পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 11, 2019, 12:25 PM IST

ETV Bharat / bharat

বুথে EVM আছড়ে ভাঙলেন প্রার্থী, পরে গ্রেপ্তার

অন্ধ্রপ্রদেশের অনন্তপুর জেলার গুটি ভোটকেন্দ্রে জন সেনা পার্টির প্রার্থী মধুসূদন গুপ্তা একটি EVM আছড়ে ভাঙলেন। পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

ভাঙা EVM

অমরাবতী, 11 এপ্রিল : আজ অন্ধ্রপ্রদেশের অনন্তপুর জেলার গুটি ভোটকেন্দ্রে জন সেনা পার্টির প্রার্থী মধুসূদন গুপ্তা একটি EVM আছড়ে ভাঙলেন। পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। আজ অন্ধ্রপ্রদেশের 175 টি বিধানসভা আসন ও 25 টি লোকসভা আসনের জন্য প্রথম দফার ভোটগ্রহণ চলছে। মধুসূদন গুপ্তা অনন্তপুরের গুয়ান্তকল বিধানসভা কেন্দ্রের একটি ভোটকেন্দ্রে EVM আছড়ে ভাঙেন।

সংবাদসংস্থা সূত্রের খবর, গুটি-র ওই বুথে ভোট দিতে এসেছিলেন মধুসূদন। অভিযোগ, EVM- এ কেন্দ্রের নাম সঠিকভাবে দেখানো হচ্ছে না বলে প্রথমে তিনি ভোটকর্মীদের সঙ্গে অভব্য আচরণ করেন। এরপর মেশিনটি মাটিতে আছড়ে ভাঙেন।

ইতিমধ্যে, রাজ্যের একাধিক ভোটকেন্দ্রের EVM - এ সমস্যা থাকায় ভোটে বিলম্ব হয়েছে। সমস্যার সমাধানে কাজ চলছে বলে জানিয়েছেন অন্ধ্রপ্রদেশের মুখ্য নির্বাচনী আধিকারিক গোপাল কৃষ্ণ দ্বিবেদী।
অন্ধ্রের প্রায় 4 কোটি ভোটারের মধ্যে 10 লাখ ভোটারই 18 থেকে 19 বছর বয়সী, যারা এবার প্রথম ভোট দিচ্ছেন। রাজ্যে বিধানসভা আসনের জন্য মোট 2,118 জন এবং লোকসভা আসনের জন্য 319 জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ABOUT THE AUTHOR

...view details