পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 20, 2020, 10:55 PM IST

ETV Bharat / bharat

শ্রীনগরে T20 পুলিশ প্রিমিয়ার লিগের সূচনা করলেন উপরাজ্যপাল

জম্মু ও কাশ্মীর পুলিশের DG দিলবাগ সিংয়ের মতে, এই ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনের মূল উদ্দেশ্য উদীয়মান ক্রিকেটারদের দক্ষতা প্রদর্শনের জন্য একটি প্ল্যাটফর্ম সরবরাহ করা ।

মনোজ সিনহা
লেফটেন্যান্ট গভর্নর

শ্রীনগর, 20 সেপ্টেম্বর : রবিবার জম্মু ও কাশ্মীরের উপরাজ্যপাল মনোজ সিনহা শ্রীনগরের শের-ই-কাশ্মীর স্টেডিয়ামে T20 পুলিশ প্রিমিয়ার লিগ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন। জম্মু ও কাশ্মীর পুলিশ এই টুর্নামেন্টের আয়োজন করছে এবং এই প্রতিযোগিতায় জেলা শ্রীনগরের মোট 16 টি দল অংশ নিয়েছে । এই টুর্নামেন্টের থিম হল "শান্তির জন্য খেলো "।

মনোজ সিনহা তার বক্তব্য দেওয়ার সময় পুলিশ বিভাগের এই পদক্ষেপের প্রশংসা করেন এবং এই প্রচেষ্টার মাধ্যমে কীভাবে তরুণ প্রতিভা খুঁজে বের করা যায় সে বিষয়েও তিনি জোর দিয়েছেন।

জম্মু ও কাশ্মীর পুলিশের DG দিলবাগ সিংয়ের মতে, এই ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনের মূল উদ্দেশ্য উদীয়মান ক্রিকেটারদের দক্ষতা প্রদর্শনের জন্য একটি প্ল্যাটফর্ম সরবরাহ করা ।

সংবাদ সংস্থা ANI কে দিলবাগ সিং বলেন, " আমরা সর্বদা ইতিবাচক ক্রিয়াকলাপগুলি করার চেষ্টা করেছি। কিন্তু COVID-19 এর কারণে সেই কাজকর্ম থেমে গিয়েছিল । তবে COVID প্রোটোকল শিথিল হওয়ার পরে আমরা শ্রীনগরে ভালো কিছু করার চেষ্টা করছি । আমরা 16 টি দলের জন্য একটি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছি । এটি T20 ফর্ম্যাটে খেলা হবে। জনগণ আগামী 7-10 দিনের জন্য একটি ভালো টুর্নামেন্ট উপভোগ করতে পারবে ।"

তিনি আরও বলেন, " আমাদের অনেকগুলি প্রোগ্রাম সারিবদ্ধ রয়েছে । আপনি আগামী দিনে আরও অনেক ইভেন্ট দেখতে পাবেন। এখানে প্রচুর প্রতিভা রয়েছে, তাই আমরা তাদের দক্ষতা প্রদর্শনের সুযোগ দেওয়ার জন্য এই টুর্নামেন্টটি আয়োজন করেছি ।"

এক প্রতিযোগী মেহজুদ আলি সোফি বলেন, এই উদ্যোগটি উদীয়মান ক্রিকেটারদের দক্ষতা প্রদর্শন করতে সহায়তা করবে। আশা করি পরের বার T20 লিগে আরও বেশি দল থাকবে।

ABOUT THE AUTHOR

...view details