পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

সোনভদ্রে নিহতদের বাড়ি যাওয়ার আগে প্রিয়াঙ্কার গাড়ি আটকাল পুলিশ

আজ সোনভদ্রে মৃতদের পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন প্রিয়াঙ্কা । সেইসময় মির্জাপুরের নারায়ণপুর চৌকিতে প্রিয়াঙ্কার গাড়ি আটকায় পুলিশ ।

By

Published : Jul 19, 2019, 2:05 PM IST

Updated : Jul 20, 2019, 9:27 AM IST

ফাইল ফোটো

লখনউ, 19 জুলাই : সোনভদ্রে মৃতদের পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার পথে প্রিয়াঙ্কা গান্ধিকে আটকাল উত্তরপ্রদেশ পুলিশ । প্রিয়াঙ্কার দাবি, তাঁকে গ্রেপ্তার করা হয়েছে ।

বুধবার জমি সংক্রান্ত বিবাদের জেরে সোনভদ্রে সংঘর্ষ হয় । যার জেরে তিন মহিলাসহ 10 জন খুন হন । জখম হন আরও 23 জন । তদন্তে নেমে 24 জনকে গ্রেপ্তার করে পুলিশ । অভিযোগ দায়ের হয় 78 জনের বিরুদ্ধে । এই ঘটনার পর শুরু হয় রাজনৈতিক চাপানউতোর । কংগ্রেস ও BJP একে অপরের বিরুদ্ধে অভিযোগ করে । মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ পরিচালিত সরকারকে আক্রমণ করে প্রিয়াঙ্কার টুইট, "সোনভদ্রে এতজন মানুষের মৃত্যু হল । সরকার কি এখনও ঘুমোচ্ছে? কবে এই রাজ্য অপরাধ মুক্ত হবে ? " অন্যদিকে এই ঘটনার জন্য BJP-র তরফে কংগ্রেসকে দায়ি করা হয় ।

প্রিয়াঙ্কা গান্ধির বক্তব্য

এরই মধ্যে আজ জখমদের সঙ্গে দেখা করতে সোনভদ্র যাচ্ছিলেন প্রিয়াঙ্কা । সেইসময় মির্জাপুরের নারায়ণপুর চৌকিতে প্রিয়াঙ্কার গাড়ি আটকায় পুলিশ । পুলিশের তরফে জানানো হয়, সোনভদ্রে যেতে পারবেন না প্রিয়াঙ্কা । পুলিশের এই পদক্ষেপের প্রতিবাদ করেন প্রিয়াঙ্কা । গাড়ি থেকে নেমে সেখানেই ধরনায় বসে পড়েন তিনি । প্রিয়াঙ্কা বলেন, "এই ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে যাচ্ছিলাম । আমার ছেলের বয়সি একজন গুলিবিদ্ধ হয়েছে । সে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে । আমি তাকে দেখতে যাচ্ছিলাম । কোন আইনের বলে পুলিশের তরফে আমাকে আটকানো হল ?"

যদিও এই ঘটনার জন্য কংগ্রেসকে দায়ি করেছেন খোদ মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ । এই ঘটনার পর তিনি বলেন, "জমি মাফিয়াদের বাড়বাড়ন্ত কংগ্রেস আমল থেকে । কংগ্রেসই জমি মাফিয়াদের সুরক্ষা দিয়েছে । সেই কারণে এই ঘটনা ।"

Last Updated : Jul 20, 2019, 9:27 AM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details