সামর্থ্যও এবার বাড়বে। প্রত্যাশা বাড়লে সেই চাপ আপনাকে নিতে হবে ৷ তবে প্রত্যাশা সেই মানুষদের কাছে থাকে, যারা সাফল্যের পথ নির্মাণ করার ক্ষমতা রাখে।

কন্যা

কন্যা : ভাগ্যদেবী আজ আপনার উপর প্রসন্ন। অনেক দূর থেকে, এমনকী বিদেশ থেকেও সুখবর পেতে পারেন। আজ প্রেম সম্পর্কিত বিষয়ে উদ্যোগী হওয়ার সম্ভাবনাও আছে। আজ আপনার দৃষ্টিভঙ্গি বিভ্রান্তিমুক্ত থাকবে।

তুলা

তুলা: আশাবাদী ও ইতিবাচক মানসিকতা আজ আপনার সারাদিনের সঙ্গী। তাই আজ যেখানেই যান এদের সঙ্গে রাখুন। কাজের জায়গায় আপনি একটু বেশিই সাবধান থাকবেন, তবে সেটা আপনাকে আগলেই রাখবে। আজ দিনটা এমন যখন আপনি কিছুতেই কর্মজীবন নিয়ে দুশ্চিন্তা আটকে রাখতে পারবেন না।

বৃশ্চিক

বৃশ্চিক : আজ দিনটা প্রেমে ভরে থাকবে। তীব্র অনুভূতি আপনাকে ভাসিয়ে নিয়ে যাবে। কাজের জায়গায় অবস্থা আগের ভালো হবে। তবে, প্রেমের সম্পর্কে গভীর আবেগের থেকে কঠিন যৌক্তিকতা বেশী শক্তিশালী। দুঃখ না পেয়ে লুকিয়ে থাকা সমস্যার কারণ খুঁজে বের করে সেগুলির সমাধান করুন ৷

ধনু

ধনু : সমস্ত ব্যবসায়ী ও উদ্যোগপতিদের জন্য আজ এক লাভজনক ও ফলদায়ক দিন। দিনের শেষ দিকে ঋণ প্রদানকারী সংস্থা থেকে লোনের অনুমোদন পাওয়া যেতে পারে। সন্ধ্যায় প্রিয়জনদের সঙ্গে সময় কাটাবেন।

মকর

মকর: কাজের চাপ ক্রমশ বাড়ছে ৷ আপনার পক্ষে এই চাপ সহ্য করা খুবই কঠিন হয়ে যাচ্ছে। সময়সীমা পার হতে চলেছে, কিন্তু প্রচুর কাজ বাকি থেকে গেছে। তবে এগুলির কোনটিই আপনার কর্মশক্তিকে ক্ষতিগ্রস্ত করতে পারবে না বা আপনাকে ব্যর্থ করতে পারবে না। আপনি সবকিছু দিয়ে লড়াই করবেন, সেইসঙ্গে সামনে এগিয়ে যাওয়ার জন্য সঠিক পথ বেছে নেবেন।

কুম্ভ

কুম্ভ : বর্তমান পরিস্থিতিতে আপনি সম্পূর্ণ হতাশ হয়ে পড়বেন ৷ তাই আপনি আধ্যাত্মিকতার রাস্তা খুঁজবেন। সাহসের সঙ্গে পরিস্থিতি মোকাবিলা করার জন্যও আধ্যাত্মিক প্রয়াস লাগে। এই কঠিন সময়ে আপনাকে বুদ্ধি সহকারে চ্যালেঞ্জ ও বাধার মুখোমুখি হতে হবে ৷ ধৈর্য ধরে সমস্যার মোকাবিলা করুন। সমস্যার দিকে খেয়াল রাখুন ও সেগুলির থেকে দূরে থাকার চেষ্টা করুন। তবে এটি করতে গিয়ে বেশি চাপ নেবেন না ৷ কেননা তাতে স্বাস্থ্যের ওপর বিরূপ প্রভাব পড়তে পারে। আর্থিক বিষয়ে আপনার গণনা আজ নির্ভুল হবে না, কাজেই সতর্কতার সঙ্গে এগোন।

মীন

মীন: আজ যে নতুন উদ্যোগেই মন দিতে চাইবেন তাতেই উজ্জ্বল সম্ভাবনা আছে। আপনার পরিকল্পনাগুলি বাস্তবায়িত করার এটি ভালো সময়। স্বল্পমেয়াদী আর্থিক লাভ ছাড়াও আপনি হয়ত এমন সব কার্যকলাপে যুক্ত হবেন যা আপনাকে সুনাম অর্জনে সাহায্য করবে। আজ আপনাকে দ্রুত কাজ শেষ করতে হবে, কাজেই আপনি দুর্বল থাকবেন ও আপনার স্বাস্থ্যের ওপরের প্রভাব পড়বে। কিন্তু ধৈর্য ধরে থাকলে এই পরিস্থিতি সহজেই সামাল দিতে পারবেন।

ABOUT THE AUTHOR

...view details