পশ্চিমবঙ্গ

west bengal

আজ ফের রবার্ট ভদরাকে জিজ্ঞাসাবাদ করবে ED

By

Published : Feb 7, 2019, 7:20 PM IST

রবার্ট ভদরাকে গতকাল টানা পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর আজ ফের জিজ্ঞাসাবাদ করবে ED(এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)। গতকাল প্রথমবার তাঁকে ডেকে জিজ্ঞাসাবাদ করে ED।

robert vadra

দিল্লি, ৭ ফেব্রুয়ারি : রবার্ট ভদরাকে গতকাল টানা পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর আজ ফের জিজ্ঞাসাবাদ করবে ED(এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)। সকাল সাড়ে ১০টার সময় ED-র অফিসে শুরু হবে এই জিজ্ঞাসাবাদ। গতকাল জিজ্ঞাসাবাদের সময় তিনি লন্ডনে সম্পত্তি থাকার কথা অস্বীকার করেন। এমন কী ED-র উল্লেখ করা কোনও এজেন্সির সাথে তাঁর যোগসূত্রের কথাও অস্বীকার করেন। ব্যবসায়ী রবার্ট ভদরার বিরুদ্ধে আর্থিক দুর্নীতির অভিযোগ রয়েছে। যার জন্যই এই জিজ্ঞাসাবাদ।

এই প্রথমবার তাঁকে ডেকে জিজ্ঞাসাবাদ করল ED। গতকাল তাঁকে ED-র দক্ষিণ দিল্লির অফিসে ছাড়তে আসেন প্রিয়াঙ্কা ভদরা। এর আগে একাধিকবার রবার্ট ভদরাকে ডেকেছিল তদন্তকারী সংস্থা। কিন্তু, গতকাল প্রথমবার তিনি তদন্তকারীদের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন। গত সপ্তাহেই দিল্লির একটি আদালত জানিয়েছে ১৬ তারিখ পর্যন্ত গ্রেপ্তার করা যাবে না।

জিজ্ঞাসাবাদের পরই ভদরার আইনজীবী জানিয়েছেন, তিনি তদন্তকারী সংস্থার কাছে লিখিত জানিয়ে এসেছেন যে এই তদন্তে তাঁকে যেকোনও সময় ডাকলেই আসবেন।

লন্ডনে ১.৯ মিলিয়ন পাউন্ড সম্পত্তি অবৈধভাবে কেনা-বেচার অভিযোগ রয়েছে রবার্ট ভদরার বিরুদ্ধে। এরপরই তাঁর বিরুদ্ধে তদন্তে নামে ED। ED-র তরফে সুপ্রিম কোর্টে জানানো হয়, রবার্ট ভদরা লন্ডনে বেশকিছু সম্পত্তি কিনেছেন। যার মধ্যে ৯ মিলিয়ন পাউন্ড মূল্যের দুটি বাড়ি রয়েছে। রয়েছে ছ'টি ফ্ল্যাট সহ অন্য সম্পত্তিও।

অন্যদিকে, গতকাল বিকেল ৩টে ৪৭ মিনিটে স্বামী রবার্ট ভদরাকে ED-র অফিসে ছাড়তে আসেন প্রিয়াঙ্কা ভদরা। সংবাদমাধ্যমকে তিনি বলেন, "সবাই জানে কী হচ্ছে। আমি আমার স্বামীর পাশেই দাঁড়াচ্ছি।"

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details