পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

জাতীয় পতাকার বদলে প্যারাগুয়ের ফ্ল্যাগ ! পরে ভুল শুধরালেন রবার্ট

ভোটের একটি টুইট করেন রবার্ট বঢ়রা । সেখানে ভারতের বদলে প্যারাগুয়ের পতাকা পোস্ট করেন তিনি । সোশাল মিডিয়ায় সমালোচনার পর নিজের ভুলস্বীকার করে নতুন একটি পোস্ট করেন বঢ়রা ।

By

Published : May 13, 2019, 5:04 PM IST

রবার্ট বঢরা ও প্রিয়াঙ্কা গান্ধি বঢরা

দিল্লি, ১৩ মে : তর্জনীতে কালির দাগ । প্রয়োগ করেছেন নিজের ভোটাধিকার । কুর্নিশ জানিয়েছেন ভারতের গণতন্ত্রকে । হাসিমুখের ছবিও পোস্ট করেছেন টুইটারে । এই পর্যন্ত ঠিক ছিল । কিন্তু দেশের পতাকার বদলে প্যারাগুয়ের জাতীয় পতাকার emoji পোস্ট করেছেন । যা নিয়ে উঠেছে সমালোচনার ঝড় । সমলোচিত ব্যক্তির নাম রবার্ট বঢরা ।

সোশাল মিডিয়ায় সমালোচিত হওয়ার পরই নিজের ভুল স্বীকার করেছেন বঢরা । গতকালের ছবিটি পোস্ট করা যে ভুল হয়েছে, সেকথা স্বীকার করে নেন রবার্ট । পরে নিজের টুইটার অ্যকাউন্টে জাতীয় পতাকা হাতে নিয়ে আরও একটা ছবি পোস্ট করেন । লেখেন, "দেশ আমার হৃদয়ে, জাতীয় পতাকাকেও অসম্মান করি না । তবে আগের পোস্টে ভুলবশতই ভারতের বদলে প্যারাগুয়ের emoji পোস্ট হয়ে যায় । এরজন্য আমি দুঃখিত ।"

ষষ্ঠ দফার লোকসভা নির্বাচন হয় গতকাল । নিজের ভোটদানের পর আঙুলে কালি দেওয়া হাসিমুখের ছবি নিজের টুইটার অ্যাকউন্টে পোস্ট করেন প্রিয়াঙ্কার স্বামী । তাঁর পোস্ট, "আমাদের অধিকারই আমাদের শক্তি । প্রত্যেক দেশবাসীর ভোট দেওয়া উচিত । আমাদের দেশে নিজের প্রিয়জনকে ধর্মনিরপেক্ষ, সুরক্ষিত, প্রগতিশীল ভবিষ্যৎ দেওয়ার জন্য সমর্থন করা উচিত ।" এরসঙ্গেই তিনি ভারতের পতাকার বদলে পোস্ট করেন প্যারাগুয়ের পতাকার ছবি । সমালোচনা হওয়ার পরই প্রথম পোস্টটি মুছে ফেলেন বঢরা ।

সমালোচিত টুইট, যা পরে রবার্ট মুছে দেন

ABOUT THE AUTHOR

...view details