পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

PPE পরে চুল কাটছেন স্যালোঁর কর্মীরা !

নালগোন্ডার এক স্যালোঁর মালিক বলেন, গ্রাহকদের আস্থা ফিরিয়ে আনতে এবং সংক্রমণের ঝুঁকি কমাতে কর্মপদ্ধতিতে বড় ধরনের পরিবর্তন আনার বিষয়ে সহমত হয়েছেন স্যালোঁ মালিকরা । বলেন, "একজন ব্যক্তি স্যালোঁয় ঢুকলেই আমরা তাঁর হাতে স্যানিটাইজ়ার দিচ্ছি । এছাড়া মাস্ক পরা বাধ্যতামূলক করেছি ।"

By

Published : May 22, 2020, 12:46 AM IST

telangana
PPE  কিট

হায়দরাবাদ, 21 মে : লকডাউন একটু শিথিল হতেই তেলাঙ্গানায় একাধিক দোকানপাট খুলেছে । খুলেছে স্যালোঁও। নালগোন্ডার এরকমই একটি স্যালোঁতে PPE পরে থাকতে দেখা গেল কর্মীদের ।

স্যালোঁর মালিক বলেন, "সারা দেশে লকডাউনের কারণে আমরা প্রচুর আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছি । এখন সরকার লকডাউনের নিয়ম শিথিল করার ফলে আমরা ফের কাজ শুরু করতে পেরেছি । তবে, আমি সমস্ত কর্মচারীর জন্য 750 টাকা করে PPE কিট কিনেছি । এর ফলে তাঁরা সংক্রমণের কোনও ঝুঁকি ছাড়াই নিজেদের কাজ করতে পারবেন।"


তিনি আরও বলেন, গ্রাহকদের আস্থা ফিরিয়ে আনতে এবং সংক্রমণের ঝুঁকি কমাতে কর্মপদ্ধতিতে বড় ধরনের পরিবর্তন আনার বিষয়ে সহমত হয়েছেন স্যালোঁ মালিকরা । বলেন,"একজন ব্যক্তি স্যালোঁয় ঢুকলেই আমরা তাঁর হাতে স্যানিটাইজ়ার দিচ্ছি । এছাড়া মাস্ক পরা বাধ্যতামূলক করেছি ।"


রাজ্যের সমস্ত স্যালোঁয় PPE কিট সরবরাহের জন্য রাজ্য সরকারের কাছে দাবি জানিয়েছেন তিনি । বলেন, এর ফলে মারাত্মক কোরোনা ভাইরাসের বিরুদ্ধে রাজ্যে লড়াই আরও জোরদার হবে।

ABOUT THE AUTHOR

...view details