পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

ভোটব্যাঙ্ক বাঁচাতেই কি 'টুকরে টুকরে' গ্যাংকে সমর্থন ? কেজরিওয়ালকে কটাক্ষ নাড্ডার

অমিত শাহর পর এবার কেজরিওয়াল সরকারকে কটাক্ষ BJP-র সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার । নাড্ডা বলেন, ভোটব্যাঙ্কের জন্য যারা দেশ ভাঙতে চায় তাদের সমর্থন করছেন কেজরিওয়াল ।

By

Published : Jan 27, 2020, 12:21 PM IST

ছবি
ছবি

দিল্লি, 27 জানুয়ারি : বিধানসভা নির্বাচন ঘিরে তপ্ত দিল্লির রাজনীতি । BJP নেতাদের দাবি, দিল্লিতে আম আদমি পার্টির সরকার পুরোপুরি ব্যর্থ । প্রতিশ্রুতি মতো কোনও কাজ হয়নি । এবার টুইট বার্তায় অরবিন্দ কেজরিওয়ালকে আক্রমণ BJP-র সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার । টুইটে নাড্ডার জিজ্ঞাসা, শুধুমাত্র ভোট ব্যাঙ্কের জন্যই কি যারা দেশ ভাঙতে চায় তাদের সমর্থন করছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ?

BJP-র সর্বভারতীয় সভাপতি অভিযোগ, "কানহাইয়া কুমার, উমর খলিদ ও অন্য দেশবিরোধী শক্তিরা রাষ্ট্রদোহের স্লোগান তুলছে । জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে স্লোগান উঠেছে 'ভারত তেরে টুকরে টুকরে হোঙ্গে' । দেশের সার্বভৌমত্বকে নষ্ট করার হুমকি দিচ্ছে তারা । আইন অনুযায়ী তদন্ত হয়েছে । এমনকী, গতবছর জানুয়ারিতে তারা চার্জশিট দাখিল করার জন্য প্রস্তুত ছিল । তারা এই টুকরে টুকরে গ্যাংয়ের বিরুদ্ধে মামলা করার জন্য কেজরিওয়ালের অনুমতি চেয়েছিল । এক বছর পেরিয়ে গেছে । কিন্তু এখনও কোনও অনুমতি মেলেনি।"

কেজরিওয়ালকে কটাক্ষ করে টুইটে জেপি নাড্ডার বক্তব্য, ''যারা দেশ ভাঙতে চায় তাদের কেন সমর্থন করছেন কেজরিওয়াল, তা দিল্লিকে অবশ্যই জানানো উচিত তাঁর । নিজের ভোটব্যাঙ্ক ক্ষতিগ্রস্ত হবে বলে কি এই কাজ করছেন তিনি?''

ABOUT THE AUTHOR

...view details