পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 25, 2020, 3:53 PM IST

ETV Bharat / bharat

'উঁচু' জাতে বিয়ে, শ্বশুরবাড়ির হাতে খুন হায়দরাবাদের যুবক

বছর আঠাশের হেমন্ত । বিগত কয়েক বছর ধরে হায়দরাবাদেরই এক যুবতির সঙ্গে তাঁর পরিচয় । অবন্তি রেড্ডি । তথাকথিত উঁচু জাতের মেয়ে । মাস তিনেক আগে বিয়ে । আর সেটাই মেনে নিতে পারেনি অবন্তির পরিবার । তুলে নিয়ে গিয়ে খুন করা হল হেমন্তকে ।

পরিবারের সম্মান বাঁচাতে খুন
পরিবারের সম্মান বাঁচাতে খুন

হায়দরাবাদ, 25 সেপ্টেম্বর : পরিবারের সম্মান বাঁচাতে খুন । 'উঁচু' জাতের মেয়েকে বিয়ে করায় বছর আঠাশের এক যুবককে অপহরণ করে খুন । অভিযোগ উঠেছে মেয়ের পরিবারের বিরুদ্ধে । তেলাঙ্গানার হায়দরাবাদ শহরের ঘটনা । ঘটনায় জড়িত থাকার অভিযোগ পুলিশ এখনও পর্যন্ত নয় সন্দেহভাজনকে গ্রেপ্তার করেছে ।

বছর আঠাশের হেমন্ত । বিগত কয়েক বছর ধরে হায়দরাবাদেরই এক যুবতির সঙ্গে তাঁর পরিচয় । অবন্তি রেড্ডি । তথাকথিত উঁচু জাতের মেয়ে । ধীরে ধীরে দু'জনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে । জুনে বিয়েও হয় তাঁদের । কিন্তু বিয়েতে মেয়ের বাড়ির কারও মত ছিল না । ভিন জাতের ছেলেকে বিয়ে করবে অবন্তি, এটা পরিবারের লোকেরা কেউ মেনে নিতে পারেনি । সেই থেকেই হেমন্তর উপর রাগে ফুঁসছিল অবন্তির বাড়ির লোকেরা ।

গতকাল সন্ধে প্রায় সাড়ে 6 টা । হেমন্তর বাড়িতে চড়াও হয় অবন্তির কাকা ও তুতো ভাইরা । দম্পতিকে জোর করে একটি গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে । অবন্তি কোনওরকমে পালাতে পারলেও হেমন্তর সেই সৌভাগ্য হয়নি । তুলে নিয়ে যায় হেমন্তকে । কী ঘটতে চলেছে, তা বুঝতে দেরি হয়নি অবন্তির । সঙ্গে সঙ্গে খবর পাঠান হেমন্তর পরিবারের লোকেদের কাছে । থানাতেও গোটা বিষয়টি জানান । পুলিশও তড়িঘড়ি ব্যবস্থা নেয় । শহর থেকে বাইরে যাওয়ার সমস্ত চেক পোস্ট ও টোল প্লাজ়াগুলিকে সতর্ক করে দেওয়া হয় । পুলিশের বিশেষ একটি দল হেমন্তকে উদ্ধার করতে অভিযানেও নামে ।

আরও পড়ুন :সমকামী যুবককে অনার কিলিংয়ের হুমকির অভিযোগ পরিবারের বিরুদ্ধে

কিন্তু ততক্ষণে অনেকটা দেরি হয়ে যায় । অনেক চেষ্টার পরও কোনও খোঁজ পাওয়া গেল না । এরপর আজ ভোর শহরের বাইরে সাঙ্গারেড্ডি এলাকা থেকে উদ্ধার হয় হেমন্তর দেহ ।

ঘটনায় জড়িত থাকার অভিযোগ পুলিশ এখনও পর্যন্ত নয়জনকে গ্রেপ্তার করেছে ।

ABOUT THE AUTHOR

...view details