পশ্চিমবঙ্গ

west bengal

By ETV Bharat Bangla Team

Published : Dec 2, 2023, 8:18 PM IST

ETV Bharat / bharat

সমকামী সম্পর্কে জড়াতে না-চেয়ে খুন কিশোর, দেহ পুড়িয়ে প্রমাণ লোপাটের চেষ্টা দুই বন্ধুর !

Murder over Same Sex Relationship: কিশোরের অর্ধদগ্ধ দেহ উদ্ধার হয়েছে গুজরাতের জামনগর জেলায় । পুলিশ মামলার তদন্তে নেমে জানতে পেরেছে, সমকামী সম্পর্কের জেরে তাকে খুন করেছে মৃত কিশোরীর দুই বন্ধু ।

Murder over Same Sex Relationship
সমকামী সম্পর্কের জেরে খুন

জামনগর, 2 ডিসেম্বর: সমকামী সম্পর্কের জের ৷ অপহরণ করে খুন 16 বছরের কিশোরকে ৷ অর্ধদগ্ধ দেহ মিলল গ্রামের অদূরে ৷ হত্যার অভিযোগ দুই বন্ধুর বিরুদ্ধে ৷ ঘটনাটি ঘটেছে গুজরাতের জামনগর জেলার সুবর্দা গ্রামে ৷ অভিযুক্ত দু'জনকে গ্রেফতার করেছে পুলিশ ৷

জানা গিয়েছে, মোহননগর আবাসিক এলাকার বাসিন্দা মৃত কিশোর একাদশ শ্রেণিতে পড়ত ৷ অন্যান্যদিনের মতোই শুক্রবারও বাড়ি থেকে স্কুলের উদ্দেশে রওনা দেয় সে ৷ তবে বিকেল গড়িয়ে গেলেও বাড়ি না-ফেরায় সন্দেহ হয় পরিবারের ৷ স্কুল ড্রেস ও ব্যাগ-সহ উধাও হয়ে যায় কিশোর। পরিবারের পক্ষ থেকে অনেক খোঁজাখুঁজির পরও ছেলের কোনও সন্ধান মেলেনি ৷ শেষে থানায় যোগাযোগ করে কিশোরের বাবা-মা। তদন্ত নেমে পুলিশ মোহননগর হাউজিং বিল্ডিংয়ের সিসিটিভি ক্যামেরা খতিয়ে দেখে ৷ তাতেই ধরা পড়ে ওই কিশোরকে সেখান থেকে বাইকে করে নিয়ে যাওয়া হচ্ছে ।

পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পারে, শুক্রবার কিশোরকে অপহরণ করা হয় । সিসিটিভি ফুটেজের ভিত্তিতে পুলিশ কিশোর ও তাকে অপহরণকারীদের খোঁজ শুরু করে । এরপরেই শনিবার সুবর্দা গ্রামের সীমান্ত থেকে অর্ধদগ্ধ অবস্থায় ওই কিশোরের দেহ উদ্ধার হয় । পুলিশ দেহটি ময়নাতনদন্তের জন্য জামনগর জিজি হাসপাতালে পাঠিয়েছে । নিহতের দুই বন্ধু হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে পুলিশের অনুমান ৷ পুলিশ অভিযুক্ত দুই বন্ধুকে গ্রেফতার করেছে ।

পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করে কিছু তথ্য হাতে পেয়েছে । পুলিশ জানতে পেরেছে, কিশোর ও দুই অপহরণকারী বন্ধু ছিল । নিহত কিশোর দুই বন্ধুর একজনের সঙ্গে সম্পর্কে জড়াতে না-চাওয়ায় এই খুন ৷ দুই বন্ধু ওই কিশোরকে অপহরণ করে সুবর্দা গ্রামের সীমানায় নিয়ে যায় এবং সেখানে তারা কিশোরকে শ্বাসরোধ করে হত্যা করে দেহে আগুন ধরিয়ে দেয় ।

নিহত কিশোরের বাবা-মা বলেন, "গতকাল ছেলে স্কুলে গিয়ে আর ফেরেনি । আমরা যখন সিসিটিভিতে দেখি ছেলেকে তার দুই বন্ধু বাইকে করে নিয়ে গিয়েছে, তখন আমি বিষয়টি পুলিশকে জানাই । আমাদের দাবি, অভিযুক্তদের কঠোরতম শাস্তি ও মৃত্যুদণ্ড দেওয়া হোক ।" পুলিশ জানিয়েছে, ওই কিশোরের সঙ্গে কোনও অস্বাভাবিক কাজ করা হয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে । ময়নাতদন্তের রিপোর্ট আসার পর এ বিষয়টি স্পষ্ট হবে । শ্বাসরোধ করা ছাড়াও অন্য কোনও ঘটনা ঘটেছে কি না, পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত করা হচ্ছে ।

আরও পড়ুন:

  1. মোবাইল কেড়ে নেওয়ার জের, স্কুলের বৃদ্ধ কর্মীকে পিটিয়ে মারার অভিযোগ পড়ুয়াদের বিরুদ্ধে
  2. বেঙ্গালুরু যেতে চাওয়ায় সমকামী বন্ধুকে খুন করল তরুণ ! উত্তর খুঁজছে পুলিশ
  3. সম্পর্ক না মানায় একজনকে জোর করে বিয়ে, বাড়ি থেকে পালিয়ে মালদার হোটেলে 2 সমকামী যুবতী

ABOUT THE AUTHOR

...view details