পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 23, 2020, 10:40 PM IST

Updated : Jan 24, 2020, 12:26 AM IST

ETV Bharat / bharat

আমি বাংলাদেশি জঙ্গিদের নজরে আছি : কৈলাস

তাঁর উপর নজর রেখেছে বাংলাদেশের জঙ্গিরা । এমন তথ্য সামনে আসার পর এক নিরাপত্তা সংস্থার নির্দেশে বাড়ানো হয়েছে তাঁর নিরাপত্তা । বললেন BJP নেতা কৈলাস বিজয়বর্গীয় ।

kailash
কৈলাস

ভোপাল, 23 জানুয়ারি : কখনও এত নিরাপত্তা নিয়ে আগে ঘোরেননি তিনি ৷ কিন্তু, এখন তাঁর নিরাপত্তায় জোর দেওয়া হয়েছে ৷ এর কারণ নিজেই জানালেন BJP নেতা কৈলাস বিজয়বর্গীয় ৷ বললেন, গত এক বছর ধরে তাঁর উপর নজর রেখেছে বাংলাদেশি জঙ্গিরা ৷ সেজন্যই তাঁর নিরাপত্তা বাড়ানো হয়েছে ৷ আজ ইন্দোর প্রেস ক্লাবে এমনই মন্তব্য করেন BJP এই নেতা ।

আজ মধ্যপ্রদেশের ইন্দোর প্রেস ক্লাবে একটি অনুষ্ঠানে এসেছিলেন কৈলাস । সেখানেই বক্তব্য রাখতে গিয়ে CAA নিয়ে কথা বলেন । তারপরই তিনি বলেন, তাঁর উপর নজর রেখেছে বাংলাদেশের জঙ্গিরা । এমন তথ্য সামনে আসার পর এক নিরাপত্তা সংস্থার নির্দেশে বাড়ানো হয়েছে তাঁর নিরাপত্তা । এমনকী তাঁর বাড়িতে কিছুদিন আগে যে শ্রমিকরা কাজে লেগেছিল তারাও না কি বাংলাদেশি অনুপ্রবেশকারী । তিনি নিয়োগের সময় জানতেন না । পরে জানতে পেরে তাদের সরান ।

নিজের নিরাপত্তা নিয়ে বলতে গিয়ে তিনি আরও বলেন, "আপনারা আমাকে এতদিন ধরে দেখছেন, আমি কী কোনওদিন নিরাপত্তারক্ষী রেখেছি ? আপনারা জানলে অবাক হবেন, এখানে বাংলাদেশের জঙ্গিরা আমার উপর এক বছর ধরে নজর রেখে চলেছে । রেকি করছে । এই কারণে এখন আমাকে অস্ত্রধারী নিরাপত্তারক্ষী নিয়ে ঘুরতে হয় ।"

আজ পশ্চিমবঙ্গের BJP নেতা চন্দ্র বোসের মন্তব্যের জবাব দেন তিনি ৷ চন্দ্র বোস বলেছিলেন, "শুধুমাত্র সংখ্যাগরিষ্ঠতা আছে বলে আমরা সন্ত্রাসের রাজনীতি করতে পারি না ।" চন্দ্র বোসের এই মন্তব্য নিয়ে রাজনৈতিক চাপানউতোর শুরু হয় সপ্তাহের শুরুতে । যা নিয়ে আজ কৈলাস বলেন, "উনি আমাদের দলে কিছুদিন হল যোগ দিয়েছেন । তাই দল ওঁর কথায় গুরুত্ব দেয়নি ।"

এই সংক্রান্ত আরও খবর : সংখ্যাগরিষ্ঠতা আছে বলেই আমরা সন্ত্রাসের রাজনীতি করতে পারি না : চন্দ্র বোস

Last Updated : Jan 24, 2020, 12:26 AM IST

ABOUT THE AUTHOR

...view details