পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 8, 2023, 3:40 PM IST

ETV Bharat / bharat

J Jayalalithaa: 'জয়ললিতাকে খুন করেছেন মোদি !' বিধায়কের দাবিতে শোরগোল

জয়ললিতাকে (J Jayalalithaa) খুন করা হয়েছে ! এবং সেই কাজ করেছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) ! এমনই চাঞ্চল্যকর অভিযোগ করলেন বিলাতিকুলমের ডিএমকে বিধায়ক মার্কেণ্ডেয় (Markandeyan) ৷

DMK MLA Markandeyan claims PM Narendra Modi murdered J Jayalalithaa
প্রতীকী ছবি ৷

তুতুকুড়ী (তামিলনাড়ু), 8 জানুয়ারি:তামিলনাড়ুর প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতাকে (J Jayalalithaa) ফের একবার খুনের অভিযোগ উঠল ৷ আর এবার সেই অভিযোগ করা হয়েছে স্বয়ং প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ! তামিলনাড়ুর বিলাতিকুলমের ডিএমকে বিধায়ক তথা এআইএডিএমকের প্রাক্তন সদস্য মার্কেণ্ডেয় (Markandeyan) এই অভিযোগ করেছেন ! তাঁর দাবি, দেশের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিই (Narendra Modi) খুন করেছেন জয়ললিতাকে ! বিধায়কের এই দাবি নিয়ে ইতিমধ্যেই নানা মহলে শোরগোল পড়ে গিয়েছে ৷

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একটি প্রকাশ্য সভার মঞ্চ থেকে এই গুরুতর অভিযোগ করেছেন মার্কেণ্ডেয় ৷ অধ্যাপক অম্বজগনের শতবর্ষের জন্মজয়ন্তী পালন করতে সংশ্লিষ্ট সভার আয়োজন করা হয়েছিল ৷ বিলাতিকুলমের একটি রাস্তায় আয়োজিত এই অনুষ্ঠানে অংশ নেন অসংখ্য মানুষ ৷ সাধারণ মানুষের পাশাপাশি উপস্থিত ছিলেন ডিএমকের সদস্য ও স্বেচ্ছাসেবকরা ৷ সেই মঞ্চেই উপস্থিত দর্শক-শ্রোতাদের সামনে ডিএমকে বিধায়ক দাবি করেন, রাজ্যের প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রীকে খুন করা হয়েছিল ! এবং সেই খুন করেছিলেন প্রধানমন্ত্রী মোদি !

আরও পড়ুন:জয়ললিতার চিকিৎসায় কোনও ভুল ছিল না, জানিয়ে দিল এইমস

অনুষ্ঠান মঞ্চ থেকে এই প্রসঙ্গে ডিএমকে বিধায়ককে বলতে শোনা যায়, "যতদিন প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতা ছিলেন, আমিও তাঁর দল এআইডিএমকেতেই ছিলাম ৷ তিনি প্রয়াত হলেন ৷ তাঁকে মোদি খুন করেছেন ! বিজেপি ওঁকে খুন করেছে ৷ কারণ, জয়ললিতা বলেছিলেন, তিনি মোদির বিরুদ্ধে প্রধানমন্ত্রী পদপ্রার্থী হিসাবে ভোটে লড়বেন ৷ আমি প্রকাশ্যেই আজ একথা বলছি !"

ডিএমকে বিধায়কের বক্তৃতার এই অংশ ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে ৷ ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো ৷ বিষয়টি প্রকাশ্যে আসতেই তেতেফুঁড়ে পালটা মাঠে নেমেছে পদ্মশিবির ৷ তাদের সাফ কথা, এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন ৷ এমন মন্তব্য করার জন্য ডিএমকে বিধায়কের কড়া সমালোচনাও করছে গেরুয়া শিবির ।

প্রসঙ্গত, জয়ললিতার মৃত্যু নিয়ে ধোঁয়াশা বা আলোচনা নতুন কিছু নয় ৷ জয়ললিতা মৃত্যুর অব্যবহিত পর থেকেই নানা মহলের তরফ থেকে দাবি করা হয়, এই মৃত্যু স্বাভাবিক নয় ! এমনকী, সেই ঘটনায় নাম জড়ায় জয়ললিতার ছায়াসঙ্গী শশীকলারও ৷ কিন্তু, আজ পর্যন্ত জয়ললিতার মৃত্যুর নেপথ্যে থাকা তথাকথিত রহস্যের স্বপক্ষে কোনও প্রমাণ পাওয়া যায়নি বলেই দাবি সংশ্লিষ্ট মহলের ৷ আর এবার খোদ দেশের প্রধানমন্ত্রীকেই কাঠগড়ায় তুললেন মার্কেণ্ডেয় ।

ABOUT THE AUTHOR

...view details