পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 17, 2022, 12:01 AM IST

ETV Bharat / bharat

ETV Bharat Horoscope for 17th Nov: গ্রহের বিরূপ অবস্থান কাটাতে ধর্মীয়স্থানে যাবেন কারা, জানুন রশিফলে

আর্থিক দিক থেকে লাভবান হবেন কেউ ৷ পরিবারের সঙ্গে ভালো দিন কাটবে কারও, তার সঙ্গে বিবাহের যোগ রয়েছে কারও ৷ আর কী রয়েছে আপনার ভাগ্যে তা জানতে চোখ রাখুন ইটিভি ভারত রাশিফলে (Etv Bharat Horoscope for 17th Nov) ৷

ETV Bharat Horoscope
রাশিফল

মেষ

মেষ: আজ আপনার জন্য একটি গুরুত্বপূর্ণ দিন ৷ আপনাকে নিজের অনন্য প্রতিভা ভুলে না যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। সেগুলিকে ভালোভাবে ব্যবহার করুন যাতে অন্যরাও সেগুলি থেকে সুবিধা পেতে পারে।

বৃষ

বৃষ: সামাজিক এবং কর্মজীবনে আপনার ইমেজ নিয়ে আপনি খুবই সংবেদনশীল থাকবেন আজ। আপনি হয়তো এই প্রসঙ্গে গভীর চিন্তা ভাবনা করবেন ৷ সঠিক ছাপ ফেলার জন্য সবকিছু করবেন। আজ আপনি যাই কিছু করবেন তাতে শালীন, মর্যাদাপূর্ণ থাকবেন এবং মনযোগ সহকারে করবেন। অন্যদের খুশি করতে বেশি আগ্রহী হবেন না।

মিথুন

মিথুন: রোজের রুটিন থেকে আপনার বেরোনো দরকার। আপনার পূর্বনির্ধারিত সময়সূচী অনুযায়ী সমস্ত কাজ সম্পূর্ণ করলে, অপ্রয়োজনীয় চিন্তা থেকে রেহাই পাবেন। সৃজনশীলতা মানসিক চাপ মুক্ত হওয়ার সবচেয়ে ভালো উপায় সময়কে কাজে লাগানো। বাড়ির বড়দের সঙ্গে কথা বলে মাথা ঠান্ডা রাখুন।

কর্কট

কর্কট: আপনার সামাজিক সম্মান ঊর্ধ্বমুখী হবে। মানুষ আপনার ব্যক্তিত্বের প্রশংসা করবেন এবং আপনাকে অনুকরণ করার চেষ্টা করবেন। আপনি একজন রোল মডেল হতে পারেন। আপনার জন্য আজ খুবই লাভজনক দিন। গভীর প্রতিফলন, আত্ম-বিশ্লেষণ এই সমস্ত আপনার ব্যক্তিত্বে প্রকাশ পাবে ৷

সিংহ

সিংহ: আপনার সিদ্ধান্ত আজ সঠিক, অটল এবং দৃঢ় হবে। আপনার স্বাস্থ্য চমৎকার থাকবে। কর্মক্ষেত্র স্বাভাবিক ভাবেই এগিয়ে যাবে। যাইহোক, আপনি আজ কাজের উপর আরও মনোনিবেশ করবেন। ব্যক্তিগত সম্পর্কের মধ্যে, কিছু ক্ষুদ্র তর্ক হতে পারে। দেখবেন যাতে সেগুলি বড় কলহে না পরিণত হয়।

কন্যা

কন্যা: আপনি আজ পরিবারিক বিষয়ের গুরুত্ব বুঝতে পারবেন। আলোচনার ক্ষেত্রে আপনার দক্ষতা রয়েছে ৷ আপনি আজ আগের কোনও বিরোধ নিষ্পত্তি করতে চাইবেন। আপনি মাথা ঠান্ডা রেখে নেতৃত্বে কীভাবে দেওয়া যায় জীবন থেকে শিক্ষা নিয়েছেন ৷

