পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 29, 2020, 7:01 PM IST

ETV Bharat / bharat

টপ নিউজ় @ সকাল 7 টা

রাজ্য, দেশ, বিদেশ, খেলাধুলা ও বিনোদন জগতের বাছাই করা সেরা দশটি খবর দেখে নিন একনজরে ।

TOP @ 7 pm
টপ নিউজ

"ভাইপো বললে রেগে যাচ্ছে", তোলাবাজি ইশুতে সরাসরি অভিষেককে আক্রমণ অর্জুনের

খড়দা-টিটাগড় এলাকায় বিজেপির রোড শো ঘিরে আজ কর্মী-সমর্থকদের ভিড় ছিল চোখে পড়ার মতো । জনসভা শুরু করার আগে রোড শো করেন শুভেন্দু । ট্যাবলোয় তাঁর সঙ্গী ছিলেন অর্জুন-বাবুল-সৌমিত্র । ছিলেন শুভ্রাংশু রায়ও ।

2. সাম্প্রদায়িকতা রুখতে না পারলে রবীন্দ্রনাথের উত্তরাধিকারী হতে পারব না : অমর্ত্য সেন

বিজেপি বাংলার মণিষীদের প্রসঙ্গ টেনে আনছে। অন্যদিকে তৃণমূল কংগ্রেসের দাবি, মণিষীদের অপমান করছে বিজেপি। এই প্রসঙ্গেই অমর্ত্য সেনের দাবি, মনে রাখতে সব মণিষীরাই বাংলাকে ঐক্যবদ্ধ রাখতে চেয়েছিলেন।

3. শালিমারে দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু প্রোমোটারের

আজ সকালে শালিমার তিন নম্বর গেটের কাছে কয়েকজন দুষ্কৃতী বাইকে করে এসে ধর্মেন্দর সিংকে লক্ষ্য করে গুলি চালায়। এরপর ঘটনাস্থান থেকে পালিয়ে যায় তারা ।

4. বর্ষবরণের উৎসবে বাড়তি জমায়েত নয়, নির্দেশ হাইকোর্টের

আদালতের বক্তব্য, বছর শেষে বহু মানুষ রাস্তায় বেরিয়ে পড়েছেন । এই সময়টা গোটা রাজ্যজুড়ে উৎসবের মেজাজ থাকে । বিভিন্ন জায়গায় ভিড় হচ্ছে বলে সংবাদমাধ্যমে নজরে আসছে ।

5.বিজেপির কেন্দ্রীয় নেতারা বহিরাগত, জানেন না বাংলার সম্পর্কে : মমতা

প্রথমবার সাংসদ হওয়ার পর প্রথমবার বিশ্বভারতীতে এসেছিলেন মমতা। তখন বিশ্বভারতীর তৎকালীন আচার্য ও প্রধানমন্ত্রী রাজীব গান্ধি। তাঁর সঙ্গেই শান্তিনিকেতনে আসেন বলে জানান মুখ্যমন্ত্রী।

6. জানুয়ারিতে ঠাকুরবাড়িতে শাহ, কথা হবে সিএএ নিয়ে; জানালেন শান্তনু

বিজেপির টিকিটে বনগাঁর সাংসদ নির্বাচিত হওয়ার পর থেকেই শান্তনু ঠাকুর মতুয়াদের নাগরিকত্বের দাবিতে সরব । এদিকে সংসদে সংশোধিত নাগরিকত্ব আইন পাশ হলেও এখনও তা কার্যকর হয়নি । শান্তনু যা নিয়ে প্রকাশ্যে ক্ষোভ প্রকাশও করেছেন ।

7. পদযাত্রায় বাইরের মানুষ, জোরজুলুমের রাজনীতি তৃণমূলের : অনুপম

বোলপুরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদযাত্রাকে তীব্র কটাক্ষ করলেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা । তিনি বলেন,"তৃণমূল বাইরে থেকে লোক এনে এই পদযাত্রা করছে । "

8. নন্দীগ্রামে শুভেন্দু-র মিছিলে যাওয়ার আগে বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ

নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর মিছিলে যাওয়ার আগে বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ । ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন । তাঁদের মধ্যে মহিলারাও রয়েছেন ।

9.লিলুয়ায় সুতোর কারখানায় ভয়াবহ আগুন

লিলুয়া থানার অন্তর্গত একটি সুতোর কারখানায় ভয়াবহ আগুন। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলে । ঘটনাস্থানে পাঁচটি ইঞ্জিন এসে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ।

10.মেলবোর্নে দুর্দান্ত কামব্যাক ভারতের, রাহানের প্রশংসায় কোহলি

অ্যাডিলেডে লজ্জার হারের ঘা-টা এখনও দগদগে । তারপর দেশে ফিরে গিয়েছেন দলের অন্যতম অস্ত্র বিরাট কোহলি । দলে অনুপস্থিত দুই স্ট্রাইক বোলার ইশান্ত শর্মা ও মহম্মদ শামি ।

ABOUT THE AUTHOR

...view details