পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 10, 2022, 12:02 AM IST

ETV Bharat / bharat

ETV Bharat Horoscope for 10th June : মেষ রাশির জাতক-জাতিকারদের জন্য দিনটি বেশ রোম্যান্টিক, আপনার দিন কেমন যাবে ?

আর্থিক দিক থেকে লাভবান হবেন কেউ ৷ আবার কেউ কঠোর পরিশ্রম করে পর্যাপ্ত ফল পাবেন না ৷ কী রয়েছে আপনার ভাগ্যে তা জানতে চোখ রাখুন ইটিভি ভারত রাশিফলে (Etv Bharat Horoscope for 9th June) ৷

ETV Bharat Horoscope for 9th June
আপনার দিন কেমন যাবে ? জানুন রাশিফলে

মেষ

মেষ : আপনার প্রিয়জনের সঙ্গে সময় কাটানো আপনার একমাত্র চিন্তা এই মুহূর্তে। তাদের সঙ্গে রোম্যান্টিক মুহূর্তগুলি পরিকল্পনা করার জন্য আপনি আপনার সর্বোত্তম চেষ্টা করতে পারেন। অনেকদিন আগের আবেদন করা ঋণের অনুমোদন পাওয়ায় অর্থনীতি মসৃণভাবে চলবে । আপনি অর্থের মূল্য তখনই উপলব্ধি করতে পারবেন যখন এটি সঠিক জায়গায় ব্যবহার করা হবে। কাজের জায়গায়, আপনি প্রয়োজনীয় কঠোর পরিশ্রম দিলে ভাল ফল পাবেন । গুরুত্বপূর্ণ মিটিং এবং সম্মেলন থাকায় সহকর্মীদের সঙ্গে সময় কম কাটাতে পারবেন।

বৃষ

বৃষ : একটি বিনোদনমূলক সন্ধ্যায় যোগ দেওয়ার সম্ভাবনা আছে । আপনার প্রিয়তমর মেজাজ সন্তুষ্ট করতে বিশেষ কিছুর আয়োজন করতে পারেন । অর্থের বিষয়ে বাস্তবিক চিন্তা করার জন্য এটি সবচেয়ে ভাল সময়। অফিসে আজ দিনটি কিছু সহজ কাজ দিয়ে শুরু হতে পারে। তবে দিন এগনোর সঙ্গে সঙ্গে কাজের চাপ বাড়তে পারে। ইমেলের মাধ্যমে ক্লায়েন্টদের সঙ্গে যোগাযোগ আপনাকে মনিটরের সঙ্গে আটকে রাখবে। তবে, আপনি একটি কাজের চুক্তি করে সন্তুষ্ট হতে পারেন।

মিথুন

মিথুন : একটি কর্মব্যস্ত কাজের সময়সূচী আপনাকে আপনার প্রিয়জনকে উত্সাহিত করার মেজাজে নিয়ে আসতে পারে। প্রেমের আগুন জ্বালিয়ে রাখতে আপনার সঙ্গীর প্রয়োজনের প্রতি মনোযোগ দিন। সঞ্চয় বাড়ানোর জন্য আজকের দিনটি ভাল না। তবে আপনি আজকের দিনের জন্য অতিরিক্ত অর্থ ব্যয় করবেন না। কাজের জায়গায় সমস্যা সমাধানের ব্যাপারে ব্যস্ত থাকবেন। দিনের শুরুতে যোগাযোগ সম্পর্কিত সমস্যাগুলি এবং প্রযুক্তিগত সমস্যাগুলি সমাধান করতে ব্যস্ত থাকবেন। দায়িত্ব নেওয়ার জন্য এবং সমস্যা সমাধানের জন্য আপনার সিনিয়রের প্রশংসা করবেন।

কর্কট

কর্কট : কোনও নথিতে সই করার আগে সেটি পুঙ্খানুপুঙ্খভাবে পড়ে নেবেন। আজকে যেহেতু আর্থিক ক্ষতি হওয়ার দিন তাই দালাল ও ফড়েদের এড়িয়ে যাওয়াই ভাল । চাকরির ক্ষেত্রে নতুন লোভনীয় প্রস্তাব পাবেন । কাজেই আপনি হয়ত নতুন চাকরি নেবেন । আজকে আপনার মাথা নানা হিসাব নিকাশে ভর্তি থাকবে। যদিও বিশাল কোনও অর্থ খরচ করবেন না । আপনি বুঝবেন যে অর্থ খরচ করলে সমৃদ্ধিতে সাহায্য হয় না।

সিংহ

সিংহ : স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা নিয়ে আজ আপনি বিব্রত থাকবেন । আপনার খাদ্যাভ্যাস চিন্তার কারণ হবে। ভাল দিক হলো যে, আপনি পেশাগত জীবনে উন্নতি করার সুযোগ পাবেন। আপনাকে এই অনুকূল সময়ের সম্পূর্ণ সদ্ব্যবহার করতে হবে এবং আপনার সামনে যা সুযোগ আসবে সবকটি ব্যবহার করুন। আজকে আপনি বুদ্ধি, যুক্তি ও বিশ্লেষক ক্ষমতা ব্যবহার করে আপনার অ্যাকাউন্টে আরও টাকা যোগ করবেন।

