পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

PM কেয়ারস ফান্ডের ব্যবহার নিয়ে 'পরামর্শ' অখিলেশের

আজ টুইটে তিনি মোদি সরকারের বিরুদ্ধে বলেন, "বর্তমান সরকার LED টিভি বসিয়ে তাদের ব়্যালির প্রচার করছে । কিন্তু, অনলাইনে পড়াশোনা করার জন্য পড়ুয়া ও শিক্ষক শিক্ষিকাদের জন্য কোনও ফান্ড নেই ।

By

Published : Sep 23, 2020, 4:24 PM IST

Akhilesh Yadav
Akhilesh Yadav

লখনউ, 23 সেপ্টেম্বর : PM কেয়ারস ফান্ড থেকে শুরু করে অনলাইনে শিক্ষা ব্যবস্থা প্রসঙ্গে মোদি সরকারকে আক্রমণ সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদবের । এ প্রসঙ্গে আজ তিনি দুটো টুইট করেন । তিনি বলেন, এই ফান্ড 'পাবলিক কেয়ারস ফান্ডে ' পরিণত করতে হবে । অনলাইনে পড়াশোনার ক্ষেত্রে পড়ুয়াদের জন্য ভালো ব্যবস্থা যাতে করা যায় সেদিকেও নজর দেওয়ার কথা বলেন তিনি ।

টুইটে তিনি মোদি সরকারের বিরুদ্ধে বলেন, " বর্তমান সরকার LED টিভি বসিয়ে তাদের ব়্যালির প্রচার করছে । কিন্তু, অনলাইনে পড়াশোনা করার জন্য পড়ুয়া ও শিক্ষক শিক্ষিকাদের জন্য কোনও ফান্ড নেই । জনগণের ভালোর জন্য এই সরকারের উচিত সততার সঙ্গে PM কেয়ারস ফান্ডকে পাবলিক কেয়ারস ফান্ডে পরিণত করা । এবং দেশের ভবিষ্যতের জন্য ভাবা উচিত । "

কোরোনা পরিস্থিতিতে স্কুল খোলার সিদ্ধান্তের বিরোধিতা করেও টুইট করেন তিনি । বলেন, “ এই পরিস্থিতিতে স্কুল খোলার সিদ্ধান্ত পড়ুয়াদের জন্য ঠিক নয় । সরকারের উচিত গরিব পরিবারের পড়ুয়াদের স্মার্টফোন সহ সমস্ত জিনিস দেওয়া । ” এমনকী শিক্ষক শিক্ষিকাদের জন্য বিনামূল্যে হার্ডওয়্যার দেওয়ার কথা বলেন তিনি ।

ABOUT THE AUTHOR

...view details