পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 25, 2019, 10:56 PM IST

ETV Bharat / bharat

নিয়ন্ত্রণরেখার ওপার থেকে গুলি, শহিদ জওয়ান

বড়দিনেও অশান্ত হল নিয়ন্ত্রণরেখা । আজ সন্ধেয় সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন করে নিয়ন্ত্রণরেখার ওপার থেকে একাধিক জায়গায় মর্টার ও গুলিবর্ষণ করে পাকিস্তান । যার যোগ্য জবাব দেয় ভারতীয় সেনা । তবে, পুঞ্চের সাহপুর-কিরনি সেক্টরে পাকিস্তানি সেনার গুলিতে শহিদ হন এক ভারতীয় জওয়ান । এছাড়া প্রাণ হারান এক গ্রামবাসী ।

ফাইল ফোটো
ফাইল ফোটো

শ্রীনগর, 25 ডিসেম্বর : সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন করে সীমান্তের ওপার থেকে গুলি-গোলা চালাল পাকিস্তান । এই ঘটনায় পুঞ্চে শহিদ হয়েছেন এক ভারতীয় জওয়ান । উরি সেক্টরে মৃত্যু হয়েছে এক গ্রামবাসীর ।

বড়দিনেও অশান্ত হল নিয়ন্ত্রণরেখা । আজ সন্ধেয় সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন করে নিয়ন্ত্রণরেখার ওপার থেকে একাধিক জায়গায় মর্টার ও গুলিবর্ষণ করে পাকিস্তান । যার যোগ্য জবাব দেয় ভারতীয় সেনা । তবে, পুঞ্চের সাহপুর-কিরনি সেক্টরে পাকিস্তানি সেনার গুলিতে শহিদ হন এক ভারতীয় জওয়ান । এছাড়া প্রাণ হারান এক গ্রামবাসী ।

ভারতীয় সেনার তরফে জানানো হয়েছে, জম্মু ও কাশ্মীরে সাধারণ মানুষকে নিশানা করে বারবার গুলি-গোলা চালাচ্ছে পাকিস্তান । এর আগে চলতি বছরে জুলাইয়ে 296 বার, অগাস্টে 307 বার এবং সেপ্টেম্বরে 292 বার সীমান্তে সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করেছে পাকিস্তান ৷ চলতি বছরের সেপ্টেম্বর পর্যন্ত তারা প্রায় 2050 বার সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করেছে ৷ মৃত্যু হয়েছে একাধিক সেনা ও সাধারণ মানুষের ।

ABOUT THE AUTHOR

...view details