পশ্চিমবঙ্গ

west bengal

নাচ থামাতেই মুখে গুলি যুবতির, প্রকাশ্যে ভিডিয়ো

By

Published : Dec 6, 2019, 7:53 PM IST

বিয়ের অনুষ্ঠানে দেদার খানাপিনার সঙ্গে চলছিল নাচগানের আসরও । সেই আসরেই নর্তকীকে লক্ষ্য করে চলল গুলি । ঘটনাটি উত্তরপ্রদেশের চিত্রকূটের । গুরুতর জখম অবস্থায় বর্তমানে কানপুরের হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন যুবতি ।

UP Woman Shot In Face When She Stopped Dancing
নাচ থামাতেই মুখে গুলি যুবতির !

লখনউ, 6 ডিসেম্বর : বিয়ের অনুষ্ঠানে দেদার খানাপিনার সঙ্গে চলছিল নাচগানের আসরও । সেই আসরেই নর্তকীকে লক্ষ্য করে চলল গুলি । ঘটনাটি উত্তরপ্রদেশের চিত্রকূটের । গুরুতর জখম অবস্থায় বর্তমানে কানপুরের হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন যুবতি ।

নাচ থামাতেই চলল গুলি ! দেখুন ভিডিয়ো...

গ্রাম প্রধান সুধীর সিং প্যাটেলের মেয়ের বিয়েতে বাইরে থেকে নাচগানের অনুষ্ঠান করতে আসে একটি দল । বিয়েবাড়িতে আসা অতিথিদের ক্যামেরাতেই গোটা ঘটনাটি ধরা পড়ে । এক মিনিটের ওই ভিডিয়োয় দেখা গেছে, নাচগানের আসর চলাকালীন হঠাৎই নাচ থামিয়ে দেন বছর বাইশের ওই নর্তকী । নাচ থামাতেই ভিড়ের মধ্য থেকে আওয়াজ ওঠে "গোলি চল যায়েগি" । এরপরই আপাত মদ্যপ ওই ব্যক্তিকে আরেক ব্যক্তি বলে ওঠে, "সুধীর ভাইয়া, আপ গোলি চলা হি দো" । বলামাত্র কাজ । সকলকে হতবাক করে যুবতির পিছন দিক থেকে চলে গুলি । গুলি লাগে যুবতির মুখে । অভিযোগ, কনেপক্ষের এক আত্মীয়ই গুলি চালায় । ঘটনার সময় সেখানে উপস্থিত ছিলেন গ্রাম প্রধানও ।

ভিডিয়োটি ভাইরাল হতেই নড়েচড়ে বসে প্রশাসন । ঘটনায় প্রধান দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ । পুলিশ সূত্রের খবর, ঘটনায় আহত হন পাত্রপক্ষের দুই আত্মীয় মিথিলেশ ও অখিলেশ । পাত্রপক্ষের এক আত্মীয়ের দায়ের করা FIR-এর ভিত্তিতে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details