পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 8, 2020, 9:07 PM IST

Updated : Apr 8, 2020, 9:46 PM IST

ETV Bharat / bharat

আমাকে গর্বিত করতে চাইলে একটি পরিবারের দায়িত্ব নিন : প্রধানমন্ত্রী

সম্ভব হলে এই সংকটের সময় অন্তত একটি পরিবারের দায়িত্ব নিন । টুইটে বার্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ।

PM replies to twitter rumor
PM replies to twitter rumor

দিল্লি, 8 এপ্রিল : অনুরোধ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৷ বিতর্ক রুখতে সোশাল মিডিয়ায় পোস্ট করলেন তিনি ৷ আমার কাছে খবর এসেছে, অনেকে বলছে, মোদিকে সম্মান জানাতে 5 মিনিট দাঁড়িয়ে যাও । এতে মোদিকে আরও বিতর্কে ঠেলে দেওয়া হচ্ছে । যদি মোদিকে গর্বিত করতে চান তাহলে এই কঠিন সময়ে একটি পরিবারের দায়িত্ব নিন । টুইটারে ছড়িয়ে পড়া গুজবের উত্তরে বার্তা নরেন্দ্র মোদির ।

22 মার্চ প্রধানমন্ত্রীর আহ্বানে দেশজুড়ে পালিত হয়েছিল "জনতা কারফিউ" । সেদিন বিকেল পাঁচটায় জরুরি পরিষেবার সঙ্গে যুক্তদের প্রতি হাততালি দিয়ে, ঘণ্টা বাজিয়ে কৃতজ্ঞতা জানায় গোটা দেশ । "জনতা কারফিউ"-এর সাফল্যের পর 5 এপ্রিল রাত ন'টায় ন'মিনিটের জন্য ঘরের সব আলো বন্ধ রাখার আহ্বান জানান প্রধানমন্ত্রী ।

টুইট বার্তা প্রধানমন্ত্রীর

এরপরই সোশাল মিডিয়ায় গুজব রটে, "রবিবার 5টায় 5মিনিটের জন্য করতালি দিয়ে প্রধানমন্ত্রীকে সম্মানিত করুন ।" বিষয়টি নজরে আসার পরে সোশাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন প্রধানমন্ত্রী ।

এ'নিয়ে বুধবার হিন্দিতে পরপর দু'টি টুইট করে প্রধানমন্ত্রী লেখেন, "সম্মান জানানোর জন্য পাঁচ মিনিট দাঁড়িয়ে থাকতে হবে না । সম্ভব হলে এই সংকটের সময় অন্তত একটি পরিবারের দায়িত্ব নিন ।"

Last Updated : Apr 8, 2020, 9:46 PM IST

ABOUT THE AUTHOR

...view details