তুলা

তুলা: আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাবেন এবং তাদের সঙ্গে আনন্দ করবেন। পরিবারের সদস্যদের জন্য একটি পিকনিক বা একটি পার্টি আয়োজন করতে পারেন ৷ তাদের সঙ্গে দিন উপভোগ করতে সক্ষম হবেন। ধর্মীয় জায়গা বা মন্দিরে ভ্রমণে যেতে পারেন, যা আপনার মন এবং ধ্যানধারণার উন্নতি সাধন করবে।

বৃশ্চিক

বৃশ্চিক: আপনি হয়তো সমস্ত ভালো এবং খারাপ অভিজ্ঞতা শেয়ার করে মানসিক ভাবে হালকা হতে চাইবেন। না হলে, এটি হয়তো আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে। আপনি নিজের খোলসের মধ্যে থাকতে পছন্দ করবেন, আপনার প্রিয় এবং কাছের মানুষের সান্নিধ্যের উষ্ণতা উপভোগ করবেন।

ধনু

ধনু: আজ আপনি হঠাৎ করে সব্যসাচী হয়ে উঠবেন ৷ একসঙ্গে অনেক কাজ সম্পন্ন করতে চাইবেন। আজ আপনার প্রবৃত্তি আপনাকে পরিচালিত করবে ৷ নিজের ওপরে বিশ্বাস রাখুন ও এগিয়ে যান। আপনি হয়ত কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হবেন।

মকর

মকর: আপনি দৃঢ়ভাবে বিশ্বাস করেন 'স্বাস্থ্যই সম্পদ'। আপনি এখনও পর্যন্ত খুব ভালো স্বাস্থ্য বজায় রেখেছেন ৷ আজ শরীর ভোগাবে না । বর্তমান প্রকল্পের সফল সমাপ্তি হবে ৷ যা দূরবর্তী লক্ষ্য বলে মনে করা হচ্ছে; তবে, আপনি তা শেষ করবেন। সময়ে কাজ সময়ে সম্পন্ন না করার জন্য আপনার বস আপনার ওপর বিরক্ত হতে পারেন। আর্থিক সমস্যাগুলি নিয়ে আজ খুব একটা ভাববেন না ৷

কুম্ভ

কুম্ভ: আপনার প্রেম ও স্নেহের প্রতিদান আপনি পাবেন ৷ তা নানাভাবে আপনার কাছে ফেরত আসবে। যদিও, আপনাকে সঙ্গীর সঙ্গে বিবাদ এড়িয়ে চলতে হবে। আপনি হয়তো কিছু মতপার্থক্যের সম্মুখীন হবেন ৷ কিন্তু সমস্যা থেকে বেরিয়ে আসার উপায় আপনাকে জানতে হবে। সমস্যাগুলি এড়িয়ে না গিয়ে সেগুলি সমাধানের চেষ্টা করুন ৷ আর্থিক ক্ষেত্রে চ্যালেঞ্জিং পরিস্থিতি আপনি সহজেই সামলাতে পারবেন ৷ কেননা আপনি যৌক্তিক ভাবে চিন্তা করেন।

মীন

মীন: আপনার চরিত্রের আধ্যাত্বিক এবং ধার্মিক দিকটি আজ প্রকাশ পাবে। আপনি হয়তো কোনও ধর্মীয় স্থানে যাবেন, মানসিক শান্তির জন্য ৷ আপনি শান্তির খোঁজে ধ্যানের রাস্তাও বেছে নেবেন। আপনি তাড়াতাড়ি কাজ শেষ করতে চাইবেন, যাতে শীঘ্র বাড়ি ফিরতে পারেন এবং যতটা বেশি সম্ভব সময় আপনার প্রিয়তমের সঙ্গে কাটাতে চাইবেন। ব্যক্তিগত জীবনে আপনি, মানিয়ে নেওয়ার ও সমঝোতা করে চলার চেষ্টা করবেন।

ABOUT THE AUTHOR

...view details