পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

কোরোনা থেকে মুক্তি পেতে দিনে 5 বার হনুমান চল্লিশা পাঠ করুন : সাধ্বী প্রজ্ঞা

কীভাবে কোরোনা থেকে মুক্তি মিলবে ? উপায় বাতলালেন সাধ্বী প্রজ্ঞা ।

By

Published : Jul 26, 2020, 12:37 PM IST

pragya
pragya

ভোপাল, 26 জুলাই : কোরোনা সংক্রমণের হাত থেকে মুক্তির পথ খুঁজছেন চিকিৎসক ও বিজ্ঞানীরা । কয়েকটি দেশে ভ্যাকসিনের ট্রায়াল শুরু হয়েছে । এই পরিস্থিতিতে কোরোনামুক্তির উপায় বাতলালেন BJP সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুর । বলেন, 5 অগাস্ট পর্যন্ত সবাই হনুমান চল্লিশা পাঠ করুন ।

অযোধ্যায় রামমন্দিরের ভূমিপুজো 5 অগাস্ট । সেই কথা উল্লেখ করে BJP সাংসদ টুইট করেন, "আসুন মানুষের সুস্বাস্থ্যের এবং প্যানডেমিক শেষ হওয়ার জন্য আমরা প্রার্থনা করি । হনুমান চল্লিশা দিনে পাঁচবার পাঠ করুন । 25 জুলাই থেকে 5 অগাস্ট পর্যন্ত পাঠ করুন । 5 অগাস্ট বাতি জ্বালাবেন । ভগবান রামকে আরতি করবেন । "

আরও একটি ভিডিয়ো পোস্ট করেন প্রজ্ঞা ঠাকুর । সেখানে তিনি বলেন, মধ্যপ্রদেশে BJP সরকার লকডাউন জারি করে 4 অগাস্টের আগে কোরোনা সংক্রমণ নিয়ন্ত্রণের চেষ্টা করছে । যাই হোক, 4 অগাস্ট লকডাউন শেষ হবে । এবং চল্লিশা পাঠের এই রীতি শেষ হবে 5 অগাস্ট । সেদিন রামমন্দিরের ভূমিপুজো হবে । তিনি বলেন, "আমরা ওই দিনটি দিওয়ালির মতো উদযাপন করব ।"

তিনি বলেন, দেশের সব হিন্দু যখন একসঙ্গে হনুমান চল্লিশা পাঠ করবেন নিশ্চয় কোনও কাজ হবে । প্রত্যেকে কোরোনা ভাইরাসের প্রকোপ থেকে মুক্তি পাবে । এর আগেও একাধিক বিতর্কিত মন্তব্যের জন্য সমালোচনার মুখে পড়েছেন এই BJP সাংসদ ।

ABOUT THE AUTHOR

...view details