পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 19, 2020, 4:36 PM IST

ETV Bharat / bharat

চরম 'অব্যবস্থা', কোরোনা নিয়ে যোগী সরকারকে আক্রমণ প্রিয়াঙ্কার

কোরোনা মোকাবিলায় প্রস্তুত নয় রাজ্য সরকার এবং নিজেদের ব্যর্থতাকে ঢাকার চেষ্টা করছে তারা । উত্তরপ্রদেশে ক্রমবর্ধমান কোরোনা পরিস্থিতিতে যোগী সরকারকে আক্রমণ প্রিয়াঙ্কা গান্ধির ।

Priyanka Gandhi
Priyanka Gandhi

দিল্লি, 19 জুলাই : উত্তরপ্রদেশে ক্রমেই বাড়ছে কোরোনার সংক্রমণ । এই পরিস্থিতিতে কোরোনা মোকাবিলায় 'চরম সরকারি অব্যবস্থা’-র অভিযোগে ফের যোগী সরকারকে আক্রমণ করলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধি ।

কোরোনা সংক্রমণ রোধে চিকিৎসা ও যথেষ্ট স্বাস্থ্য পরিষেবা দেওয়া হচ্ছে বলে মুখ্যমন্ত্রী দাবি করলেও তথ্য অন্য কথা বলছে বলে অভিযোগ করেন কংগ্রেস নেত্রী। “যথেষ্ট সরকারি প্রস্তুতি নেই । তার ওপর নিজেদের ব্যর্থতা ঢাকার চেষ্টা চালিয়ে যাচ্ছে সরকার,” অভিযোগ প্রিয়াঙ্কা গান্ধির । সে'রাজ্যে বর্তমানে কোরোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে 47,036 । উত্তরপ্রদেশের সরকারকে আক্রমণ করে প্রিয়াঙ্কা বলেন, “বরেলির হাসপাতালগুলির অবস্থা দেখে আসুন । কোরোনা রোগীরা আতঙ্কে রয়েছেন, আতঙ্কিত স্বাস্থ্যকর্মীরাও । আর সরকার নিজের দায়িত্ব এড়িয়ে বলছে এটি শতাব্দীর সবচেয়ে দুর্বল ভাইরাস ।”

কোরোনা ভাইরাস মোকাবিলার চেয়ে নিজেদের বিজ্ঞাপন দেওয়া সরকারের কাছে বেশি গুরুত্বপূর্ণ বলে এর আগেও যোগী সরকারকে আক্রমণ করেছেন কংগ্রেসের সাধারণ সম্পাদক,পূর্ব উত্তরপ্রদেশের দায়িত্বপ্রাপ্ত প্রিয়াঙ্কা গান্ধি । মেডিকেল কলেজের COVID-19 ওয়ার্ডে ড্রেনের জল প্রবেশের একটি ভিডিয়ো টুইট করে তিনি হিন্দিতেই লেখেন, “মেডিকেল কলেজের COVID-19 ওয়ার্ড ভাসছে ড্রেনের জলে । রোগীরা আতঙ্কিত আর এই জল বের করার কোনও ব্যবস্থা নেই ।”

ABOUT THE AUTHOR

...view details