পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

আদালতে গেলে উন্নাও-এর থেকেও খারাপ পরিণাম হবে, পোস্টার নির্যাতিতার বাড়িতে

চলতি বছর জুলাই মাসে ধর্ষণের অভিযোগ দায়ের করে নির্যাতিতা । পুলিশ সোহরানকে গ্রেপ্তার করে ।  গতকাল সে জামিনে ছাড়া পায় । তারপরই গতকাল রাতে হুমকির পোস্টারটি দেখা যায় নির্যাতিতার বাড়ির দেওয়ালে ।

By

Published : Dec 12, 2019, 8:53 PM IST

গ্রাফিক্স
গ্রাফিক্স

বাগপত (উত্তর প্রদেশ), 12 ডিসেম্বর : আদালতে হাজিরা দিলে উন্নাও-এর নির্যাতিতার থেকেও খারাপ পরিণাম হবে । উত্তর প্রদেশের বাগপতে গতকাল এক ধর্ষিতার বাড়ির সামনে এই হুমকি পোস্টার সাঁটা হয়েছে । এর জেরে আতঙ্কিত ওই নির্যাতিতা ও তাঁর পরিবার । হুমকি পোস্টারের ঘটনাটি সামনে আসার পর নির্যাতিতার বয়ানের ভিত্তিতে জামিনে বাইরে থাকা অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

দিল্লির মুখার্জি নগরে গত বছর ধর্ষিত হন এই নির্যাতিতা । সোহরান সিং নামে এক যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠে । সোহরান পানীয়র সঙ্গে মাদক মিশিয়ে খাইয়ে ধর্ষণ করেছিল বলে অভিযোগ । ধর্ষণের ঘটনার ভিডিয়ো রেকর্ডিং করে পরে সে নির্যাতিতাকে ব্ল্যাকমেল করতে শুরু করে । চলতি বছর জুলাই মাসে ধর্ষণের অভিযোগ দায়ের করে নির্যাতিতা । পুলিশ সোহরানকে গ্রেপ্তার করে । গতকাল সে জামিনে ছাড়া পায় । তারপরই গতকাল রাতে হুমকির পোস্টারটি দেখা যায় নির্যাতিতার বাড়ির দেওয়ালে ।

গত কয়েক বছরে ধর্ষণ ও খুনের ঘটনায় উত্তর প্রদেশের উন্নাও-এর নাম একাধিকবার খবরের শিরোনামে এসেছে । দেশে অপরাধের হারও সব থেকে বেশি যোগী আদিত্যনাথের রাজ্যেই । উন্নাও-এ গণধর্ষণের দুটি ঘটনাই সারা দেশের নজর কেড়েছে । দুটি ক্ষেত্রেই মামলা চলাকালীন নির্যাতিতার উপর হামলা হয়েছে । একটি ক্ষেত্রে নির্যাতিতার গায়ে আগুন দেয় দুষ্কৃতীরা । পরে হাসপাতালে তার মৃত্যু হয় । সেই হামলার প্রসঙ্গ টেনে হুমকির পোস্টার সাঁটা হয় । বিষয়টি সামনে আসার পর পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, নির্যাতিতাকে উপযুক্ত নিরাপত্তা দেওয়া হচ্ছে ।

ABOUT THE AUTHOR

...view details