পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

দীপ সিধুর তথ্য দিলেই নগদ 1 লাখ টাকা পুরস্কার দেবে পুলিশ

অভিনেতা দীপ সিধুকে গ্রেপ্তারের জন্য কেউ সাহায্য করলে অর্থাত্‍‌ তাঁর সম্পর্কে কোনও তথ্য দিতে পারলে তাঁকে 1 লাখ টাকা পুরস্কার দেওয়া হবে। এই ঘোষণা করেছে পুলিশ। সাধারণতন্ত্র দিবসে দিল্লির হিংসা ঘটনায় নাম রয়েছে দীপ সিধুর।

By

Published : Feb 3, 2021, 2:18 PM IST

Cash reward announced for information on Deep Sidhu
দীপ সিধুর তথ্য দিলেই নগদ 1 লাখ টাকা পুরস্কার দেবে পুলিশ

দিল্লি, 3 ফেব্রুয়ারি:সাধারণতন্ত্র দিবসে দিল্লির হিংসায় জড়িত অভিনেতা দীপ সিধু-সহ চারজনের বিষয়ে তথ্য দিতে পারলে 1 লাখ টাকা পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করল পুলিশ। বুধবার এ কথা জানিয়েছেন আধিকারিকরা। পাশাপাশি বুটা সিং, সুখদেব সিং ও অন্যান্য দুজনের বিষয়ে খবর দেওয়ার জন্য 50,000 টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছে।

নয়া তিন কৃষি আইন বাতিলের দাবিতে সাধারণতন্ত্র দিবসে কৃষকদের বিক্ষোভ হিংসার রূপ নিয়েছিল। ট্র্যাক্টর মিছিল ঘিরে ধুন্ধুমার বাঁধে রাজধানীতে। লালকেল্লায় ঢুকে পড়েন বিক্ষোভকারীদের একাংশ। লালকেল্লায় পতাকা লাগানোর ঘটনায় প্রথম থেকেই অভিযুক্ত করা হয়েছে পঞ্জাবি অভিনেতা দীপ সিধুকে ৷ অভিযোগ, 26 জানুয়ারির আগে থেকেই বিভিন্ন ফেসবুক পোস্ট ও ভাষণের মাধ্যমে কৃষকদের উসকানি দিয়েছিলেন তিনি৷

আরও পড়ুন:হিংসায় উসকানি দেওয়ার অভিযোগ, দিল্লি পুলিশের এফআইআর-এ দীপ সিধুর নাম

তবে বিতর্কের মাঝেই মুখ খুলে অভিনেতা দীপ সিধু তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগকে খণ্ডন করেছিলেন। বিভিন্ন সাফাই দিয়ে ফেসবুকে ভিডিয়ো পোস্ট করেন তিনি৷ বলেন, "আমার বিরুদ্ধে অনেক অভিযোগ উঠেছে৷ কিন্তু আমি শুধু আন্দোলনে যোগ দিয়েছিলাম৷ একজন মানুষের পক্ষে লাখ লাখ কৃষকদের উসকানো সম্ভব নয়৷" তিনি আরও বলেন, "জাতীয় পতাকার মর্যাদা ক্ষুন্ন হয়নি৷ জাতীয় পতাকার নীচে নিশান সাহিব লাগানো হয়৷ আর লালকেল্লায় প্রবেশ রাগের বহিঃপ্রকাশ ছাড়া অন্য কিছুই ছিল না৷"

ABOUT THE AUTHOR

...view details