পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 13, 2019, 5:16 PM IST

Updated : Jun 13, 2019, 5:22 PM IST

ETV Bharat / bharat

দিল্লিতে হেলমেট পরে চিকিৎসা ডাক্তারদের, কাল দেশজুড়ে প্রতিবাদ

হেলমেট ও ব্যান্ডেজ পরে প্রতিবাদের পথে হাঁটলেন দিল্লির AIIMS(অল ইন্ডিয়া ইন্সস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেস)-র ডাক্তাররা । পাশাপাশি, আগামীকাল দেশে কালো ব্যাজ পরে প্রতিবাদ করবেন তাঁরা ।

ছবি সৌজন্যে ANI

দিল্লি, 13 জুন : জুনিয়র ডাক্তারদের প্রতিবাদ এবার দিল্লিতেও । হেলমেট ও ব্যান্ডেজ পরে প্রতিবাদের পথে হাঁটলেন দিল্লির AIIMS (অল ইন্ডিয়া ইন্সস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেস)-র ডাক্তাররা । পাশাপাশি, আগামীকাল কালো ব্যাজ পরে দেশজুড়ে প্রতিবাদে নামবেন ডাক্তাররা । জানালেন, IMA (ইন্ডিয়ান মেডিকেল অ্যাসোসিয়েশন)-র সাধারণ সম্পাদক ।

NRS-এ জুনিয়র ডাক্তারদের হেনস্থা ও মারধরের ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত রাজ্য-রাজনীতি । জুনিয়র ডাক্তারদের কর্মবিরতি ও আন্দোলন দাবানলের মতো ছড়িয়ে পড়েছে গোটা রাজ্যে । একদিকে, কাজে যোগ না দিলে কড়া ব্যবস্থার হুঁশিয়ারি মুখ্যমন্ত্রীর । অন্যদিকে, মুখ্যমন্ত্রীকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে বলে দাবি তোলেন আন্দোলনকারীরা । দু'য়ে মিলে প্রশাসন বনাম জুনিয়র ডাক্তারদের সংঘাত চরমে উঠেছে । এরই মধ্যে আজ রাজ্যপালের সঙ্গে দেখা করেন জুনিয়র ডাক্তাররা । পেশ করেন তাঁদের দাবিপত্রও ।

ব্যান্ডেজ পরে প্রতিবাদ

এই সংক্রান্ত খবর :"প্লিজ়, রোগীদের দেখুন", SSKM-এর ডাক্তারদের চিঠি মুখ্যমন্ত্রীর

শুধু রাজ্য নয়, NRS চত্বর থেকে শুরু হওয়া বিক্ষোভ ছড়িয়ে পড়েছে দেশের রাজধানীর অন্দরেও । NRS এ জুনিয়র ডাক্তারদের মারধরের ঘটনার প্রতিবাদে আজ হেলমেট ও ব্যান্ডেজ পরে চিকিৎসা করতে দেখা যায় AIIMS-এর ডাক্তারদের । তাঁরা রেসিডেন্ট ডক্টর অ্যাসোসিয়েশনের সদস্য । অন্যদিকে, দিল্লি থেকে IMA-র প্রতিনিধি দল পরিস্থিতি খতিয়ে দেখতে NRS-এ আসছে বলে জানা গেছে ।

এই সংক্রান্ত খবর :রাজ্যপালের সঙ্গে দেখা করে জুনিয়র ডাক্তারদের দাবিপত্র পেশ

এই সংক্রান্ত খবর :সংকট বাড়ছে : সাগর দত্ত মেডিকেলে 20 চিকিৎসকের গণইস্তফা

Last Updated : Jun 13, 2019, 5:22 PM IST

ABOUT THE AUTHOR

...view details