পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 14, 2022, 12:02 AM IST

ETV Bharat / bharat

Etv Bharat Horoscope for 14th October: সহকর্মী ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বিবাদ এড়িয়ে চলার পরামর্শ দিচ্ছে রাশিফল, কাদের ?

দীর্ঘদিনের ফেলে রাখা কাজ সম্পন্ন করবেন কেউ ৷ আবার আয় ও ব্যয়ের মধ্যে সামঞ্জস্য রাখতে গিয়ে নাজেহাল হবেন অনেকে ৷ কী রয়েছে আপনার ভাগ্যে ? জানতে চোখ রাখুন ইটিভি ভারত রাশিফলে (Etv Bharat Horoscope for 14th October) ৷

Etv Bharat Horoscope for 14 October
রাশিফল

মেষ

মেষ: আপনার কাজ যদি কোনও ভাবে অর্থ সংক্রান্ত হয় তাবে আজ আপনার অঢেল লাভ হবে ৷ আপনি ঋণের আবেদন করে থাকলে তা আজ মঞ্জুর হয়ে যেতে পারে। বৈচিত্রের দিকে মন দিন ৷ দেখবেন আপনার জীবন হাসি ও আনন্দে ভরে উঠেছে। এই অসাধারণ দিনে আপনি সুস্থ ও সবল থাকবেন। সব মিলিয়ে, আপনার একনিষ্ঠতা ও ধৈর্য্য আপনাকে সবকিছু সামলাতে সাহায্য করবে। আপনার পরিশ্রমের ফল পাবেন ৷

বৃষ

বৃষ: আজ আপনি সম্ভবত মানসিকভাবে সজাগ ও সতর্ক থাকবেন। আপনি যে কাজই করুন না কেন,তাতেই আপনার সৃজনশীলতার ছোঁয়া থাকবে। আপনি অভিনয়, ডিজাইনিং, গ্রাফিক্স বা স্পেশাল এফেক্ট নিয়ে কাজ করতে পারেন। আপনার মধুর স্বভাব আজ বিপরীত লিঙ্গের মানুষদের আকৃষ্ট করবে। আজ আপনি স্বাস্থ্যের দিকে নজর দেবেন। এরকম কোনও স্থায়ী আমানত যোজনা বা অন্য কিছুতে টাকা সঞ্চয় করুন যা থেকে রিটার্ন পাবেন ৷

মিথুন

মিথুন: কিছুদিন আগে যে আধ্যাত্মিকতার খোঁজ আপনি বন্ধ করে দিয়েছিলেন, আজ আপনি আবার তা শুরু করবেন। তার মানে এই নয় যে আপনি সন্ন্যাসী হওয়ার পথে এগিয়ে যাচ্ছেন। আপনি শুধু নিজের আত্মার কাছাকাছি আসার চেষ্টা করছেন। যদিও খরচ করার সময়ে আপনি সংযত থাকেন ৷ আপনার প্রিয়তমকে আপনি যেরকম বিলাস ও আরামে রাখেন তা সবাইকে তাক লাগিয়ে দেবে। প্রতিশ্রুতি পালনে আপনি উদ্যমী ও আত্মবিশ্বাসী। সম্পর্ক তৈরি করার জন্য আপনি যে ত্যাগ করেছেন তা নিয়ে আপনি সন্তুষ্ট বোধ করবেন।

কর্কট

কর্কট: আজ আপনি হয়তো একটু বেশি উদ্দীপনাপূর্ণ ও বিশ্লেষণাত্মক থাকবেন। অন্যদের ওপর বেশি জোর করবেন না বা চাপ দেবেন না। এর ফলে আপনার কিছু বন্ধুত্ব বাঁচবে ৷ সম্মান যাতে অটুট থাকে তা নিশ্চিত করবে। আপনার সহকর্মী, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বিবাদ ও মতপার্থক্য এড়িয়ে চলাই ভালো। আপনি হয়ত আপনার উচ্চাকাঙ্ক্ষার কথা আপনার প্রিয়তমকে জানাবেন। আপনার মনের ভাবপ্রকাশের ক্ষমতা নতুন উচ্চতায় পৌঁছনোর ফলে আপনি প্রেম জীবনে সঙ্গতির শিখরে পৌঁছবেন।

সিংহ

সিংহ: আপনার সঙ্গীকে প্ররোচিত করার প্রবল প্রচেষ্টা নিস্ফল হতে পারে আজ। মনে হবে যে আপনি আপনার দায়িত্ব ও কর্তব্য ঠিক করে পালন করেন না। বিশেষ কোনও নতুন উপায়ে আপনি হয়ত প্রিয়জনের মন জয় করতে পারবেন। অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য আপনাকে আজ বেশি কাজ হাতে নিতে হবে। স্বল্পমেয়াদী লাভের কোনও সম্ভাবনা নেই, কিন্তু ধৈর্য ধরে থাকুন। শেয়ার বাজারে যারা লেনদেন করছেন, তারা হয়ত পরিস্থিতি নিয়ে খুব খুশি হবেন না।

কন্যা

কন্যা: আপনি আপনার প্রিয়তমকে সন্তুষ্ট করতে পারবেন। আপনার জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ ব্যক্তিটিকে দুর্মূল্য কিছু উপহার দিতে ইচ্ছা হবে। সঙ্গীকে বিশ্বাস করুন। দীর্ঘস্থায়ী সম্পর্কের সম্ভাবনা আছে। আজ ব্যাঙ্কের হিসাবনিকাশ করা ও উপার্জনের উৎস খতিয়ে দেখার জন্য ভালো দিন ৷ যাতে আপনি কোথায় দাঁড়িয়ে আছেন ও ভবিষ্যত কেমন হতে চলেছে তা সম্বন্ধে সম্যক ধারণা পাওয়া যায়।

