পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

আজ ফের রবার্ট ভদরাকে জিজ্ঞাসাবাদ ED-র

রবার্ট ভদরাকে বুধবার টানা পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর ফের বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদ করে ED। আজ তৃতীয়বারের জন্য তাকে আবার জিজ্ঞাসাবাদ করা হবে।

By

Published : Feb 9, 2019, 2:06 PM IST

VADRA

দিল্লি, ৯ ফেব্রুয়ারি : তৃতীয়বারের জন্য রবার্ট ভদরাকে আজ জিজ্ঞাসাবাদ করছে ED(এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)। ব্যবসায়ী রবার্ট ভদরার বিরুদ্ধে আর্থিক দুর্নীতির অভিযোগ রয়েছে। এর আগে বুধবার ও বৃহস্পতিবার মিলিয়ে মোট ১১ ঘণ্টা ধরে তাঁকে জিজ্ঞাসাবাদ করে ED।

রবার্ট ভদরাকে বুধবার টানা পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর ফের বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদ করে ED। প্রথমদিন জিজ্ঞাসাবাদের সময় তিনি লন্ডনে সম্পত্তি থাকার কথা অস্বীকার করেন। এমন কী ED-র উল্লেখ করা কোনও এজেন্সির সাথে তাঁর যোগসূত্রের কথাও অস্বীকার করেন। ওইদিন ED-র দক্ষিণ দিল্লির অফিসে তাঁকে ছাড়তে আসেন প্রিয়াঙ্কা ভদরা। এর আগে একাধিকবার রবার্ট ভদরাকে ডেকেছিল তদন্তকারী সংস্থা। কিন্তু, বুধবারই প্রথমবার তিনি তদন্তকারীদের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন। গত সপ্তাহেই দিল্লির একটি আদালত জানিয়েছে, ১৬ তারিখ পর্যন্ত গ্রেপ্তার করা যাবে না ভদরাকে।

লন্ডনে ১.৯ মিলিয়ন পাউন্ড সম্পত্তি অবৈধভাবে কেনা-বেচার অভিযোগ রয়েছে রবার্ট ভদরার বিরুদ্ধে। এরপরই তাঁর বিরুদ্ধে তদন্তে নামে ED। ED-র তরফে সুপ্রিম কোর্টে জানানো হয়, রবার্ট ভদরা লন্ডনে বেশকিছু সম্পত্তি কিনেছেন। যার মধ্যে ৯ মিলিয়ন পাউন্ড মূল্যের দুটি বাড়ি রয়েছে। রয়েছে ছ'টি ফ্ল্যাট সহ অন্য সম্পত্তিও।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details