পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 9, 2020, 10:32 AM IST

ETV Bharat / bharat

পালঘরে সাধু হত্যা, জিজ্ঞাসাবাদ চলাকালীন আত্মহত্যা যুবকের

চলতি বছরের এপ্রিলে 16 তারিখ পালঘরে, তিন সাধুকে চোর সন্দেহে পিটিয়ে খুন একদল গ্রামবাসী । সেই ঘটনার তদন্তে নামে পুলিশ । গ্রামে গিয়ে জিজ্ঞাসাবাদ শুরু হয় । এরই মধ্যে ওই গ্রামের এক বাসিন্দা জিজ্ঞাসাবাদ চলাকালীন আত্মহত্যা করে । তবে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি তার থেকে । কী কারণে সে আত্মহত্যা করেছে তাও জানা যায়নি ।

ছবি
ছবি

পালঘর, 9 জুন : পালঘরের সাধু খুনের ঘটনায় পুলিশি জিজ্ঞাসাবাদ চলাকালীন আত্মহত্যা করল এক যুবক । তার নাম বিনাশ ধর্ম ধনগড়া (32) । ঘটনার তদন্তের জন্য পুলিশ এসে গ্রামের বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ শুরু করে । এই জিজ্ঞাসাবাদ চলাকালীন সে আত্মহত্যা করে ।

শনিবার ওই যুবকের দেহ উদ্ধার হয় পালঘরের চিনচপাড়ার নিকটবর্তী একটি জঙ্গল থেকে । তাঁর দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে । কী কারণে সে আত্মহত্যা করেছে তা জানা যায়নি । কাসা পুলিশ দুর্ঘটনাজনিত একটি মৃত্যুর মামলা রজু করেছে । তবে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি।

চলতি বছরের এপ্রিলের 16 তারিখ তিন সাধুকে চোর সন্দেহে পিটিয়ে খুন একদল গ্রামবাসী । এই ঘটনার তীব্র নিন্দা শুরু হয় সারা দেশে । দোষীদের কঠোর শাস্তির দাবি জানাতে থাকে সাধারণ মানুষ । যে অঞ্চলে ওই সাধুদের পিটিয়ে মারা হয় অর্থাৎ গাডচিনচলে , সেই অঞ্চলেরই চিনচপাড়ার গ্রামে থাকত ধনগড়া । কিন্তু এই খুনের ঘটনার সঙ্গে তার কোনও যোগাযোগ প্রমাণিত হয়নি বলেই জানিয়েছে পুলিশ । যেহেতু সাধু খুনের ঘটনার প্রত্যেক গ্রামবাসীকে পুলিশের দল গিয়ে জেরা করছে সেই কারণেই ওই গ্রামের বাসিন্দা হওয়ার সুবাদে ধনগড়াকেও পুলিশ জিজ্ঞাসাবাদ করে ।

পুলিশ সূত্রে খবর, এখনও পর্যন্ত পালঘরে তিন সাধুকে পিটিয়ে খুনের ঘটনায় 100 জনকে গ্রেপ্তার করা হয়েছে । জারি রয়েছে জিজ্ঞাসাবাদ । যাঁদের কথায় পুলিশের সন্দেহ হচ্ছে একমাত্র তাঁদেরকেই গ্রেপ্তার করা হচ্ছে । লকডাউন চলাকালীন তিন সাধু ও তাঁদের গাড়ির ড্রাইভারকে চোর সন্দেহে গণপিটুনি দিয়ে হত্যা করে ক্ষিপ্ত জনতা ।

ABOUT THE AUTHOR

...view details