কন্যা

কন্যা : আজকে সাংসারিক দায়িত্ব সবথেকে বেশি প্রাধান্য পাবে। অধস্তন কর্মীরা আপনাকে তাদের যথাসাধ্য সাহায্য করবেন। যদিও মনে রাখবেন, আপনি সর্বাধিক যত প্রয়াস করবেন, ঠিক ততটাই মূল্য পাবেন। লোকজন নিয়ে সতর্ক থাকুন। ইতিবাচক কোনও পরিবর্তনের জন্য আপনাকে প্রস্তুত থাকতে হবে, কেননা আপনার সঙ্গী হয়ত জীবনের একঘেয়ে জিনিসগুলি মেনে নেওয়ার জন্য প্রস্তুত নন। আপনি সম্ভবত সারা দিন ধরে খুবই সক্রিয় থাকবেন।

তুলা

তুলা : আজকে এরকম ইঙ্গিত আছে যে, আপনি নিজেকে পুনরুজ্জীবিত করার জন্য আপনি আপনার একঘেয়ে রুটিন থেকে বিরতি নিতে চাইবেন । এই বদলটি মাঝে মাঝে আপনার প্রয়োজন হবে। দিনের পরের দিকে আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। আপনার স্টাইল, প্রতিভা, গুণ, প্রেমেকে আবার জাগিয়ে তুলতে সাহায্য করবে । অপ্রত্যাশিত ও আকষ্মিক খরচের সম্ভাবনা আছে।

বৃশ্চিক

বৃশ্চিক : আজকের দিনটি প্রফুল্ল মেজাজে শুরু হবে, কাজেই আপনার হাসিখুশি দিকটি জাহির করুন । চারপাশের লোকজনদের সঙ্গে আপনার আন্তরিক সম্পর্ক সব মিলিয়ে দিনটি ভাল কাটবে । প্রিয়তমের সঙ্গে আপনি ভাল সময় কাটাবেন । আপনাকে কিছু প্রতিকূল পরিস্থিতির লোকও সামলাতে হবে । আর্থিক বিষয়ে নিজের প্রবৃত্তির থেকে আপনি অন্য লোকের উপদেশের ওপরে বেশি বিশ্বাস করবেন । এই উপদেশগুলি সম্ভবত আপনার উপকারে আসবে ।

ধনু

ধনু : আজকে আপনার জন্য অসাধারণ দিন, ব্যক্তিগত ও পেশাগত দুই ক্ষেত্রেই । আপনার লোকজনকে রাজি করানোর ক্ষমতা খুবই ভাল এবং তার আপনি সম্পূর্ণ সদ্ব্যবহার করবেন। পেশাগত ক্ষেত্রে, ধারণাগুলিকে আরও ভাল করে বাস্তবায়িত করার জন্য অভিজ্ঞ ও অগ্রজ লোকদের পরামর্শ চান। আপনি সঙ্গীর সঙ্গে শান্তিপূর্ণ সম্পর্ক বজায় রাখতে চান, কিন্তু তার সঙ্গে মতানৈক্য হওয়ার ফলে আপনি একটু চিন্তিত হয়ে পড়বেন । আজকে অনেক কিছু আপনাকে সামলাতে হবে । আপনি যদি শান্ত থাকেন তাহলে আপনার প্রচেষ্টার ফল পাবেন।

মকর

মকর : পারিবারিক ক্ষেত্রে কিছু অসাধারণ ঘটনা পরিবেশকে উত্তেজনায় ভরিয়ে তুলবে এবং সারাদিন আপনি আনন্দের সঙ্গে ব্যস্ত থাকবেন । কর্মক্ষেত্রে আপনার অসামান্য প্রয়াস পর্যাপ্ত পরিমাণে প্রশংসিত হবে ৷ কিন্তু পরিকল্পনাগুলিকে বাস্তবায়িত করার সময় আপনাকে অতিরিক্ত সতর্ক থাকতে হবে । দিনের দ্বিতীয়ার্ধে আপনার টেবিলে এত কাজ জমা হবে যে, আপনি আরও ব্যস্ত হয়ে পড়বেন ও মানসিক চাপে ভুগবেন ।

কুম্ভ

কুম্ভ : আজ আপনি শান্তির দূতের ভূমিকা পালন করবেন । কৌশল ও কূটনীতির সাহায্যে, নিজের-সহ সকলের সমস্যার সমাধান করে আপনি সমঝোতাপূর্ণ পরিবেশ তৈরি করবেন । পেশার ক্ষেত্রে যে সুযোগ আজ পাবেন তাই গ্রহণ করে নিন ৷ কেননা এটি হয়ত আপনার জীবনের সবথেকে উপকারী সিদ্ধান্ত হবে । আর্থিক দিক থেকে আজকের দিনটি ভাল না। পৈতৃক সম্পত্তি নিয়ে আপনি চিন্তিত থাকবেন । যদি এই বিষয়ে কোনও আইনি মামলা চলে তাহলে তা হয়ত আরও বিলম্বিত হবে।

মীন

মীন : কাজের জায়গায় দিনটি আপনার দিক থেকে প্রচুর সৃজনশীল চিন্তাভাবনা- পরামর্শ দিয়ে শুরু হলেও, দুপুর নাগাদ আপনি সব উৎসাহ হারিয়ে ফেলবেন । আপনি হয়ত লক্ষ্য অর্জনের জন্য কাজ করছেন না ৷ কিন্তু বাকি থাকা কাজ শেষ করতে চাইবেন। আপনি সম্ভবত বেশি বাস্তববাদী ও কম আবেগপ্রবণ হবেন । আজকে আর্থিক বিষয় নিয়ে আপনি একটু বিভ্রান্ত থাকবেন। সপ্তাহান্তে নিজেকে পুনরিজ্জীবিত করার জন্য কাজ থেকে একটু বিরতি নেওয়া ভাল।

ABOUT THE AUTHOR

...view details