পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

চেন্নাইয়ের VHP অফিসের পিছনে SSI এর মৃতদেহ উদ্ধার, চলছে তদন্ত

চেন্নাইয়ের বিশ্ব হিন্দু পরিষদ অফিসে রাজ্য সশস্ত্র পুলিশ বাহিনীর এক বিশেষ উপ-পরিদর্শক (SSI) জি.শেখর নিজেকে গুলি করে হত্যা করেছে বলে অভিযোগ । তিনি গত দুই বছর ধরে টি নগরে VHP প্রধান কার্যালয়ে সিকিউরিটি অফিসার হিসাবে পদে ছিলেন। তদন্ত চলছে।

By

Published : Jul 28, 2020, 4:00 PM IST

পুলিশ
পুলিশ

চেন্নাই, 28 জুলাই : রাজ্য সশস্ত্র পুলিশ বাহিনীর এক বিশেষ উপ-পরিদর্শক (SSI) গতকাল সন্ধ্যায় চেন্নাইয়ের বিশ্ব হিন্দু পরিষদ (VHP) অফিসের পিছনে নিজেকে গুলি করে আত্মহত্যা করে বলে জানা গেছে। মৃত ব্যক্তি হলেন তামিলনাড়ুর ভেলোর জেলার বাসিন্দা জি.শেখর (47)। পুলিশ প্রাথমিক তদন্তে একটি চিঠি পেয়েছে। সেই চিঠিতে লেখা আছে SSI জি.শেখর বাড়ি তৈরির ঋণ শোধ করতে না পারায় অবসাদগ্রস্ত। এর ভিত্তিতে পুলিশের প্রাথমিক অনুমান SSI আত্মহত্যাই করেছেন। তবে, তদন্ত চলছে।

রাজ্য সশস্ত্র পুলিশ বাহিনীর 47 তম প্লাটুনে 'এইচ' সংস্থায় SSI হিসাবে কর্মরত ছিলেন জি.শেখর । গত দুই বছর ধরে তিনি টি নগরে VHP প্রধান কার্যালয়ে সিকিউরিটি অফিসার হিসাবে পদে ছিলেন। গতকাল সন্ধ্যায় শেখর VHP অফিসের পিছনে নিজেকে গুলি করে বলে অভিযোগ। সেখানে উপস্থিত লোকেরা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দেহটি চেন্নাইয়ের রাজীব গান্ধি সরকারি হাসপাতালে পাঠানো হয়।

বিষয়টি নিয়ে পুলিশ জানিয়েছে, SSI নিজেকে গুলি করার জন্য ব্যবহৃত বন্দুকটির ফরেনসিক তদন্ত করা হচ্ছে। পুলিশ প্রাথমিক তদন্তে একটি চিঠি পেয়েছে। যার মধ্যে বলা হয়েছে যে বাড়ি তৈরির জন্য নেওয়া 25 লাখ টাকার ঋণ শোধ করতে না পারায় বেশ কিছুদিন ধরে শেখর হতাশায় ভুগছিলেন।

ABOUT THE AUTHOR

...view details