পশ্চিমবঙ্গ

west bengal

কলকাতার মডেল খুনে গ্রেপ্তার বেঙ্গালুরুর ওলা চালক

By

Published : Aug 24, 2019, 1:00 PM IST

কলকাতার বাসিন্দা পূজা সিং দে খুনে গ্রেপ্তার বেঙ্গালুরুর এক ওলা চালক ।

ফাইল ফোটো

বেঙ্গালুরু, 24 অগাস্ট : বাঙালি মডেল খুনে গ্রেপ্তার করা হল বেঙ্গালুরুর এক ওলা চালককে । পুলিশ সূত্রে জানা গেছে, উত্তর বেঙ্গালুরুর হেগ্গানাহাল্লির বাসিন্দা এস এস নাগেশ (22) নামে ওই ব্যক্তি পুলিশের কাছে জেরায় খুনের কথা স্বীকার করেছে । ডাকাতির জন্য খুন বলে জানা গেছে ।

কলকাতার বাসিন্দা পূজা সিং দে নামে এক বাঙালি মডেল বেঙ্গালুরুর বিমানবন্দর সংলগ্ন পরিত্যক্ত এলাকায় 30 জুলাই রাতে খুন হন । পূজার দেহ প্রথমে সনাক্ত করতে পারেনি পুলিশ ৷ পরে ট্যাটু, জামাকাপড়ের ব্র্যান্ড ও হাতঘড়ির ব্র্যান্ড দেখে তদন্তকারীরা তাঁকে চিহ্নিত করেন । তারপর ওলা সংস্থার সঙ্গে যোগাযোগ করে গাড়ির নম্বর নিয়ে নাগেশের পরিচয় জানতে পারে পুলিশ ।

বেঙ্গালুরুতে একদিনের জন্য কাজে গেছিলেন পূজা । তিনি ফ্রিল্যান্স মডেল হিসেবে কাজ করতেন ৷ 30 তারিখ রাতে কাজ শেষে বিমানবন্দরে যাওয়ার জন্য ওলা বুক করেন । নাগেশ ছিল সেই গাড়ির চালক । তাকে জেরায় পুলিশ জানতে পারে, কিছুদিন ধরেই ডাকাতির ছক কষছিল সে । ঘটনার দিন পূজাকে একা পেয়ে তাঁকে খুন করে ডাকাতির ছক কষে নাগেশ । বিমানবন্দরে যাওয়ার বদলে নাগেশ এক নির্জেন জায়গায় পূজাকে নিয়ে যায় । সেখানেই গাড়ি থেকে নামিয়ে মাথা থেঁতলে পূজাকে খুন করে সে । পূজার দেহে 22 টি আঘাতের চিহ্ন মিলেছে বলে জানিয়েছে পুলিশ । দেহটি ওইদিন রাতেই এক ব্যক্তির চোখে পড়ে । তিনি পুলিশে খবর দিলে দেহটি উদ্ধার করে তারা । তবে, পূজার পরিচয় জানতে বেগ পেতে হয় পুলিশকে ।

প্রথমে উত্তর ভারতের বিভিন্ন শহরে খোঁজ নিলেও মেলেনি কোনও সূত্র । পরে তদন্তে নেমে অফিসার বি রামামূর্তির টিম পূজার জামা, জুতো ও হাতঘড়ির ব্র্যান্ড উত্তর ভারতের কোথায় কোথায় বিক্রি বেশি তার খোঁজ নেয় । তারপর সেই ব্র্যান্ডের পণ্য গত দু'মাসে কোথায় কোথায় বেশি বিক্রি হয়েছে সেই তথ্যের মাধ্যমে কলকাতার সঙ্গে পূজার যোগসূত্র খুঁজে পান তাঁরা । তারপর কলকাতায় পূজার স্বামী সুদীপ দে-র করা মিসিং ডায়েরির বিষয়টি জানতে পারে বেঙ্গালুরুর পুলিশ ।

অন্যদিকে, নাগেশের খোঁজ করতে গিয়ে পুলিশ দেখে গাড়ির কাগজপত্র তার দাদার নামে রয়েছে । নাগেশের দাদা ওই গাড়ি ব্যাঙ্ক ঋণ নিয়ে কিনে ভাইকে চালাতে দিয়েছিলেন । নাগেশ সেই ঋণ শোধ করতে না পেরে ডাকাতির ছক কষে । এ জন্য একমাস আগে একটি ছুরি কিনে গাড়িতে রেখে দিয়েছিল সে । এরপর 30 তারিখ তার শিকার হয় পূজা ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details