পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 20, 2022, 7:54 AM IST

Updated : Nov 20, 2022, 8:49 AM IST

ETV Bharat / bharat

Encounter breaks out at Anantnag: অনন্তনাগে জঙ্গিদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর গুলির লড়াই

উপত্যকায় আবারও গুলির লড়াই । জানা গিয়েছে অনন্তনাগের চেকি দুদ্দো এলাকায় জঙ্গিদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর জওয়ানদের গুলির লড়াই শুরু হয়েছে (Fresh encounter started in Anantnag area of Jammu and Kashmir ) । গত কয়েক মাসে উপত্যকার বিভিন্ন জায়গায় জঙ্গিদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর গুলির লড়াই হয়েছে । তাতে বেশ কয়েকজন জঙ্গিকে খতম করেছেন জওয়ানরা ।

Etv Bharat
Etv Bharat

অনন্তনাগ, 20 নভেম্বর:উপত্যকায় আবারও গুলির লড়াই । জানা গিয়েছে অনন্তনাগের চেকি দুদ্দো এলাকায় জঙ্গিদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর জওয়ানদের গুলির লড়াই শুরু হয়েছে (Fresh encounter started in Anantnag area of Jammu and Kashmir) । এক আধিকারিক জানান, গোপন সূত্রে জানা যায় ওই এলাকায় কয়েকজন জঙ্গি আত্মগোপন করে আছে । এরপরই অভিযান শুরু করে নিরাপত্তা বাহিনী । গত কয়েক মাসে উপত্যকার বিভিন্ন জায়গায় জঙ্গিদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর গুলির লড়াই হয়েছে । তাতে বেশ কয়েকজন জঙ্গিকে খতম করেছেন জওয়ানরা ।

এর আগে 11 নভেম্বর জম্মু ও কাশ্মীরের সোপিয়ানের কাপেরান এলাকায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলির লড়াই হয় । তার মাস খানেক আগে এই সোপিয়ানেই জঙ্গিহানায় দুই পরিযায়ী শ্রমিকের মৃত্যু হয় ৷ জঙ্গিরা ওই শ্রমিকদের লক্ষ্য করে গ্রেনেড ছোড়ে বলে জানতে পেরেছিল পুলিশ ৷ এরপরই তল্লাশি অভিযানে নামে নিরাপত্তাবাহিনী (Migrant Laborer killed in Jammu Kashmir)৷ এই ঘটনায় স্থানীয় এক 'হাইব্রিড জঙ্গি'কে (hybrid terrorist) গ্রেফতার করা হয় ৷ সে লস্কর-ই-তইবার (Lashkar-e-Taiba, LeT) সদস্য ৷ ক'দিন আগেই জম্মু ও কাশ্মীরের সোপিয়ানে কাশ্মীর পণ্ডিত খুন হন (Kashmir terrorist attack) ৷ তারপরই দুই ভিন রাজ্যের শ্রমিককে নিশানা করল জঙ্গিরা ৷ এরপর আবারও এদিন ও নিরাপত্তা বাহিনীর জওয়ানদের সঙ্গে গুলির লড়াই শুরু হয়েছে জঙ্গিদের ।

আরও পড়ুন:জম্মুর রামবানে ধৃত আল কায়েদা জঙ্গি, নাম জড়াল হাওড়ার

Last Updated : Nov 20, 2022, 8:49 AM IST

ABOUT THE AUTHOR

...view details