পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

Love From Online Ludo Game: অনলাইনে লুডো খেলায় আলাপ থেকে প্রেম যুগলের, মন্দিরে সারলেন বিয়ে

অনলাইন লুডো খেলতে খেলতে প্রেম ৷ মেয়েটি উত্তরপ্রদেশ থেকে বিয়ে করতে সোজা পৌঁছে গেলেন ছেলের বাড়ি বিহারে ৷ দুই পরিবারের সম্মতিতেই চার হাত এক হল মন্দিরে ৷

By

Published : Apr 25, 2023, 2:11 PM IST

Updated : Apr 25, 2023, 6:00 PM IST

Love Story of Bihar Couple
অনলাইনে লুডো খেলা থেকে প্রেম

গয়া (বিহার), 25 এপ্রিল: অনলাইন লুডোর কাটাকুটি খেলার মাঝে নিজেদের মন দেওয়া নেওয়া করে ফেললেন যুবক-যুবতি ৷ ঘটনাটি বিহারের গয়ার ৷ তাঁদের সম্পর্ক প্রেম থেকে গড়াল বিয়েতে ৷ বাড়ির সম্মতিতেই শেষমেষ চার হাত এক হয়েছে যুগলের ৷ জানা গিয়েছে, মেয়েটি উত্তরপ্রদেশের বাসিন্দা ৷ ছেলেটির বাড়ি বিহারের গয়া জেলার টিকারিতে । দু'জনের আলাপ অনলাইনে ৷ লুডো খেলার জন্য একে ওপরকে রিকোয়েস্ট পাঠিয়েছিলেন তাঁরা । সেই লুডোর জয়-পরাজয়ের ম্যাচ তাঁদের জীবনের মোড় ঘুরিয়ে দিল । দু’জনে একসঙ্গে অনলাইনে লুডো গেম খেলতেন । সেখান থেকেই অনলাইনে দু'জনের বন্ধুত্ব হয় ৷ তখনই তাঁদের মধ্যে কথাবার্তা শুরু হয় । তারপর প্রেমে পড়লেন তাঁরা । ছেলেটির নাম পঙ্কজ চৌধুরি এবং মেয়েটি হলেন নেহা ।

দু'জনে বিয়ে করার সিদ্ধান্ত নেন: প্রেমের পরবর্তী ধাপ সাধারণভাবেই বিয়ে ৷ তাই দু'জনেই একে অপরকে বিয়ে করতে রাজি হন । উত্তরপ্রদেশের কুশিনগরের যুবতী সমাজ ও জাতপাতের শৃঙ্খল ভেঙে প্রেমের টানে চলে আসে টিকারিতে প্রেমিকের কাছে । উভয়ের পরিবার বিষয়টি জানতে পারে । মেয়েটি নিজেই ছেলেটির বাবা-মায়ের সঙ্গে কথা বলে জানান, তাঁরা দুজনে বিয়ে করতে চান । প্রথমে মেনে না নিলেও পরে উভয় পরিবার তাঁদের প্রেমের কাছে মাথা নত করে ৷ সম্মতি দেয় যুগলের বিয়েতে ৷ এরপর পরিবারের উপস্থিতিতে ছাদনা তলায় বসেন তাঁরা দুজন ৷ সম্পন্ন হয় বিয়ে ।

মন্দিরে হয়েছে বিয়ে: তবে বিয়ের আগে পর্যন্ত অনেক কাণ্ড ঘটে ৷ নেহা যখন বাড়ি থেকে পালিয়ে চলে আসেন পঙ্কজের বাড়িতে তখন পরিবারের সদস্যরা তাঁর নিখোঁজের অভিযোগ দায়ের করেন । নেহা গয়াতে রয়েছেন খবর পেয়ে উত্তরপ্রদেশ পুলিশও টিকারিতে পৌঁছয় । সেখানে পৌঁছে পুলিশ দেখে দু'জনেই প্রাপ্তবয়স্ক । দু'জনের মধ্যে বিয়ের কথাও হয়েছে । এরপর উত্তরপ্রদেশের পুলিশ সেখান থেকে চলে যায় ৷ টিকারির স্থানীয় নোটারির মাধ্যমে ওই যুবক ও তরুণীর বিয়ে হয় । এরপর টিকারি মন্দিরে মালাবদল সেড়ে বিয়ে করেন তাঁরা ।

আরও পড়ুন:বহু প্রতীক্ষিত মুহূর্ত, বৈদিক মন্ত্রোচ্চারণে খুলল কেদারনাথের দরজা

Last Updated : Apr 25, 2023, 6:00 PM IST

ABOUT THE AUTHOR

...view details