পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 8, 2021, 12:36 PM IST

Updated : Feb 8, 2021, 12:56 PM IST

ETV Bharat / bharat

তামিলনাড়ুুর পথে শশিকলা, ফের গাড়িতে এআইডিএমকে পতাকা

জেলমুক্তির পর প্রথম তামিলনাড়ুর পথে বহিষ্কৃত এআইডিএমকে নেত্রী ভিকে শশিকলা। এ দিনও তাঁর গাড়িতে উড়তে দেখা গিয়েছে এআইএডিএমকে-র পতাকা।

VK Sasikala Flaunts AIADMK Flag Again As She Heads To Tamil Nadu
তামিলনাড়ুর পথে শশিকলা

চেন্নাই, 8 ফেব্রুয়ারি: ইঙ্গিত আগেই দিয়েছিলেন। জেলমুক্তি ও হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর এআইডিএমকে-র পতাকাই দেখা গিয়েছিল সেই দল থেকে বহিষ্কৃত নেত্রী ভিকে শশিকলার গাড়িতে। আবারও একই বার্তা দিলেন তিনি। এ বার তামিলনাড়ু যাওয়ার পথেও তাঁর গাঁড়িতে উড়ল প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার দলের পতাকা। রাস্তার চারপাশে দাঁড়িয়ে থাকা ভক্তদের প্রণাম জানালেন শশিকলা।

চার বছরের হাজতবাস কাটিয়ে গত মাসে সংশোধনাগার থেকে মুক্তি পান বহিষ্কৃত এআইএডিএমকে নেত্রী ভিকে শশিকলা। কিছুদিন আগে কোরোনায় আক্রান্ত হওয়ায় ভিক্টোরিয়া হাসপাতালে ভরতি করা হয়েছিল তাঁকে। এমন একটা সময়ে শশিকলা মুক্তি পেয়েছেন, যখন তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচন দোরগোড়ায়।

এরপর হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার দিন ফের তাঁর দলে ফেরার আভাস দিয়েছিলেন শশিকলা। তাঁকে শুভেচ্ছা জানাতে সেখানে গিয়েছিলেন 300-রও বেশি ভক্ত। তাঁদের উদ্দেশে হাত নেড়ে শশিকলা যে গাড়িতে উঠেছিলেন, তাতে টাঙানো ছিল এআইএডিএমকে-র পতাকা। তারপর থেকে বেঙ্গালারুতেই ছিলেন তিনি। এ বার তিনি রওনা দিলেন তামিলনাড়ুর পথে।

আরও পড়ুন:হাসপাতাল থেকে ছাড়া পেলেন শশিকলা, গাড়িতে এআইএডিএমকে-র পতাকা

বেঙ্গালুরুর প্রেস্টিজ গল্ফশায়ার ক্লাব থেকে সোমবার সকালে তামিলনাড়ুর উদ্দেশে যাত্রা শুরু করেন শশিকলা। এ দিনও তাঁর গাড়িতে উড়তে দেখা গিয়েছে এআইএডিএমকে-র পতাকা। যদিও এ জন্য তাঁকে হুমকির মুখেও পড়তে হয়েছে। তামিলনাডুর আইনমন্ত্রী সিভি শনমুগম জানিয়েছেন, ''আমরা কারওকে ভয় পাই না। ক্যাডাররা আমাদের সঙ্গে আছেন। এআইএডিএমকে পতাকা আমাদেরই সম্পত্তি।''

শশিকলাকে স্বাগত জানাতে বিরাট আয়োজন করেছেন তাঁর সমর্থকরা ও এআইএডিএমকে-র একাংশ। সাজা পাওয়ায় যদিও 6 বছরের জন্য নির্বাচনে অংশ নিতে পারবেন না শশিকলা, তবু মে-তে ভোটের ঠিক আগেই তাঁর প্রত্যাবর্তন নিঃসন্দেহে তামিলনাড়ুর রাজনীতিতে প্রভাব ফেলতে চলেছে।

Last Updated : Feb 8, 2021, 12:56 PM IST

ABOUT THE AUTHOR

...view details