পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

অনন্তনাগে বিক্ষোভকারীদের পাথরের আঘাতে মৃত্যু ট্রাকচালকের

বিক্ষোভকারীদের পাথরের আঘাতে মৃত্যু হল এক ট্রাকচালকের । জম্মু ও কাশ্মীরের পুলিশ জানিয়েছে, মৃত ট্রাকচালকের নাম নুর মহম্মদ । বয়স 42 ।

By

Published : Aug 26, 2019, 1:31 PM IST

অনন্তনাগে বিক্ষোভকারীদের পাথরের আঘাতে মৃত্যু ট্রাকচালকের

অনন্তনাগ, 26 অগাস্ট : দক্ষিণ কাশ্মীরের অনন্তনাগ জেলায় বিক্ষোভকারীদের পাথরের আঘাতে মৃত্যু হল এক ট্রাকচালকের । জম্মু ও কাশ্মীরের পুলিশ জানিয়েছে, মৃত ট্রাকচালকের নাম নুর মহম্মদ । বয়স 42 । কাশ্মীরের জ়রাদিপোরা এলাকার বাসিন্দা সে । অভিযুক্তদের গ্রেপ্তার করেছে পুলিশ ।

পুলিশ জানিয়েছে, গতকাল সন্ধ্যায় কাজ সেরে ট্রাকে করে বাড়ি ফিরছিল নুর । নিরাপত্তারক্ষীদের ট্রাক ভেবে তাতে পাথর ছুড়তে শুরু করে বিক্ষোভকারীরা । একটি পাথর ট্রাকের সামনের কাচ ভেঙে নুরের মাথায় লাগে । জখম অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে ।

পুলিশ জানায় কয়েকদিন আগে এরকমই একটি বিক্ষিপ্ত ঘটনায় বিক্ষোভকারীদের পাথরের আঘাতে গুরুতর জখম হয় এক কিশোরী ।

এদিকে 307 ধারা প্রত্যাহারের পর 21 দিন কেটে গেছে ৷ কিন্তু, এখনও থমথমে দক্ষিণ কাশ্মীরের অন্ততনাগ ৷ বন্ধ রয়েছে দোকানপাট ৷ শ্রীনগর সহ কাশ্মীরের বিভিন্ন স্থানে গতিবিধি সংক্রান্ত বিধিনিষেধ শিথিল করা হলেও অনন্তনাগে হাতেগোনা কিছু লোককে রাস্তায় দেখা যাচ্ছে ৷ মাঝে মধ্যে চোখে পড়ছে কয়েকটি গাড়ি ৷ এরই মধ্যে নজরদারি চালাচ্ছে নিরাপত্তাবাহিনী ৷

ABOUT THE AUTHOR

...view details