তুলা

তুলা: আজ আপনি পরীক্ষা-নিরীক্ষা করার মেজাজে থাকবেন । সুন্দর পোশাক, সুগন্ধী ও সাজসরঞ্জামের প্রতি আপনার মোহ আপনার সঙ্গীকে পাগল করে দেবে। আপনার কামুকতা আপনার সঙ্গীকে এমন মুগ্ধ করবে যে তিনি একসঙ্গে সময় কাটাতে চাইবেন ৷ আজ আপনি সম্ভবত আপনার বর্তমান আর্থিক পরিস্থিতির জন্য কোনও যুক্তি খুঁজে পাবেন না এবং কী ভাবে এগোবেন তাই ভাববেন। এখন আরাম করা ও আপনার কাছে যা আছে তা নিয়ে খুশি থাকার সময়।

বৃশ্চিক

বৃশ্চিক: আপনার ভালোবাসার মানুষটির প্রতি আপনার প্রেম অবিচল ও অনুগত। আপনি মন থেকে আপনার প্রিয়তমের কথা শুনবেন। ঘরোয়া ব্যবসায়িক জমায়েত বা সম্মেলনে অর্থ বিনিয়োগ করার জন্য আজ ভালো দিন। অফিসে মিটিং ভালো হবে। যদিও আপনাকে হয়ত আপনার সহকর্মীদের মতামত মেনে নিতে হবে। সহকর্মীদের সঙ্গে মেলামেশা করার ফলে আপনি একাত্মতা বোধ করবেন। আপনার নিজের সম্মান বজায় রাখতে হবে।

ধনু

ধনু: আপনার মানিয়ে নেওয়ার ইচ্ছা আপনার প্রিয়জনের মন কেড়ে নেবে। আপনি একটি প্রতিশ্রুতিবদ্ধ সম্পর্কের দিকে অগ্রসর হতে চলেছেন৷ যেহেতু আপনার সঙ্গী সমস্ত ক্ষেত্রে আপনাকে সমর্থন করছে। আর্থিকভাবে আপনি যথেষ্ট পরিমাণে সঞ্চয় করতে সক্ষম হতে পারেন। তবে নিশ্চিত হন যে আপনি বুদ্ধিমত্তার সঙ্গে ব্যয় করছেন। আপনি কোনও ঋণের জন্য আবেদন করলে সেটি অনুমোদিত হয়ে যাবে। কাজের জায়গায়, একটি দুর্দান্ত দিন আপনার জন্য অপেক্ষা করছে। আপনাকে ধৈর্য ধরতে এবং নিজ সিদ্ধান্তে অনড় হতে হবে কারণ কোনও একটি সমস্যাকর পরিস্থিতি মাথা খারাপ করে দেবে।

মকর

মকর: আপনার সহানুভূতি পেয়ে প্রিয়জন হয়তো মন খুলে আপনাকে অনেক কথা বলবেন। আপনি হয়তো প্রিয়জনের সান্নিধ্যে আনন্দিত হবেন ৷ আর্থিক অবস্থা ভালো থাকবে কারণ এটি দীর্ঘমেয়াদী বিনিয়োগের জন্য ভালো সময়। তবে বিষয় সম্পত্তির কেনার ব্যাপার বাস্তবায়িত হবে না। কর্মবৃদ্ধির জন্য একটি দুর্দান্ত দিন। আপনার দায়িত্ব আরও প্রশস্ত করতে পারে এমন সুযোগগুলি আসবে ৷ গুরুত্বপূর্ণ সমস্যা আলোচনার পুনঃসূচীকরণের প্রয়োজন হতে পারে।

কুম্ভ

কুম্ভ: আপনার অতিরঞ্জিত প্রকৃতি হয়তো আপনার সঙ্গীর অনুভূতিতে আঘাত করতে পারে। নিশ্চিত হন যে আপনি আপনার প্রিয়জনের প্রয়োজনের প্রতি সংবেদনশীল। শিল্পকর্ম, সিনেমা দেখতে যাওয়া, নৈশভোজের পরিকল্পনা করুন বন্ধু এবং আত্মীয়দের জন্য। কাজের জায়গায়, এই সময়টি খুব বেশী চাহিদাযুক্ত হতে পারে কারণ প্রযুক্তি সংক্রান্ত ব্যাপারে কাজ করার সময় আপনার সাবধান হওয়া প্রয়োজন। তবে সিস্টেমের সমস্যাগুলি সমাধান বা সংশোধন করা আপনার কাজকে বাধা দিতে পারে না কারণ আপনার সাবলীল কর্মপ্রবাহ রয়েছে।

মীন

মীন: বিশেষ কারও সঙ্গে যোগাযোগ করার জন্য এটি একটি উপযুক্ত দিন ৷ আপনার প্রিয়তমের হৃদয় এবং দৃষ্টি আকর্ষণ করার জন্য একটি সুন্দর উপহার নিয়ে হাঁটু গেড়ে তার সামনে বসে পড়ুন। অর্থনৈতিক দিক থেকে ভালো দিন কারণ কোনও প্রজেক্ট বা কাজ থেকে লাভ হতে পারে। আয় বৃদ্ধি করার জন্য আপনার সৃজনশীলতাকে কাজে লাগানোর দিন। কাজের জায়গায় আপনি আপনার সমস্যার সম্ভাব্য সমাধান পেতে অসুবিধায় পড়তে পারেন। তবে বিষয়গুলিকে অগ্রাধিকার দেওয়া সহজ হতে পারে।

ABOUT THE AUTHOR

...view details